পিএসজির জন্য সুখবর, নিষেধাজ্ঞা কমলো নেইমারের

স্পোর্টস ডেস্ক

খেলা ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৮:০১

প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ভক্তদের জন্য সুখবর। নেইমারের নিষেধাজ্ঞা কমেছে। রেফারিকে গালি দেয়ায় নেইমারকে চ্যাম্পিয়ন্স লীগ থেকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করেছিল ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা। তবে ক্রীড়া সালিশি আদালতে (সিএএস) আপিল করার পর ব্রাজিলিয়ান তারকার নিষেধাজ্ঞা এক ম্যাচ কমলো। মঙ্গলবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে সিএএস।

গত মার্চে চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর ফিরতি লেগে নেইমারের দল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) পরাজিত হয় ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে। ওই হারে আসর থেকে ছিটকে যায় পিএসজি। চোটের কারণে ম্যাচটি খেলতে পারেনি নেইমার। তবে গ্যালারিতে বসে  খেলা দেখছিলেন।
ম্যাচের শেষের দিকে হ্যান্ডবলের কারণে ম্যানইউকে পেনাল্টি দেয়া হয়। রেফারির ওই সিদ্ধান্ত মানতে পারেননি নেইমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ঝারেন তিনি। এরপর তাকে ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ করে উয়েফা। এ কারণে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ঘরের মাঠে দর্শক সারিতে থাকতে হচ্ছে বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড় নেইমারকে। এরপর গ্যালাতাসারের বিপক্ষে ম্যাচটিও মিস করবেন তিনি। নিষেধাজ্ঞা এক ম্যাচ কমায় ২২ই অক্টোবর বেলজিয়ামের ক্লাব ব্রুজের বিপক্ষে মাঠে নামতে পারবেন নেইমার।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বসুন্ধরায় আর্জেন্টিনার আরেক ফুটবলার

২৯ নভেম্বর ২০২০

লিওনেল মেসির সাবেক সতীর্থ হার্নান বার্কোসকে ছেড়ে দিয়ে আরেকজন আর্জেন্টাইন স্ট্রাইকারই এনেছে বসুন্ধরা কিংস।  রাউল ...

তিন বছর কাটা হবে মেসিদের বেতন

২৯ নভেম্বর ২০২০

অবশেষে বেতন কমাতে রাজি হয়েছেন লিওনেল মেসিরা। প্রায় ১২ কোটি ২০ লাখ ইউরো বেতন কমাচ্ছেন ...

বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি ফুটবল

২৯ নভেম্বর ২০২০

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের খেলা মাঠে গড়াবে ৩রা ডিসেম্বর। ৯ দিনব্যাপী ...

ছোট পর্দায় আজকের খেলা

২৯ নভেম্বর ২০২০

নিউজিল্যান্ড-উইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টিমাউন্ট মঙ্গানুই, সকাল ৭টাঅস্ট্রেলিয়া-ভারত দ্বিতীয় ওয়ানডেসিডনি, সকাল ৯:৪০(সনি সিক্স)



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status