প্রিমিয়ার ফুটবলের টাইটেল স্পন্সর টিভিএস

স্পোর্টস রিপোর্টার

খেলা ৯ মে ২০১৯, বৃহস্পতিবার

ঘরোয়া ফুটবলের স্পন্সর হয়েছে ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্টনার (আইএসপি)। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছে প্রতিষ্ঠানটির সঙ্গে। চুক্তি অনুযায়ী, প্রিমিয়ার লীগ এবং ঘরোয়া ফুটবলের অন্য প্রতিযোগিতাগুলোর স্বত্ব থাকছে আইএসপি’র অধিকারে।  
এ ছাড়া প্রিমিয়ার লীগের টাইটেল স্পন্সর হয়েছে টিভিএস অটো। ফুটবল ভক্তদের জন্য সুখবর আজ শুরু হতে যাওয়া লীগের ফিরতি পর্ব সরাসরি সমপ্রচার করবে বাংলা টিভি। গতকাল বাফুফে ভবনে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সংবাদ সম্মেলনে বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও পেশাদার লীগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী বলেন, ‘লীগের মাঝপথে হলেও আমরা স্পন্সর পেয়েছি। এটা ফুটবলের জন্য ভালো খবর। স্পন্সরশিপ থেকে আমরা যে অর্থ পাবো, তার একটা বড় অংশ ক্লাবগুলোর পেছনে ব্যয় করা হবে।
লীগের ফিরতি পর্বের খেলাগুলো সরাসরি সমপ্রচার করা হবে। এর ফলে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে যাবে ফুটবল।’ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইএসপি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট দীপক সিং, টিভিএস অটোর ম্যানেজিং ডিরেক্টর একরাম হোসেন এবং বাংলা টিভির ম্যানেজিং ডিরেক্টর সাঈদ সামাদুল হক ও বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

আরামবাগে ঘানা জাতীয় দলের দুই ফুটবলার

২৮ নভেম্বর ২০২০

ক্যাসিনো কাণ্ডের পর ঘুরে দাঁড়াতে চাইছে আরামবাগ ক্রীড়া সংঘ। আসন্ন মৌসুমে স্থানীয়দের পাশাপাশি বিদেশি তালিকাও ...

নাটকীয় জয়ে শুরু কিউইদের

২৮ নভেম্বর ২০২০

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে নিউজিল্যান্ডে ফিরলো আন্তর্জাতিক ক্রিকেট। দর্শকও ফিরলেন মাঠে। এদিন অকল্যান্ডে বারবার ...

আবার বিধি ভাঙলে পাকিস্তান দলকে দেশে পাঠিয়ে দেবে নিউজিল্যান্ড

২৮ নভেম্বর ২০২০

নিউজিল্যান্ডে কোভিড বিধি ভাঙার পর চূড়ান্তভাবে সতর্ক করে দেয়া হয়েছে পাকিস্তান ক্রিকেট দলকে। এর পুনরাবৃত্তি ...

ছিটকে গেলেন ইশান্ত, অনিশ্চিত রোহিত

২৮ নভেম্বর ২০২০

চোট কাটিয়ে উঠলেও ম্যাচ ফিটনেস পেতে সময় লাগবে আরও। তাই অস্ট্রেলিয়া সফরে যেতে পারছেন না ...

ছোট পর্দায় আজকের খেলা

২৮ নভেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টিচট্টগ্রাম-খুলনা দুপুর ১:৩০বরিশাল-রাজশাহী সন্ধ্যা ৬:৩০(বিটিভি, টি স্পোর্টস)ইংলিশ প্রিমিয়ার লীগব্রাইটন-লিভারপুল ...



খেলা সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status