নিখোঁজের ৭ দিন পর নয়নের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার

অনলাইন ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, ১:৫১ | সর্বশেষ আপডেট: ১:৫২

নিখোঁজের সাত দিন পর নাফিউল ইসলাম নয়নের (২৪) লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৬টায় আশুলিয়ার বংশাই নদীর নলাম এলাকা থেকে তার লাশ উদ্ধার করে এলাকাবাসী। তিনি মিতালী গ্রুপের আইটি কর্মকর্তা।
নয়নের বড় ভাই নাজমুল ইসলাম জানান, ঈদের ছুটিতে গত ১৭ই আগস্ট বন্ধুদের নিয়ে আশুলিয়া এলাকায় ঘুরতে যান নয়ন। আশুলিয়ার বংশাই নদীর (ধলাই বিল) কন্ডা ব্রিজ এলাকায় গোসল করতে নামেন তারা। এসময় তিন বন্ধু নদীর স্রোতে ভেসে যাচ্ছে দেখে নয়ন তাদের উদ্ধার করতে এগিয়ে যান। বন্ধুদের উদ্ধার করতে গিয়ে পানিতে মধ্যে ডুবে যান নয়ন। এ সময় আশপাশের লোকজন তিনজনকে জীবিত উদ্ধার করতে পারলেও নয়নকে উদ্ধার করতে পারেনি। নয়নের ভাই নাজমুল জানান, বন্ধুদের সবাই সাঁতার জানলেও নয়ন জানতেন না।

ওই দিন রাত থেকে নয়নকে উদ্ধার করতে অভিযান চালায় ফায়ার সার্ভিসের কর্মীরা। কিন্তু তার কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ এলাকাবাসীর সহযোগিতায় কচুরিপানা পরিষ্কার করে নয়নের লাশ উদ্ধার করা হয়। নয়ন গাজীপুরের সারদাগঞ্জ এলাকার কাবিল উদ্দিনের ছেলে। তিনি মিতালী গ্রুপের একটি কারখানায় এইচআর, অ্যাডমিন অ্যান্ড সিএসআর বিভাগের ইনফরমেশন টেকনোলজি (আইটি) বিভাগের কর্মকর্তা ছিলেন।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

জাহালমের ক্ষতিপূরণের রায় আজ

৩০ সেপ্টেম্বর ২০২০

জেসিসি বৈঠকের ঘোষণা-

আগামী বছর ঢাকা সফর করবেন মোদি

২৯ সেপ্টেম্বর ২০২০

বাংলাদেশে নষ্ট হচ্ছে ২২-৪৪ শতাংশ

বিশ্বে বছরে ১ বিলিয়ন টনের বেশি খাবার নষ্ট হয়

২৯ সেপ্টেম্বর ২০২০

ঢাকা-৫ উপনির্বাচন

বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলা

২৯ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত