জামালপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সিএনজিচালক খুন

বাংলারজমিন

জামালপুর প্রতিনিধি | ১৬ জুন ২০১৯, রোববার
জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নবী হোসেন (৫৮) নামের এক সিএনজিচালিত অটোরিকশা চালক খুন হয়েছেন। গত শুক্রবার রাতে জামালপুর-ময়মনসিংহ সড়কের দড়িহামিদপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের অনন্তবাড়ি গ্রামের জেছুতুল্লাহ মণ্ডলের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, জামালপুর সদর উপজেলার নান্দিনা বাজার থেকে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে যাত্রীবেশে কয়েকজন ছিনতাইকারী নবী হোসেনের অটোরিকশাটি ভাড়া নেয়। অটোরিকশাটি রানাগাছা ইউনিয়নের দড়িহামিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছলে ছিনতাইকারীরা অটোরিকশাটি থামাতে বলে। চালক অটোরিকশাটি থামালে ছিনতাইকারীরা নবী হোসেনের পকেটের টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে নবী হোসেন বাধা দিলে ছিনতাইকারীরা তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহতাবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 খবর পেয়ে  জামালপুর সদর থানা পুলিশ নবী হোসেনের লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। নবী হোসেনের অটোরিকশাটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বলেন, নবী হোসেনের বুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। ছিনতাইকারীদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় জামালপুর সদর থানায় একটি মামলা হয়েছে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে