লোহাগড়ায় পরকীয়ায় বাধা দেয়ায় সন্ত্রাসী হামলা

বাংলারজমিন

নড়াইল প্রতিনিধি | ১৫ জুন ২০১৯, শনিবার
নড়াইলের লোহাগড়ায় পরকীয়ায় বাধা দেয়ায় দুই সহোদরকে কুপিয়ে জখম করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত ৮টার দিকে লোহাগড়া শহরের কলেজপাড়া রথখোলায় এ ঘটনা ঘটেছে। হামলার শিকার মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানের দুই ছেলে সুলতান মাহমুদ এলিচ (৩২) ও আসিফ মাহমুদ পরশকে (২৮) লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলিচ ও পরশের মা সুলতানা পারভীন এবং প্রতিবেশীরা অভিযোগ করেন, কলেজপাড়ার আবুজারের নেতৃত্বে ৮-১০ জন সন্ত্রাসী তাদের বাড়ির ভেতর ঢুকে ধারালো অস্ত্র দিয়ে ওই দুই ভাইকে বেধড়ক কুপিয়েছে। দোতলা ভবনের সিঁড়ি ও বাসার সব কক্ষ রক্তে প্লাবিত হয়ে গেছে। তারা জানান, লোহাগড়া বাজার চৌরাস্তায় অবস্থিত মডেল ক্লিনিকের মালিক মোজামের সঙ্গে নিশাত ক্লিনিকের মালিক হাফিজের স্ত্রী শাফিয়ার দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক। এ বিষয়ে বহুবার মহল্লায় সালিশ বৈঠক হয়েছে। মোজাম পরিবার নিয়ে হাফিজের বাসায় ভাড়া থাকতেন।
সর্বশেষ দুই মাস আগে সালিশের মাধ্যমে মোজামের পরিবারকে এখান থেকে তাড়িয়ে দেয়া হয়। এরপরও মোজাম মাঝে মধ্যে এ বাসায় আসেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর মোজাম এ বাসায় ঢুকতে গেলে প্রতিবেশী মহিলারা বাধা দেয়। এ নিয়ে মহিলাদের সঙ্গে মোজামের কথাকাটাকাটি হয়। মোজাম তখন হামলাকারীদের খবর দেয়। শোরগোল শুনে ওই দুই ভাই তাদের বাসার দোতলা থেকে নিচে নেমে এলে হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।
লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন বলেন, পরকীয়ায় বাধা দেয়ায় দুই ভাইকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শ্রীলঙ্কায় যাচ্ছেন না মাশরাফি

পানিবন্দি মানুষ মানবেতর জীবন

‘তুইতোকারিকে’ কেন্দ্র করে চার খুন

ঢাকায় বাড়ছে জীবনযাত্রার ব্যয় কাবু মধ্যবিত্ত

আদালতে মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ডেঙ্গু রোগীদের ভিড়

ভয়ঙ্কর মাদক আইস ছড়িয়ে দিচ্ছে আন্তর্জাতিক চক্র

দুই মামলা, আতঙ্কিত না হওয়ার পরামর্শ পুলিশের

ডেঙ্গু নিয়ন্ত্রণে ডিএনসিসির সংশ্লিষ্ট বিভাগের ছুটি বাতিল

দুর্নীতিকে দুর্নীতি হিসেবেই দেখব- ওবায়দুল কাদের

সিলেটে ধর্ষিতার স্বামীর ফরিয়াদ

কাঁচাবাজারে বন্যার প্রভাব

কিশোর গ্যাংয়ের অন্তর্দ্বন্দ্বে খুন

পাকুন্দিয়ায় নিহত স্কুলছাত্রীর ময়নাতদন্তে ধর্ষণের আলামত

টিআইবি’র উদ্বেগ প্রত্যাহারের আহ্বান

ভূমিকম্পের তীব্রতা ছিল সিলেটে