প্রিয়াংকার পদ কেড়ে নিতে পাকিস্তানি মন্ত্রীর আহ্বান

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৪ আগস্ট ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১:৫১
জাতিসংঘের শুভেচ্ছা দূতের পদ থেকে ভারতের সুপরিচিত অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া জোনাসকে সরিয়ে দিতে ইউনিসেফের কাছে আহ্বান জানিয়েছেন পাকিস্তানের মানবাধিকার বিষয়ক মন্ত্রী শিরিন মাজারি। ভারতীয় সেনাবাহিনীর জন্য তার উল্লাস প্রকাশের জন্য এমন আহ্বান জানানো হয়েছে। সোমবার এ বিষয়ে শিরিন মাজারি টুইটে বলেছেন, ভারতীয় সেনাবাহিনী ও অসৎ মোদি সরকারের সমর্থন দেয়ার প্রেক্ষিতে অবিলম্বে প্রিয়াংকা চোপড়াকে তার পদ থেকে সরিয়ে দেয়া উচিত ইউনিসেফের। তা নাহলে এমন পদ নিয়ে মস্করা করা হবে। কাকে এসব সম্মানসূচক পদে নিয়োগ দেয়া হচ্ছে সে বিষয়ে আরো সতর্ক হওয়া উচিত ইউনিসেফের। এ খবর দিয়েছে অনলাইন গালফ নিউজ।
 
ভারতীয় সেনাবাহিনীর বিষয়ে প্রিয়াংকা উল্লাস প্রকাশ করেছেন এবং পুলওয়ামা হামলার পর যুদ্ধ আহ্বান করেছিলেন বলে তার বিরুদ্ধে ক্ষোভ দেখা দিয়েছে। সম্প্রতি লস অ্যানজেলেসে এক অনুষ্ঠানে তার সমালোচনা করেছেন পাকিস্তানি আয়েশা মালিক। তিনি ভারতীয় অভিনেত্রী প্রিয়াংকাকে কপট এবং পাকিস্তানের বিরুদ্ধে পারমাণবিক যুদ্ধ উৎসাহিত করার অভিযোগ আনেন। আয়েশা মালিক বলেন, আপনি শান্তির জন্য ইউনিসেফের শুভেচ্ছা দূত। আর আপনি পাকিস্তানের বিরুদ্ধে পারমাণবিক যুদ্ধ উৎসাহিত করছেন। বলিউডে আমার মতো লাখ লাখ পাকিস্তানি আপনার কাজকে সমর্থন করে। আর আপনি চান পারমাণবিক যুদ্ধ।
 
এর জবাব দিয়েছেন প্রিয়াংকা। তিনি বলেছেন, পাকিস্তানে আমার অনেক, অনেক বন্ধু আছে। আর আমি ভারতীয়। যুদ্ধ আমার পছন্দের নয়। কিন্তু আমি দেশপ্রেমিক। তাই যারা আমাকে ভালবাসেন, আমার জন্য ভালবাসা আছে, যদি আমি তাদেরকে আঘাত দিয়ে থাকি, তাহলে তার জন্য দুঃখ প্রকাশ করছি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতের সাবেক অর্থমন্ত্রীকে গ্রেপ্তার করেছে সিবিআই

ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদাম্বরম গ্রেপ্তার

বিএনপি-জামায়াতের পৃষ্ঠপোষকতায় ২১শে আগস্ট হামলা

পরিচ্ছন্নতা অভিযানের পরের দিন আগের চিত্র

কাশ্মীর ইস্যু ভারতের অভ্যন্তরীণ

কাশ্মীরের যে এলাকা এখনো মুক্ত

সর্ষের মধ্যে ভূত থাকতে নেই: হাইকোর্ট

ফেসবুক গ্রুপ ‘গার্লস প্রায়োরিটি’র অ্যাডমিন কারাগারে

বিতর্ক দমাতে ফুটেজ চান মেয়র আরিফ

ঢাকা-দিল্লি সম্পর্ক ইতিবাচক পথেই রয়েছে: জয়শঙ্কর

কে হচ্ছেন মন্ত্রিপরিষদ সচিব ও মুখ্য সচিব

তারেকের সর্বোচ্চ শাস্তির জন্য আপিল করা হবে

ডেঙ্গু পরিস্থিতি: রোগী কমে-বাড়ে ২৪ ঘণ্টায় ভর্তি ১৬২৬

এডিস মশার লার্ভা পাওয়ায় দুই সিটিতে ৩৯০০০০ টাকা জরিমানা

মিয়ানমারের উত্তরাঞ্চলে নতুন করে অস্থিরতা নিহত ১৯

৫ বছরে আমানত ৫ হাজার কোটি টাকা