আলাপন

‘তিনি পাশে ছিলেন বলেই এটা সম্ভব হয়েছে’

কামরুজ্জামান মিলু

বিনোদন ৮ মে ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

চলচ্চিত্রে বর্তমানে নিয়মিত কাজ করছেন পূজা চেরি। এবার মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা দিয়েছিলেন তিনি। সোমবার তার পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। কিন্তু
প্রকাশিত এসএসসি ও সমমানের পরীক্ষায় তার ফলাফল নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন বড় পর্দার তারকা পূজা চেরি। প্রথমে তিনি জানিয়েছিলেন ‘এ’ গ্রেড পেয়েছেন। পরে তিনি
বলেছেন, অ্যাডমিট কার্ড (প্রবেশপত্র) হাতে না থাকার কারণে নিজে ফল জানতে পারিনি। আমাকে ভুল তথ্য  দেওয়া হয়েছিল। আসলে আমাকে যিনি ফলাফলের তথ্য দিয়েছেন, তিনি নিজে আমার কাছে দুঃখ প্রকাশ করেছেন।
আমি নিজেও এ বিষয়টি নিয়ে দুঃখিত।


পূজা এ প্রসঙ্গে বলেন, এসএসসি পরীক্ষায় জিপিএ ৩.৩৩  পেয়েছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম, যতক্ষণ পর্যন্ত আমি নিজে শিওর না হব, ততক্ষণ আমি কিছু বলব না। আশা ছিল ‘এ’ প্লাস পাব। কিন্তু তা না পেলেও আমি এই ফলাফলেই খুশি। কারণ এসএসসি পরীক্ষার আগে চলচ্চিত্রের কাজ নিয়ে আমাকে ব্যস্ত থাকতে হয়েছে। আর ছবি মুক্তির আগে প্রচারণার জন্য সময়ও দিতে হয়েছিল। এতকিছুর মধ্যে পড়াশুনা করতে হয়েছিল। তাই এই ফলাফলে আমি দারুণ খুশি। এই ফলাফলের জন্য আমার মায়ের  (ঝর্ণা রায়) অবদান সবচেয়ে বেশি। তিনি পাশে ছিলেন বলেই এটা সম্ভব হয়েছে আমার। সামনে কোথায় ভর্তি হতে চান জানতে চাইলে পূজা বলেন, আমার ঢাকা সিটি কলেজ কিংবা আদমজী ক্যান্টনমেন্ট কলেজে ভর্তি হওয়ার ইচ্ছা আছে। ভালো জায়গায় চেষ্টাটা থাকবে আমার।

দেখা যাক কোথায় ভর্তি হতে পারি। পূজা চেরি রাজধানীর একটি হাইস্কুল থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন। তিনি বাণিজ্য বিভাগের ছাত্রী। ভবিষ্যতেও বাণিজ্য বিভাগেই পড়তে চান। পূজা জানালেন, পরীক্ষার মধ্যেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল আমার অভিনীত সবশেষ ছবি ‘প্রেম আমার টু’। ছবিটি পরিচালনা করেন ভারতের বিদুলা ভট্টাচার্য।  চলতি বছরের ফেব্রুয়ারির শুরুতে পশ্চিমবঙ্গে এবং বাংলাদেশে একই মাসের শেষ সপ্তাহে তার অভিনীত ‘প্রেম আমার টু’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে কলকাতার অভিনেতা আদ্রিত আমার বিপরীতে অভিনয় করেন। ‘প্রেম আমার টু’ ছবিতে আমার চরিত্রের নাম ছিল অপূর্বা। অনেক চঞ্চল স্বভাবের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছিলাম। এ ছবি মুক্তির পর  বেশ কয়েকটি জায়গা থেকে ভালো সাড়া পেয়েছিলাম। চলচ্চিত্রে পূজার শুরুটা হয়েছিল শিশুশিল্পী হিসেবে। এখন তিনি পুরোপুরি নায়িকা।

এরই মধ্যে নায়িকা পূজা চেরির ‘নুর জাহান’, ‘পোড়ামন ২’, ‘দহন’ এবং ‘প্রেম আমার টু’ নামের চারটি ছবি মুক্তি পেয়েছে। এসব ছবিতে অভিনয় করে অল্প সময়েই দর্শকপ্রিয়তা পান তিনি। আর ছবিগুলো মুক্তির পর বিশেষ করে ‘ পোড়ামন টু’ ও ‘দহন’ বেশ ব্যবসা সফলতাও পায়। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এতদিন কাজ করলেও বর্তমানে এ প্রতিষ্ঠানের বাইরের একটি ছবিতে কাজ করছেন তিনি। নতুন এ ছবির কাজ নিয়ে পূজা বলেন, ছবির নাম ‘শান’। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন সিয়াম। পুলিশ কর্মকর্তার চরিত্রে তিনি কাজ করবেন। ছবির বড় অংশে মারপিটের দৃশ্য করতে হবে তাকে। আর আমাকে একটি ব্যতিক্রমী চরিত্রে দর্শকরা এবার দেখতে পাবেন। ছবিটি পরিচালনা করছেন এম রহিম। এটি তার প্রথম পরিচালিত ছবি। এর আগে তিনি ‘পোড়ামন টু’, ‘দহন’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। এ ছবির জন্য কয়েকদিন অনুশিলন করতে হয়েছে আমাকে।

ছবিটির গল্প দারুণ। এদিকে ছবির পরিচালক জানিয়েছেন, তাসকিন রহমানও থাকবেন এ ছবিতে। আগামী ১৫ই মে-র পর এ ছবির বেশকিছু অংশের কাজ টানা চলবে। পূজা বলেন, অনেক আগেই ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম। আর এবার ছবির কাজও শুরু হতে যাচ্ছে। আশা করি, ভালো একটি কাজ হতে যাচ্ছে। কারণ নির্মাতা রহিম ভাই দেশের পাশাপাশি ভারতের কলকাতার খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও কাজ করেছেন। সময় নিয়ে কাজটি করতে যাচ্ছেন তিনি। এরইমধ্যে আরো বেশকিছু নির্মাতার কয়েকটি ছবির প্রস্তাব পেয়েছেন পূজা চেরি। তবে বুঝেশুনে সামনে ভালো কয়েকটি প্রজেক্টে কাজ করতে চান চলতি প্রজন্মের এই চিত্রনায়িকা।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ক্ষমা চাইলেন প্রিয়াংকা

১৮ সেপ্টেম্বর ২০২১

গুরুতর অসুস্থ বাপ্পি লাহিড়ী

১৮ সেপ্টেম্বর ২০২১

ফুরফুরে মেজাজে সাইফ-কারিনা

১৮ সেপ্টেম্বর ২০২১

আলাপন

নিরাপদে কাজ করার চেষ্টা করছি -পূজা

১৮ সেপ্টেম্বর ২০২১

বিব্রত প্রসূন আজাদ

১৮ সেপ্টেম্বর ২০২১

প্রসেনজিতের ‘আয় খুকু আয়’

১৮ সেপ্টেম্বর ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status