ঘুরে ফিরে আইপিএলে হেসন

স্পোর্টস ডেস্ক

খেলা ২৪ আগস্ট ২০১৯, শনিবার

বাংলাদেশের কোচ হওয়ার আগ্রহ ছিল মাইক হেসনের। হেসন আবেদনপত্র জমা দিয়েছিলেন ভারতীয় বোর্ডকেও (বিসিসিআই)। এরপর পাকিস্তানের কোচ হওয়ার কথাও শোনা যায়। কিন্তু শেষ পর্যন্ত আইপিএলেই ফিরে গেলেন এ কিউই কোচ। ভারতীয় ফ্র্যাঞ্চাইজি দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেট অপারেশন্স পরিচালক নিয়োগ পেয়েছেন নিউজিল্যান্ডের সাবেক এই কোচ। দলের প্রধান কোচ হিসাবে অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটসম্যান সাইমন ক্যাটিচকে দায়িত্ব দেয়া হয়েছে। আর গত মৌসুমে দলের কোচ ও পরামর্শদাতার দায়িত্বে থাকা গ্যারি কার্স্টেনের পাশাপাশি বোলিং কোচ আশিস নেহরার চুক্তি বাতিল করেছে তারা। এর আগে ব্যাঙ্গালোরের ক্রিকেট অপারেশন্স পরিচালক পদটি ছিলো না।
গত দুই মৌসুমে আরসিবি যথাক্রমে ষষ্ঠ ও শেষ স্থানে থেকে বিদায় নেয়। আরসিবি দলে পলিসি তৈরি, স্ট্র্যাটিজি, প্রোগ্রাম ,স্কাউটিং ও পারফরম্যান্স ম্যানেজমেন্ট নির্ধারণ করবেন হেসন। এর আগে নিউজিল্যান্ডের প্রধান কোচ হিসাবে কাজ করেছেন তিনি। হেসন আইপিএল ২০১৯ তে কিংস ইলেভেন পাঞ্জাবের কোচের দায়িত্ব পালন করেন। অন্যদিকে, ক্যাটিচের আইপিএল অভিজ্ঞতাও প্রচুর। ২০১৫-২০১৯ পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচের দায়িত্ব পালন করেছেন তিনি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

শফিউল আউট খালেদ ইন

৪ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি থেকে এবার ছিটকে গেলেন জাতীয় দলের তারকা পেসার শফিউল ইসলাম। গত ২৬শে নভেম্বর ...

ছোট পর্দায় আজকের খেলা

৪ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপবরিশাল-খুলনা দুপুর ১২টাঢাকা-রাজশাহী বিকাল ৫টা(টি-স্পোর্টস)ফুটবল বিশ্বকাপ বাছাইবাংলাদেশ-কাতার রাত ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status