নতুন পুরুষের খোঁজে ক্যাটরিনা

অনলাইন ডেস্ক

বিনোদন ১২ নভেম্বর ২০১৮, সোমবার | সর্বশেষ আপডেট: ৬:০০ পূর্বাহ্ন

ক্যাটরিনার মনে এখন নতুন পুরুষ। কিন্তু সেই নতুন পুরুষটি কে? আর তা নিজেই জানালেন ক্যাটরিনা। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, ‘কফি উইথ করণে’ এক প্রশ্নের জবাবে তিনি নিজেই প্রকাশ করলেন।
বলিউডে চলছে বিয়ের ধুম। কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের সানাই। আনুষকা-সোনমের পরে একে একে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দীপিকা পাড়–কোন ও প্রিয়াঙ্কা চোপড়া। খুব শিগগির আলিয়াও বিয়ের পিঁড়িতে বসবেন বলে খবর। কিন্তু বাকি থেকে গিয়েছেন এক ক্যাটরিনা কাইফ।
 
এক সময় ক্যাটরিনা কাইফ ও সালমন খান জুটির ভক্ত ছিলেন অনেকে। তাই তাঁরা চান আবার এই জুটিকে পর্দার বাইরে একসঙ্গে দেখতে। কিন্তু ক্যাটরিনা কি তাই চান?

‘কফি উইথ করণ’-এর সিজন সিক্সে এসে এই প্রসঙ্গ তোলেন করণ জোহর। করণের কাউচে ক্যাটরিনার স্বতীর্থ ছিলেন বরুণ ধাওয়ান। কিন্তু সলমন প্রসঙ্গে পরিষ্কার করে কিছুই জবাব দেননি ক্যাট। বরং নতুন অভিনেতাদের মধ্যে এক অভিনেতাকে মনে ধরেছে ক্যাটরিনার।

নতুন অভিনেতাদের মধ্যে কাকে পছন্দ, এই প্রশ্ন জিজ্ঞাসা করা হলে ক্যাট নাম  নেন ভিকি কৌশলের। ক্যাট বলেন, তিনি ভিকি কৌশলের সঙ্গে কাজও করতে চান তিনি। এমনকি ক্যাট বলেন, ‘ভিকি আর আমাকে একসঙ্গে দেখতে ভাল লাগতে পারে।’
এই নিয়েও যথারীতি ক্যাটরিনার সঙ্গে মশকরাও করেন করণ ও বরুণ।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

আলাপন

সিনেমা আর নির্মাণ করবো না -কাজী হায়াৎ

২৬ সেপ্টেম্বর ২০২১

‘বলি’র টানা শুটিংয়ে সাফা

২৬ সেপ্টেম্বর ২০২১

শাবনূর ফিরবেন, তবে...

২৬ সেপ্টেম্বর ২০২১

ঊর্মিলার অপেক্ষা

২৬ সেপ্টেম্বর ২০২১

অবশেষে ফিরছেন শুভশ্রী

২৬ সেপ্টেম্বর ২০২১

মেকআপ ছাড়া শুটিং

২৬ সেপ্টেম্বর ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status