‘বাংলাদেশের কোচের দায়িত্ব পেয়ে আমি সম্মানিত’

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৮ আগস্ট ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১২:০৪

বাংলাদেশ দলের প্রধান কোচের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত রাসেল ডমিঙ্গো। দক্ষিণ আফ্রিকা দলের সাবেক এই কোচ বাংলাদেশের দায়িত্ব নেবেন আগামী ২১শে আগস্ট। আর নতুন দায়িত্ব পেয়ে প্রতিক্রিয়ায় ৪৪ বছর বয়সী রাসেল ডমিঙ্গো বলেন, ‘বর্তমান প্লেয়ারদের উন্নতির ধারা ধরে রাখতে মুখিয়ে আছি। একই সঙ্গে বাংলাদেশ ক্রিকেটের প্রতিভাবান ক্রিকেটারদের থেকে উঠে আসা উদীয়মান তারকাদের ভবিষ্যৎ উন্নয়নে কাজ করতে অপেক্ষায় আছি।’ ডমিঙ্গো বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান কোচের দায়িত্ব পেয়ে আমি সম্মানিত। বাংলাদেশ দলের উন্নতির ধারা খুব আগ্রহের সঙ্গে অনুসরণ করে আসছি। তাই তাদের সহায়তা করতে খুবই রোমাঞ্চিত আমি, যেন তারা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারে।’
এদিকে বাংলাদেশের প্রধান কোচ হিসেবে নিয়োগ পাওয়ায় ডমিঙ্গোকে শুভ কামনা জানিয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড (সিএসএ)। বোর্ডের ক্রিকেট ডিরেক্টর ভ্যান জিল শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ‘ক্যারিয়ারে নতুন চ্যালেঞ্জে রাসেলকে শুভ কামনা।’ বাংলাদেশ দলের নতুন প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর প্রথম অ্যাসাইনমেন্ট আগামী ৫ই সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হতে যাওয়া আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট। তিনি সঙ্গী হিসেবে পাচ্ছেন স্বদেশি বোলিং কোচ হিসেবে শার্ল ল্যাঙ্গাভেল্ট ও ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জিকে।
দক্ষিণ আফ্রিকা দলে ডমিঙ্গো যখন হেড কোচের দায়িত্বে ছিলেন (২০১৩ থেকে ২০১৭) তখন প্রোটিয়াদের কোচিং স্টাফের সদস্য ছিলেন এই দু’জন।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাফুফে নির্বাচন

‘পরিবর্তন নয় এগিয়ে নিতে চাই ফুটবলকে’

৩০ সেপ্টেম্বর ২০২০

বন্দি থাকার কষ্টে রাহী

৩০ সেপ্টেম্বর ২০২০

নিউজিল্যান্ড সফরে টাইগারদের খেলতে হবে দুঃস্বপ্নের ক্রাইস্টচার্চেও

৩০ সেপ্টেম্বর ২০২০

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ায় হতাশ দেশের ক্রিকেটপ্রেমীরা। এ বছর আর আন্তর্জাতিক সূচি নেই বাংলাদেশের। ...

ছোট পর্দায় আজকের খেলা

৩০ সেপ্টেম্বর ২০২০

আইপিএল ২০২০রাজস্থান-কলকাতা রাত ৮টা(স্টার স্পোর্টস, গাজী টিভি)ফ্রেঞ্চ ওপেনচতুর্থ দিন, বিকাল ৪টা ...



খেলা সর্বাধিক পঠিত