ঢাকা টু তালতলী নিয়মিত লঞ্চ চালুর দাবিতে মানববন্ধন

অনলাইন

তালতলী(বরগুনা) প্রতিনিধি | ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ১:৫৮
ঈদে ঘরমুখী মানুষের ভোগান্তি কমাতে ও নিয়মিত  বরগুনার তালতলীতে  ঢাকা-তালতলী নৌরুটে  লঞ্চ চালুর দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক সংগঠন।
মঙ্গলবার বেলা ১২টার দিকে তালতলী উপজেলা পরিষদ সড়ক রোডে  এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। তালতলী উপজেলার সর্বস্তরের ব্যনারে  ঘন্টাব্যাপি এ আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগ এর স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ফজলুল হক জোমাদ্দার, ব্যবসায়ী কমিটি  সাংগঠনিক সম্পাদক শাহজাহান টুকু,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক  মারুফ রায়হান তপু, সমাজ সেবক শামিম পাটোয়ারী ও মনির মাজি ও ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেদ আহম্মেদ ও সাধারন সম্পাদক মিরাজ জোমাদ্দার ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সংসদের সহ সম্পাদক আকন মামুন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম মামুন ও বর্তমান সভাপতি আতিকুর রহমান অসিমসহ উপজেলা আওয়ামীলীগ ও বিএনপি নেতৃবৃন্দ ও তালতলী বাজারে সাধারণ ব্যবসায়ীরা।
এসময় বক্তারা বলেন, দেশের দক্ষিণাঞ্চল তালতলী উপজেলা একটি গুরুত্বপূর্ণ উপজেলা। তালতলী থেকে প্রতিদিন দুই থেকে তিন শত লোক ঢাকা যাতায়াত করেন  । তালতলীতে কুয়াকাটায় পরে দ্বিতীয় সম্ভবনাময় বিশাল  শুভ সন্ধ্যা  সি  বিচ ও সোনাকাটা টেংরাগিরি টুরিজম রয়েছে এবং কুয়াকাটা ভ্রমণ করতে আশা পযটকরা তালতলীর এই শুভ সন্ধা সি বিচ ও টেংরাগিরি টুরিজমে ঘুরতে আসেন।
 বক্তারা আরও বলেন উপজেলার তেতুলবাড়িয়া এলাকার সমুদ্রবন্দর সংলগ্ন পায়রা নদীতে খুলনা শিপইয়ার্ড এর সম্প্রসারিত অংশ হিসাবে ১৬২ একর এবং বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশনের মাধ্যমে ১০৫ একর জমিতে পৃথক দুদটি ভারী জাহাজ নির্মাণ ও জাহাজ ভাংগা শিল্প কারখানা বাস্তবায়ন হতে চলছে৷
এদিকে ৪৫০ কোটি টাকা ব্যয়ে উপজেলার নিশাবাড়িয়া ইউনিয়নে ৩৫০ মেগাওয়াট কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ কাজ চলছে যা ২০২২ সালে জাতীয় গ্রিডে দেওয়া হবে। এজন্য তালতলী টু ঢাকা লঞ্চ চালু হলে পযটকরা সরাসরি এখানে ঘুরতে আসতে পারবে এবং তালতলীর উন্নয়নের গতি বাড়িয়ে দিবে বলে দাবি তাদের।  দ্রুত এ দাবি বাস্তবায়ন হবে বলে আশা করেন তারা।।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতের সাবেক অর্থমন্ত্রীকে গ্রেপ্তার করেছে সিবিআই

ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদাম্বরম গ্রেপ্তার

বিএনপি-জামায়াতের পৃষ্ঠপোষকতায় ২১শে আগস্ট হামলা

পরিচ্ছন্নতা অভিযানের পরের দিন আগের চিত্র

কাশ্মীর ইস্যু ভারতের অভ্যন্তরীণ

কাশ্মীরের যে এলাকা এখনো মুক্ত

সর্ষের মধ্যে ভূত থাকতে নেই: হাইকোর্ট

ফেসবুক গ্রুপ ‘গার্লস প্রায়োরিটি’র অ্যাডমিন কারাগারে

বিতর্ক দমাতে ফুটেজ চান মেয়র আরিফ

ঢাকা-দিল্লি সম্পর্ক ইতিবাচক পথেই রয়েছে: জয়শঙ্কর

কে হচ্ছেন মন্ত্রিপরিষদ সচিব ও মুখ্য সচিব

তারেকের সর্বোচ্চ শাস্তির জন্য আপিল করা হবে

ডেঙ্গু পরিস্থিতি: রোগী কমে-বাড়ে ২৪ ঘণ্টায় ভর্তি ১৬২৬

এডিস মশার লার্ভা পাওয়ায় দুই সিটিতে ৩৯০০০০ টাকা জরিমানা

মিয়ানমারের উত্তরাঞ্চলে নতুন করে অস্থিরতা নিহত ১৯

৫ বছরে আমানত ৫ হাজার কোটি টাকা