পুঠিয়ায় ট্রাকচালককে পুলিশের মারপিট, প্রতিবাদে সড়ক অবরোধ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৬ জুন ২০১৯, রোববার
রাজশাহীর পুঠিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় এক ট্রাকচালককে মারপিট করে ট্রাফিক পুলিশ। গতকাল দুপুরে উপজেলার বানেশ্বর বাজারে মসজিদ মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। এ সময় শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে প্রায় ঘণ্টাব্যাপী ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখে। মারধরের শিকার রেজাউল করিম (৩৫) জেলার চারঘাট উপজেলার গঠুয়া গ্রামের মো. ইব্রাহিমের ছেলে। তাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুরে একটি মালবাহী ট্রাক (ঢাকা-মেট্রো-ট ১৪-৭৬৩১) বানেশ্বর বাজার মসজিদ মার্কেটের সামনে থামালে সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশ ট্রাকটি সরিয়ে অন্য জায়গায় নিতে বলেন। চালক রেজাউল করিম তাদের কথা না শোনায় পুলিশ সদস্যরা তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে এবং ট্রাকটি ভাঙচুর করে। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে শ্রমিকরা ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখে।
এতে সড়কের দুই পাশে কয়েক কিলোমিটার রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রায় ঘণ্টাখানেক পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।
পবা হাইওয়ে পুলিশ শিবপুর হাট ফাঁড়ির ইনচার্জ জাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, মসজিদ মার্কেটের সামনে ট্রাকটি দাঁড় করিয়ে চালক মহাসড়কের পাশে মালিকের দোকানে কিসের যেন কাগজ দিতে গিয়েছিলেন। এ সময় বানেশ্বর আমের হাটে দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যরা রাস্তা ক্লিয়ার করছিলো। পুলিশ ওই চালককে ট্রাকটি সরাতে বলে। কিন্তু চালক তাদের কথা না শোনায় ট্রাফিক পুলিশের এক কনস্টেবল ট্রাকের লুকিং গ্লাসটি ভেঙে ফেলে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রায় তিন দশকের মধ্যে সবচেয়ে ধীর গতিতে বাড়ছে চীনের অর্থনীতি

আদালতে হত্যাকাণ্ড : বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

বন্দুকযুদ্ধ’র সময় নদীতে ডুবে মারা গেলো মাদক ব্যবসায়ী

তালাকের নোটিশ পেয়ে স্বামীর দুধগোসল, ভূরিভোজ

চীনা ‘ঋণের ফাঁদে’ বাংলাদেশ?

এফআইসিএল’র চেয়ারম্যান শামীম কবির গ্রেপ্তার

রংপুরেই এরশাদের দাফন, উত্তরবঙ্গ জাপার একদফা (ভিডিও)

বিসিএসের মৌখিক পরীক্ষা ২৯ শে জুলাই

‘এখন বেশিরভাগ নাটকে ভালো গল্প ও চরিত্রের সংকট’

রহস্যে আবৃত সহাস্য এরশাদ

সিরাজগঞ্জে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা বর-কনেসহ নিহত ৯

জাপার প্রস্তাবে সায় দেয়নি সরকার

ঢাকায় জানাজা-শ্রদ্ধা, রংপুরের নেতাদের হুঁশিয়ারি

জন্মভূমির বিরুদ্ধে জয়ের মহানায়ক

৩৬ কোটি টাকা লোপাটের প্রমাণ