পাষণ্ড ছেলে...

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

অনলাইন ২২ সেপ্টেম্বর ২০১৯, রোববার, ৩:১৮

প্রতীকী ছবি
পীরগঞ্জে ক্রিকেট খেলার বাজিতে হেরে মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে তোতা মিয়া (২২)। এতে মা পমেলা বেগমের মুখে ৭টি সেলাই দিতে হয়েছে। পড়ে গেছে ৪টি দাঁত। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলার ভেন্ডাবাড়ী গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় ত্রিদেশীয় টি২০ ক্রিকেট ম্যাচে ভেন্ডাবাড়ী বন্দরে আবদুল হামিদ ওরফে লাট্টু মিয়ার ছোট ছেলে তোতা মিয়া আফগানিস্তানের পক্ষে ১০ হাজার টাকা বাজি ধরে। তোতা বাজিতে হেরে গেলে তার মায়ের নিকট ওই ১০ হাজার টাকা দাবি করে। এতে মা পমেলা বেগম (৬৫) দিতে অস্বীকৃতি জানালে তোতা ক্ষিপ্ত হয়ে ওঠে।

একপর্যায়ে গ্লাস দিয়ে তার মায়ের মুখে উপর্যুপরি আঘাত করলে রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে অপর ছেলে রায়হান মিয়া ও গ্রামবাসী তাকে উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


মা পমেলা বেগমের মুখে ৭টি সেলাইসহ ৪টি দাঁত পড়ে যায়। ইতিপূর্বেও মা পমেলা বেগমের জমি বিক্রি করা ৯০ হাজার টাকা তোতা মিয়া দু’দফা চুরি করে। ওই টাকাও বাজিতে হারে তোতা মিয়া।

উল্লেখ্য, ক্রিকেট খেলায় বাজি ধরাকে কেন্দ্র করে  ভেন্ডাবাড়ীসহ পীরগঞ্জের অনেক পরিবার সর্বশান্ত হয়েছে। কেউ কেউ বাজির টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এলাকা ছাড়া হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Noormd.

২০১৯-০৯-২২ ১০:১১:৪২

আহা মায়ের বুকের ধন পদ্মলুচন।

রফিকুলইসলাম

২০১৯-০৯-২২ ০৪:৪৬:৫৫

ওদের ঠিকানাটা রেবের অফিসে দিয়ে দিন রে-কে সহযোগিতা করা হউ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মতামত জানতে চার অ্যামিকাস কিউরি

কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা

৩ ডিসেম্বর ২০২০

পাকিস্তান হাইকমিশনারকে প্রধানমন্ত্রী

’৭১ সালের নৃশংসতা অমার্জনীয়

৩ ডিসেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status