বরগুনার আলোচিত রিফাত হত্যাকাণ্ডের ৭ আসামি এখন যশোর কিশোর উন্নয়নকেন্দ্রে

স্টাফ রিপোর্টার, যশোর থেকে

বাংলারজমিন ৬ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

 বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় ৭ কিশোর আসামিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে। এর মধ্যে গতকাল বিকালে ৬ জন এবং এর আগে আরো একজনকে পাঠানো হয় এ কেন্দ্রে। আসামিদের বয়স ১৮ বছরের কম হওয়ায় মঙ্গলবার বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজী তাদের শিশু-কিশোর সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন।
বরগুনা কারাগার থেকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানো কিশোর আসামিরা হচ্ছে- রাশিদুল হাসান রিশান ওরফে রিশান ফরাজী (১৭), ওলিউল্লাহ ওরফে অলি (১৬), জয় চন্দ্র সরকার ওরফে চন্দন (১৭), তানভীর হোসেন (১৭), নাজমুল হাসান (১৪) ও আরিয়ান হোসেন শ্রাবণ (১৬) এবং রাতুল শিকদার জয় (১৬)। যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের অতিরিক্ত পরিচালক আবদুল্লাহ আল মাসুদ জানান, রিফাত শরীফ হত্যা মামলায় ৭ কিশোরকে যশোরে পাঠানো হয়েছে। বুধবার বিকালে কড়া পুলিশ প্রহরায় এই ৬ জনকে আনা হয়। এর আগে আরো একজনকে এখানে পাঠানো হয়েছিলো।
উল্লেখ্য, গত ২৬শে জুন বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ ১২ জনের নাম উল্লেখ ও পাঁচ-ছয় জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

শিবচরে সংঘর্ষে বৃদ্ধ নিহত

২০ এপ্রিল ২০২১

শিবচরে  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে  খবির শেখ (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ...

সুন্দরবনে মধু আহরণের লক্ষ্যমাত্রা অর্জনে শঙ্কা

২০ এপ্রিল ২০২১

সুন্দরবনে মধু আহরণের লক্ষ্যমাত্রা অর্জনে শঙ্কা দেখা দিয়েছে। এতে মৌয়ালদের মধ্যে অস্বস্তি সৃষ্টি হয়েছে। বৃষ্টি ...

আড়াইহাজারে শিশুকে ধর্ষণের চেষ্টায় মামলা

২০ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৬ বছর বয়সী এক শিশুকে ধষর্ণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status