সাভারে বিকাশের টাকা লুটের চেষ্টা অস্ত্রসহ আটক ৩

স্টাফ রিপোর্টার, সাভার থেকে

দেশ বিদেশ ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সাভারের আশুলিয়ায় বিকাশের এক কর্মকর্তার কাছ থেকে ৪০ লাখ টাকা লুটের চেষ্টা করেছে একটি সশস্ত্র সন্ত্রাসী দল। এ সময় স্থানীয়রা ওই সন্ত্রাসীদের হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় সন্ত্রাসীদের হামলায় বিকাশ কর্মকর্তাসহ আহত হয়েছে অন্তত ৫ জন। গতকাল দুপুরে ভাদাইল এলাকার সাদেক ভূঁইয়ার মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। এ ছাড়া ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি নাম্বার প্লেটবিহীন মোটরসাইকেল, চাপাতি ও দুটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদ বিভিন্ন এজেন্টের কাছ থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করে ভাদাইল এলাকার একটি বিকাশ এজেন্টের দোকানে অবস্থান করছিল। এ সময় অস্ত্রধারী তিন যুবক মোটরসাইকেলে করে এসে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বিকাশ কর্মকর্তার কাছে থাকা টাকা লুটের চেষ্টা করে। এ ঘটনায় বিকাশ দোকানিসহ আশপাশের লোকজন ঘটনাস্থল ঘেরাও করে তিন সন্ত্রাসীকে আটক করে।
পরে তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। প্রত্যক্ষদর্শী আমিনুল ইসলাম বলেন, বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদের টাকা ছিনিয়ে নেয়ার সময় আমরা সন্ত্রাসীদের ঘেরাও করে আটকের চেষ্টা করি। এ সময় তারা চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপালে আমার গাড়ির চালক তাদের একজনকে পিস্তলসহ ধরে ফেলে। বিকাশের আশুলিয়া জোনের সিনিয়র কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, আমাদের ডিস্ট্রিবিউটর সেলস (ডিএস) টাকা সংগ্রহের সময় সন্ত্রাসীরা তাকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় তার হাতের একটি আঙ্গুল কেটে যাওয়ায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, বিকাশের বিক্রয় প্রতিনিধির ৪০ লাখ টাকা লুটের চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করা হয়েছে।

 

আপনার মতামত দিন

দেশ বিদেশ অন্যান্য খবর

লালমোহনে নৌবাহিনীর ত্রাণ সামগ্রী বিতরণ

২২ মে ২০২০

ভোলার লালমোহনে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ নৌবাহিনী। শুক্রবার ...

ঘূর্ণিঝড় ‘আম্পান’মোকাবিলায় ঢাকাসহ ১৯ জেলায় কর্ট্রোল রুম চালু

১৯ মে ২০২০

বঙ্গোপসাগরে সৃষ্ট সুপার সাইক্লোন ‘আম্পান’মোকাবিলায় সরকারের প্রস্তুতির অংশ হিসাবে ঢাকাসহ দেশের  ১৯ জেলায় কন্ট্রোল রুম ...

নাঙ্গলকোটে ভাইয়ের হাতে ভাই খুন

১৮ মে ২০২০

মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কথা নিয়ে কুমিল্লার নাঙ্গলকোটে ভাইয়ের ছোট ভাইকে পিটিয়ে হত্যা করার অভিযোগ ...

দোহারে ১৬ পুলিশসহ ১৭ জনের করোনা পজেটিভ

১৮ মে ২০২০

ঢাকার দোহার উপজেলায় ১৬ জন পুলিশ সদস্যসহ ১৭ জনের শরীরে করোনাভাইরাস পজেটিভ এসেছে। এ নিয়ে ...

বঙ্গোপসাগরে ৬৫ দিনের মাছ ধরার নিষেধাজ্ঞা

১৭ মে ২০২০

বঙ্গোপসাগরে ৬৫ দিনের মাছ ধরার নিষেধাজ্ঞা দিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। এই নিষেধাজ্ঞায় ২০শে মে ...

মসলার দাম ২৫% কামানোর ওয়াদা করলেন ব্যবসায়ীরা

১৩ মে ২০২০

বাণিজ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর এলাচ, জিরা, দারুচিনি, লবঙ্গ, গোলমরিচসহ গরম মসলার দাম ১০ থেকে ২৫  ...



দেশ বিদেশ সর্বাধিক পঠিত