গোয়াইনঘাটে পুলিশ সুপার

অপরাধ দমনে পুলিশকে সহায়তায় এগিয়ে আসুন

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি

বাংলারজমিন ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

 সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করুন। অপরাধমুক্ত সমাজ গঠনে এগিয়ে এসে আপনিও ভূমিকা পালন করতে পারেন। দালাল ধরে থানায় আসবেন না। সিলেটের সবকটি থানা এলাকা মাদক, তীর খেলা, জুয়া, গরু চুরি, ছিনতাই, ডাকাতিসহ অপরাধ মুক্তকরণে আমাদের উদ্যোগ দ্রুত এগিয়ে যাচ্ছে। সমন্বিত বিট পুলিশিংসহ পুলিশের নিয়মিত টহল জোরদার করায় অপরাধ প্রবণতা হ্রাস পাচ্ছে। সীমান্ত এলাকায় ভারত থেকে অস্ত্র চোরাকারবারিরা অস্ত্র চোরাচালানে সক্রীয় হতে শুরু করেছে। এসব অপরাধ দমনে আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে। পুলিশের অভিযান ও নজরদারি থাকার কারণে সম্প্রতি গোয়াইনঘাট থেকে ২টি বিদেশি রিভলবারসহ অস্ত্র চোরাকারবারিকে গ্রেপ্তারে সক্ষম হয়েছে পুলিশ।
গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদকে মাত্র ৫ মিনিটের ভিতরে জিডি গ্রহণ এবং দালাল ছাড়া মামলা রেকর্ডের নির্দেশ দিয়ে পুলিশ সুপার আরও বলেন, সাধারণ মানুষ নির্যাতিত না হলে থানায় আসে না। সাধারণ মানুষের সাথে কোন ধরনের হয়রানি কিংবা খারাপ আচরণ করলে বরদাশত করা হবে না। পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, কোন পুলিশ সদস্য মাদক কিংবা কোন ধরনের অপরাধের সাথে জড়িত থাকলে তার ঠিকানা হবে জেলখানা। তিনি মাদক, চোরাকারবারি, অস্ত্র চোরাচালান, ভারতীয় তীর খেলা, জুয়া, চুরি, ডাকাতি, ছিনতাই মুক্ত গোয়াইনঘাট বির্নিমানে এগিয়ে আসতে গোয়াইনঘাট বাসীর প্রতি আহবান জানান। তিনি গতকাল দুপুর ১২টায় সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের উদ্যোগে উপজেলা সম্মেলন কক্ষে মাদক সন্ত্রাস, জঙ্গিবাদ বিরোধী এবং সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এ.এস.পি সার্কেল গোয়াইনঘাট নজরুল ইসলামের সভাপতিত্বে এবং থানা অফিসার ইনচার্জ আব্দুল আহাদ, অফিসার (তদন্ত) হিল্লোল রায়ের যৌথ পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন থানা মসজিদের ইমাম মাও: আব্দুস সামাদ। স্বাগত বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন,  গোয়াইনঘাটের উপজেলানির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, গোয়াইনঘাটের উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. ইব্রাহীম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ গোলাম কিবরিয়া হেলাল, আওয়ামী লীগ নেতা, বীরমুক্তিযোদ্ধা ও পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওঃ গোলাম আম্বিয়া কয়েছ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আলহাজ মো. আব্দুল হক, প্রেস ক্লাব সভাপতি এম.এ.মতিন, আওয়ামী লীগ নেতা ইসমাইল আলী মাস্টার, বাবু সুভাস চন্দ্র পাল ছানা, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, ফতেহপুর ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, নন্দিরগাঁও ইউপি চেয়ারম্যান এস.কামরুল হাসান আমিরুল।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মাদারীপুরে ব্রিজের দাবিতে মানববন্ধন

২৯ অক্টোবর ২০২০

আড়িয়াল খাঁ নদের ওপর লঞ্চঘাট এলাকায় একটি ব্রিজ না থাকায় দুর্ভোগে পড়েছেন মাদারীপুর সদর উপজেলার ...

গৃহকর্মীর কাজে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলো ছোট্ট শিশু মরিয়ম

২৯ অক্টোবর ২০২০

সাত বছরের ছোট্ট শিশু মরিয়ম। কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সাহেদল ইউনিয়নের বীরপাইকশা গ্রামের হতদরিদ্র রিকশাচালক সিরাজুল ...

সোনাইমুড়ীতে ১৫ ব্যবসাপ্রতিষ্ঠান ভাঙচুর

২৯ অক্টোবর ২০২০

নোয়াখালীর সোনাইমুড়ীতে ইব্‌নে সিনা ডিজিটাল ক্লিনিকসহ ১৫টি ব্যবসাপ্রতিষ্ঠান ভাঙচুরের ঘটনায় ৮ জনকে আটক করেছে থানা ...

হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

২৯ অক্টোবর ২০২০

দুর্গাপূজা উপলক্ষে ৬ দিন বন্ধ থাকার পর দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে আবারো আমদানি রপ্তানি কার্যক্রম ...

চট্টগ্রামে সাঁড়াশি অভিযানে ২০ জুয়াড়ি আটক

২৯ অক্টোবর ২০২০

চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন জুয়ার স্পটে সাঁড়াশি অভিযান চালিয়ে পুলিশ ২০ জুয়াড়িকে আটক করেছে। এ ছাড়া ...

ধর্মীয় অনুভূতিতে আঘাত নোবিপ্রবি ২ শিক্ষার্থী বহিষ্কার

২৯ অক্টোবর ২০২০

হযরত মুহম্মদ (সাঃ) এবং ইসলাম ধর্মকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তির করে পোস্ট দেয়ার ...

দেলোয়ার ও ইসরাফিল রিমান্ডে

২৯ অক্টোবর ২০২০

নোয়াখালী শরীফপুরে হাসান হত্যা মামলায় দেলোয়ারকে তিন দিন ও বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্রের ঘটনায় এজাহারভুক্ত ৪ ...

খাগড়াছড়িতে ৩০ লাখ টাকার ভারতীয় শাড়ি-ওষুধ জব্দ, আটক ২

২৮ অক্টোবর ২০২০

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অবৈধভাবে নিয়ে আসা ১২৪ পিস ভারতীয় শাড়ি ও ২৮ লাখ ৪০ হাজার পিস ...

ঠাকুরগাঁওয়ে পল্লীবিদ্যুতের অফিস সহায়ক বরখাস্ত

২৮ অক্টোবর ২০২০

মিথ্যা তথ্যে চাকরি গ্রহণ, সহকর্মীর সাথে পরকীয়ার তাকে বিয়ে এবং ১ম স্ত্রীর অনুমতি ছাড়া ২য় ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত