অনুদানের ছবিতে সাঈদ বাবু

স্টাফ রিপোর্টার

বিনোদন ৪ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সাঈদ বাবু। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়া মন টু’ ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন। এটি পরিচালনা করছেন রায়হান রাফি। এই ছবিতে সাঈদ বাবুকে দেখা গেছে নেগেটিভ চরিত্রে। এবার তিনি অভিনয় করবেন সরকারি অনুদানের একটি ছবিতে। নাম ‘ওমর ফারুকের মা’। এটি নির্মাণ করবেন এম এম জাহিদুর রহমান বিপ্লব। আগামী ১৪ই সেপ্টম্বর থেকে পিরোজপুরে ছবিটির দৃশ্য ধারণ শুরু হবে।
ছবিটি প্রসঙ্গে সাঈদ বাবু বলেন, মুক্তিযুদ্ধের একটি সত্য ঘটনা অবলম্বনে এই ছবিটি নির্মিত হবে। এটিতে আমার চরিত্রের নাম ওমর ফারুক। এই ছবিতে আমি পজিটিভ চরিত্রে অভিনয় করবো। আমার আগের ছবির গল্প ও চরিত্র থেকে এটি ভিন্ন আঙ্গিকের একটি ছবি। পুরো ছবির শুটিং হবে পিরোজপুরে। কারণ, ছবির গল্পটি পিরোজপুরের।
এদিকে ছোট পর্দায় বাবুর হাতে দুটি ধারাবাহিক নাটক রয়েছে। ধারাবাহিক দুটি হলো ‘রসের হাড়ি’ ও ‘মালেক হতে সাবধান’। ঈদে এই অভিনেতাকে এক ডজন নাটকে দেখা গেছে। এরমধ্যে হানিফ সংকেতের ‘শেষ অশেষের গল্প’ ও মীর সাব্বিরের ‘বাপ বেটার বিয়ে’ নাটক দুটির জন্য বেশ সাড়া পেয়েছেন বলে জানান তিনি। ছোট পর্দার কাজ প্রসঙ্গে বাবু বলেন, আমি একসঙ্গে অনেক কাজ করতে পারি না। তাই অল্প সংখ্যক ধারাবাহিকে অভিনয় করছি। এছাড়া ছবির জন্যও ছোট পর্দায় কাজ কম করা হচ্ছে। নতুন ছবির শুটিং শেষ করে কয়েকটি ধারাবাহিকের কাজ শুরু করবো।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

নির্বাচনী প্রচারণায় অংশ

সমালোচনার জবাব দিলেন রিয়াজ

২৭ জানুয়ারি ২০২১

নিজেকে কারিনা দাবি

২৭ জানুয়ারি ২০২১

শুটিং সেটেই নায়িকার ঘুম

২৭ জানুয়ারি ২০২১

কটাক্ষের শিকার কারিনা

২৭ জানুয়ারি ২০২১

ইতিবাচক মিম

২৭ জানুয়ারি ২০২১

প্রথমবার...

২৭ জানুয়ারি ২০২১

টপ নিউজ

চুপচাপ পপি

২৭ জানুয়ারি ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status