কলকাতায় জুয়ার আসর থেকে গ্রেপ্তার আরসালান রেস্তঁরা চেনের মালিক

কলকাতা প্রতিনিধি

ভারত ২৯ সেপ্টেম্বর ২০১৯, রোববার

দুরন্ত গতিতে গড়ি চালানোর ফলে পথের ধারে দাঁড়িয়ে থাকা দুই বাংলাদেশি যুবক ও যুবতীর মৃত্যুর ঘটনায় আরসালান রেস্তঁরা চেনের মালিক আখতার পারভেজের দুই পুত্র এখনো জেলে। এই অবস্থাতে শনিবার রাতে পার্ক সার্কাসের একটি পানশালায় অবৈধ জুয়াির আসর থেকে পুলিশ গ্রেপ্তার করেছে আরসালানের মালিক আখতার পারভেজকে। উদ্ধার হয়েছে প্রচুর টাকা। জানা গেছে, পানশালায় জুয়ার আসরের বিরুদ্ধে শনিবার বিশেষ অভিযান চালিয়েছিল শেক্সপিয়র সরণি ও বেনিয়াপুকুর থানার পুলিশ। অভিযান চালানো হয়েছিল পার্ক সার্কাস ও বেনিয়াপুকুরের বেশ কয়েকটি পানশালায়। তাতেই হাতেনাতে ধরা পড়ে গিয়েছেন আখতার পারভেজসহ মোট ১০ জন।
পুলিশ সূত্রে খবর, পার্ক সার্কাস এলাকার একটি পানশালায় ধৃতরা ‘পোকার’ খেলছিল। ভারতে ‘পোকার’ খেলা নিষিদ্ধ।
সেখান থেকেই আখতার পারভেজকে জুয়ার বোর্ড সমেত গ্রেপ্তার করা হয়েছে। আখতার পারভেজই ওই আসর বসিয়েছিলেন বলেও অভিযানকারী দলের একটি সূত্রে খবর। এই মুহূর্তে তাঁকে জেরা করছেন তদন্তকারীরা। কিছুদিন আগেই মধ্যরাতে পারভেজের পুত্র রাঘিব দুরন্ত গতিতে গাড়ি চালিয়ে একটি মার্সিডিজ গাড়িকে ধাক্কা দিয়েছিল। সেই ধাক্কায় মার্সিডিজ গাড়িটি ছিটকে এসে রাস্তার ধারে দাঁড়ানো তিন বাংলাদেশিকে মারাত্মকভাবে জখম করেছিল। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই এক যুবক ও তার সঙ্গী যুবতীর মৃত্যু হয়েছিল। অপর সঙ্গী যুবক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
এই ঘটনায় রাঘিব পালিয়ে দুবাই চলে গেলে তার ছোট ভাই আরসালান গোটা ঘটনার দায় স্বীকার করে পুলিশের কাছে ধরা দিয়েছিল। পুলিশ তদন্ত করে ফুটেজ দেখে জানতে পেরেছিল যে রাঘিব আসল অপরাধী। পরে অবশ্য রাঘিব পুলিশের কাছে আত্মসমর্পন করেছে। এখন দুজনেই জেলে রয়েছেন।

আপনার মতামত দিন

ভারত অন্যান্য খবর

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন

চিকিৎসার জন্য ভারত সফরে আগ্রহীরা সঙ্গীসহ ভিসার আবেদন করবেন

২২ অক্টোবর ২০২০

রাহুল গান্ধী যা বললেন...

১৪ অক্টোবর ২০২০



ভারত সর্বাধিক পঠিত