নারায়ণগঞ্জের ফতুল্লায় ‘জঙ্গি বিরোধী’ অভিযান চলছে

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে

অনলাইন ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১০:২৫ | সর্বশেষ আপডেট: ৭:০৩

নারায়ণগঞ্জের ফতুল্লার শিহারচরের তক্কার মাঠ এলাকায় বাংলাদেশ ব্যাংকের সাবেক এক কর্মকর্তার বাড়িতে ‘জঙ্গি বিরোধী’ অভিযান চালাচ্ছে পুলিশ। ইতিমধ্যে জঙ্গী সন্দেহে দম্পতিসহ ওই বাড়ির তিন জনকে আটক করেছে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। আটককৃতরা হলো, সাবেক ব্যাংক কর্মকর্তার ছেলে ফরিদ উদ্দিন  রুমি (২৭), তার ছোট ভাই জামাল উদ্দিন রকি (২৩) ও রুমির স্ত্রী জান্নাতুল ফুয়ারা অনু (২২)।

রোববার দিনগত রাত থেকে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। ধারণা করা হচ্ছে বাসার ভেতরে বিস্ফোরক থাকতে পারে। এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা বাড়িটি ঘেরাও করে রেখেছে। ঘটনাস্থলে বোম্ব ডিসপোজাল টিম পৌঁছালে পরবর্তী  সিদ্ধান্ত নেয়া হবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০১৯-০৯-২২ ২২:২৯:৫১

যারা জঙ্গি হবে ধারণা জনগণের তারা কিন্তু জঙ্গি হিসাবে কখনও ধরা পড়ে নি। জামাত ও তাদের ছাত্র সংগঠন । কারণ ইসলামধর্ম সম্পর্কে তাদের ধারণা স্পষ্ট। ইংরেজী শিক্ষিত ছেলেমেয়ে যাদের ইসলাম সম্পর্কে স্পষ্ট ধারণা নাই জঙ্গিরা তাদের দলে ভিড়াতে পারে সহজে। সর্টকাট মানুষ মেরে বেহেস্তে যাওয়ার সহজ উপায় দেখিয়ে জঙ্গিরা তাদের সহজে দলে ভিড়ায়। কিন্তু জঙ্গির বড় বড় নেতারা আরবী শিক্ষিত ধর্ম শিক্ষায় শিক্ষিত হলেও ভবিষ্যতে ক্ষমতায় যাওয়ার লোভে ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদের বিভ্রান্ত করে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status