আন্দোলনকারীদের সঙ্গে ঐক্যফ্রন্টের একাত্মতা

স্টাফ রিপোর্টার

শেষের পাতা ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১১:৪০

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে আন্দোলনকারীদের সঙ্গে একাত্মতা পোষণ করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। আগামী ১৩ই অক্টোবর জাতীয় প্রেস ক্লাবে প্রতিষ্ঠাবার্ষিকীর প্রোগ্রাম শেষে আবরার হত্যার প্রতিবাদে শোক মিছিল করবে ঐক্যফ্রন্ট। গতকাল মতিঝিলে ড. কামাল হোসেনের  চেম্বারে ঐক্যফ্রন্টের বৈঠক শেষে এসব কথা জানান নাগরিক ঐক্যের আহবায়ক ও দলটির অন্যতম নেতা মামুদুর রহমান মান্না। তিনি বলেন, আবরার হত্যার কারণে সামগ্রিকভাবে দেশের বিবেক এবং ছাত্রসমাজকে একসাথে রাজপথে মুখরিত করেছে। আমরা ছাত্রদের এই বিক্ষোভের সঙ্গে একাত্মতা পোষণ করছি। আবরারের মৃত্যুতে শোক জানিয়ে আমরা আগামী ১৩ই অক্টোবর শোক র‌্যালি করব। র‌্যালিটি জাতীয় প্রেস ক্লাব থেকে শুরু হয়ে জাতীয় শহীদ মিনারে গিয়ে শেষ হবে। আর এ র‌্যালির মধ্য দিয়ে আমরা এই স্বৈরাচার সরকারের বিরুদ্ধে প্রতিবাদের যাত্রা আবারো শুরু করছি।
আমরা মনে করছি, যতক্ষণ পর্যন্ত এই অত্যাচার নির্যাতনের শেষ না করতে পারবো, যতক্ষণ না শিক্ষার্থীদের জন্য নিরাপদ ক্যাম্পাসের গ্যারান্টি দিতে না পারব, এবং এই অত্যাচার নির্যাতন বন্ধ না হবে ততক্ষণ পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেএসডির আ স ম আব্দুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিকল্পধারা বাংলাদেশ চেয়ারম্যান ড. নুরুল আমি বেপারী, গনফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী, গণফোরাম নেতা এডভোকেট জগলুল হায়দার আফ্রিক, মোস্তাক আহমদ, জেএসডির তানিয়া রব, আব্দুল মালেক রতন, নাগরিক ঐক্যের মমিনুল হক, শহিদুল্লাহ কায়সার, ডা: জাহিদ, ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, বিকল্প ধারা বাংলাদেশের আজমিরি বেগম ছন্দা প্রমূখ।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

অক্সফোর্ড ইউনিভার্সিটির গবেষণা

হাসপাতাল ছাড়ার দীর্ঘ সময় পরও করোনার লক্ষণ বিদ্যমান

২০ অক্টোবর ২০২০

হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেয়ার পরও দীর্ঘ সময় পর্যন্ত করোনার লক্ষণ ধরা পড়েছে ছাড়পত্র নিয়ে ...

কলকাতা হাইকোর্টের ঐতিহাসিক রায়

পূজামণ্ডপে প্রবেশ নিষেধ, ঝুলাতে হবে ‘নো-এন্ট্রি নোটিশ’

২০ অক্টোবর ২০২০

করোনা মহামারির মধ্যে ঐতিহাসিক রায় দিয়েছে কলকাতা হাইকোর্ট। সাফ জানিয়ে দেয়া হয়েছে প্রতিটি পূজামণ্ডপ এক ...

ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচন

ইভিএমে ফল প্রকাশেও এতো বিলম্ব!

২০ অক্টোবর ২০২০

রূপগঞ্জে ছাত্রলীগের হামলা, মান্না-তৈমূর লাঞ্ছিত, আহত ৩০

২০ অক্টোবর ২০২০

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের জন্মদিনের একটি অনুষ্ঠানে হামলা চালিয়েছে ছাত্রলীগ-যুবলীগ। এসময় নাগরিক ...

নির্বাচন কমিশন ঠুঁটো জগন্নাথ

২০ অক্টোবর ২০২০

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে আমাদের দুর্ভাগ্য, এখন যে নির্বাচন কমিশন আছে ...



শেষের পাতা সর্বাধিক পঠিত



ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচন

ইভিএমে ফল প্রকাশেও এতো বিলম্ব!