সড়ক দুর্ঘটনায় নিহত ৭

বাংলারজমিন

বাংলারজমিন ডেস্ক | ১৫ জুন ২০১৯, শনিবার
দেশের বিভিন্ন জেলায় গতকাল সড়ক দুর্ঘটনায় ৭জন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের রিপোর্টে-
ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। জানা যায়, ইন্দুরকানী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণি ছাত্রলীগ সভাপতি ও গাবগাছিয়া গ্রামের আবু জাফর মুহা. সালেহ বিন হেলালীর ছেলে আব্দুল্লাহ আল সাকি গত বৃহস্পতিবার মোটরসাকেল চালিয়ে ঘোষেরহাট থেকে ইন্দুরকানী যাওয়ার পথে উপজেলার ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এক পথচারীকে চাপা দেয়। দু’জনেই গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পথচারী মনিরুল ইসলাম গাজী মারা যায়।
পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: কিছুদিন পূর্বে মামুনের বিয়ে হয়। বিয়ের সময় হাতে লাগানো মেহেদির রং এখনো শুকায়নি।
কিন্তু, সড়কে কেড়ে নিলো মামুনের প্রাণ! জীবনের সব স্বপ্নগুলো আজ যেন মামুনের থেমে গেল। এমন হৃদয়বিদারক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। এমন মৃত্যু তার পরিবার ও আত্মীয় বন্ধু-বান্ধবরা কিছুতেই মেনে নিতে পারছেন না। নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার আল মামুন হোসাইন (২৭) জন্ম। তাঁর জন্ম, বিয়ে ও মৃত্যু একই তারিখে নির্ধারণ করে রেখেছিলেন হয়তো স্রষ্টা। মামুনের পরিবারের সদস্যরা জানায়, ১৩ তারিখে তার জন্ম, ওই তারিখেই বিয়েও হয়। আবার মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে ওই ১৩ তারিখেই দুনিয়ার সমস্ত মায়া মহব্বত ত্যাগ করে এবং নববধূকে ছেড়ে পরপারের পথে যাত্রা করেন।
স্টাফ রিপোর্টার, সাভার থেকে: সাভারে হানিফ পরিবহনের বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মিন্টু মোল্ল্যা (২৬) মর্মান্তিক মৃত্যু হয়। এ সময় আহত হয়েছে তার সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী সাজু মিয়া (২২) গতকাল দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের মধুমতি মডেল টাউনের উত্তর পাশের পেট্রোল পাম্পের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা এলাকায় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় জাহিদুল হক (৫০) নামে সাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় অটো চালক ও ২ যাত্রী আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৯টায় চাঁদপুর-রায়পুর সড়কের গাছতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল হক সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের জহিরুল হক গাজীর ছেলে।
ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রিজ স্টেশনে রীনা খাতুন (২৮) নামে এক গৃহবধূ ট্রেনে কাটা পড়ে মারা গেছেন।  গতকাল সকাল ১০টার দিকে উপজেলার বড়ালব্রিজ স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। নিহত গৃহবধূ পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার চিথুলিয়া গ্রামের মাসুদের স্ত্রী ও এক কন্যা সন্তানের জননী।

উত্তরাঞ্চল প্রতিনিধি: গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছে। গতকাল ভোর সাড়ে ৫টায় গোবিন্দগঞ্জ উপজেলার চাপড়ীগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। প্রতক্ষ্যদর্শীরা জানায়, উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের চাপরীগঞ্জ নামকস্থানে ভোর সাড়ে ৫টার দিকে কুড়িগ্রামগামী ফাহমিদা হক পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও ঢাকাগামী টমেটো বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার শফিকুল ইসলাম (২৮) ঘটনাস্থলেই নিহত ও অনন্ত ১০ জন আহত হয়।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে