রক্তাক্ত হয়ে বাড়ি ফিরলেন সাইফ!

অনলাইন ডেস্ক

বিনোদন ২৭ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

রক্তাক্ত ছোটে নবাব সাইফ আলি খান। সোমবার রক্তাক্ত অবস্থাতেই বাড়ির সামনে এসে যখন সাইফের গাড়ি থামলো, তখন দেখা গেল তাঁর কপালে চোট রক্ত বের হচ্ছে। জামার ভিতরের গেঞ্জিটিও রক্তাক্ত। এভাবে হঠাৎ সাইফকে দেখে প্রথমে যে কেউ চমকে যাবে। তবে তার পরক্ষণেই মনে হল নিশ্চয় শ্যুটিংয়ের জন্যই নকল রক্ত লাগানো হয়ে থাকতে পারে। তবে না, সইফ বা কোনও অভিনেতাই এভাবে মেকআপ নিয়ে কখনই বাড়ি ফেরেন না। মেকআপ তুলে স্বাভাবিক লুকেই সকলে বাড়ি ফিরে থাকেন।

তাহলে, কী ঘটেছে অভিনেতার সঙ্গে? এই মুহূর্তে সাইফ আলি খান ‘হান্টার’ নামে একটি ছবির শ্যুটিং করছেন। সেখানে নাগা সাধুর ভূমিকাতে দেখা যাবে অভিনেতাকে।
তাহলে হয়ত সেই ছবির শ্যুটিং করতে গিয়েই আহত হয়েছেন অভিনেতা। আবার এও হতে পারে সাইফ হয়ত সেকরেড গেমস-এর দ্বিতীয় সিজনের শ্যুটিং শুরু করেছেন। সেখানেও কোনও ভাবে আহত হয়ে থাকতে পারেন। যদিও ছোটে নবাব ঠিক কী কারণে আহত হয়েছেন, তা জানা যায় নি। এই খবরটি প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম জি নিউজ।

প্রসঙ্গত, ‘সেকরেড গেমস’-এর পরিচালক বিকাশ বেহলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠায় তিনি সিজন ২ এ নাও থাকতে পারেন বলে শোনা গিয়েছিল। যদিও নেটফ্লিক্স বিক্রমাদিত্য মোতওয়ানি ও অনুরাগ কাশ্যপের সঙ্গে যৌথ ভাবে কাজ চালিয়ে যাবে বলে জানিয়েছিল।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

এবার দুবাইতে অধরার ১৫ দিন

১৮ জানুয়ারি ২০২২

চলে গেলেন বিরজু মহারাজ

১৮ জানুয়ারি ২০২২

অতিথি বিচারক শাফিন-ইমন

১৮ জানুয়ারি ২০২২

বিতর্কের মুখে

১৮ জানুয়ারি ২০২২

মা হারালেন সুমি

১৮ জানুয়ারি ২০২২

সোমা-রওনকের ‘শাহানা’

১৮ জানুয়ারি ২০২২

নতুন ছবিতে বিবেক

১৮ জানুয়ারি ২০২২

ছোট পর্দায় আজ

১৮ জানুয়ারি ২০২২

এনটিভিতে ‘মেহমান’এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। নাটকটি প্রতি ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status