বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা নিউজিল্যান্ডের

স্পোর্টস ডেস্ক

খেলা ১০ ফেব্রুয়ারি ২০১৯, রোববার

পিঠের ইনজুরি কাটিয়ে উঠেছেন নিউজিল্যান্ড ওপেনার মার্টিন গাপটিল। তাকে দলে রেখেই বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ভারতের বিপক্ষে চতুর্থ ওয়ানডে খেলার পর মেরুদণ্ডের ইনজুরিতে পড়েন গাপটিল। যে কারণে পঞ্চম ওয়ানডে এবং পরে টি-টোয়েন্টি সিরিজ থেকেই ছিটকে যান এই মারকুটে ওপেনার। তার বদলে সুযোগ পান কলিন মুনরো। কিন্তু বাংলাদেশের বিপক্ষে গাপটিল ফেরায় জায়গা ছেড়ে দিতে হলো মুনরোকে। তবে তাকে একেবারে ফেলে দেয়নি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ খেলবেন অধিনায়ক কেন উইলিয়ামসন।
শেষ ম্যাচে তার জায়গায় আসবেন কলিন মুনরো। বাংলাদেশের ব্যাটসম্যানদের পরীক্ষার মুখে ফেলতে নিজেদের বিশ্বকাপ পরিকল্পনায় থাকা অলরাউন্ডার জিমি নিশাম এবং স্পিন বোলার টড অ্যাস্টলকে স্কোয়াডে নিয়েছে নিউজিল্যান্ড। এ ছাড়া উইকেটকিপার হিসেবেও টিম সেইফার্টের বদলে সুযোগ পেয়েছেন হেনরি নিকলস।
১৩ই ফেব্রুয়ারি ওয়ানডে সিরিজ শুরু হয়ে শেষ হবে ২০ তারিখ। পরে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ২৮শে ফেব্রুয়ারি, দ্বিতীয় টেস্ট ৮ই মার্চ আর সিরিজের তৃতীয় টেস্ট শুরু হবে ১৬ই মার্চ।
নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াড: কেন উইলিয়ামসন (প্রথম দুই ম্যাচ), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, কলিন মুনরো (শেষ ম্যাচ), জিমি নিশাম, হেনরি নিকলস, রস টেলর, মিচেল স্যান্টনার এবং টিম সাউদি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

পিএসজির আটে আট

২৬ সেপ্টেম্বর ২০২১

‘ফিজ পরিষ্কার মনের মানুষ’

২৬ সেপ্টেম্বর ২০২১

রূপগঞ্জে সামাজিক সংগঠনের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ

২৬ সেপ্টেম্বর ২০২১

 নারায়ণগঞ্জের রূপগঞ্জে সামাজিক সংগঠন ‘নিঃস্বার্থ সমাজকল্যাণ সংস্থা’র আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল উপজেলার ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status