খুলনায় গৃহবধূকে ধর্ষণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ১৭ ডিসেম্বর ২০১৭, রোববার
খুলনার দিঘলিয়ায় এক সন্তানের জননীকে (২২) মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী শুক্রবার স্থানীয় থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষণের শিকার গৃহবধূর জবানবন্দি রেকর্ডের জন্য তাকে থানায় নিয়েছে। এর আগে বুধবার রাতে উপজেলার উত্তর চন্দনিমহল মোকামপুর খেয়াঘাট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে দিঘলিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার পর থানার ইন্সপেক্টর (তদন্ত) বিরাজ কুমার কর্মকারকে ঘটনাস্থলে পাঠানো হয়। তিনি সরজমিনে তদন্তের পরই এ বিষয়ে পদক্ষেপ নেয়া হবে। ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী অভিযোগ করেন, তিনি বাড়িতে না থাকার সুযোগে বুধবার রাত সাড়ে ১০টার দিকে পার্শ্ববর্তী শুকুর মোল্লার ছেলে কেরামত মোল্লা হঠাৎ করে তার ঘরে প্রবেশ করে।
এ সময় তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে জিম্মি করে মুখ বেঁধে তার স্ত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তিনি বাড়িতে গেলে স্ত্রী তাকে বিষয়টি জানান। এ ঘটনায় তিনি বাদী হয়ে কেরামত মোল্লাকে আসামি করে শুক্রবার দিঘলিয়া থানায় এজাহার দাখিল করেছেন। দিঘলিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) বিরাজ কুমার কর্মকার বলেন, তিনি শুক্রবার বিকালে সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন এবং আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেছেন। একই সঙ্গে বিষয়টি আরো বিস্তারিত জানতে ওই গৃহবধূ এবং তার স্বামীকে থানায় নেয়া হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভিডিও দেখে অস্ত্রধারীদের খোঁজা হচ্ছে

‘অতিষ্ঠ হয়ে প্রেমিককে ছুরিকাঘাত’

ফল প্রকাশের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, অবরোধ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সময় লাগবে ৯ বছর!

মত প্রকাশের স্বাধীনতা সীমিত, আক্রমণের শিকার নাগরিক সমাজ

মেয়র আইভী হাসপাতালে

জিয়াউর রহমানের ৮২ তম জন্মবার্ষিকী আজ

এবার আটকে গেল দক্ষিণের ১৮ ওয়ার্ডের নির্বাচনও

হাথুরুকে দেখিয়ে দেয়ার লড়াই

‘আপনার এত তাড়াহুড়া কিসের?’

সংবাদটি আমাকেও শোকে মুহ্যমান করে ফেলে

‘নেতৃত্ব তৈরির প্রক্রিয়া বাধাগ্রস্ত করতেই ছাত্র সংসদ নির্বাচন বন্ধ রাখা হয়েছিল’

৬ মাসের প্রাণ পেলো যশোর রোডের গাছগুলো

সিলেটে রাজনীতির আড়ালে সক্রিয় ‘চিহ্নিত’ অপরাধীরা

‘নিরপেক্ষ নির্বাচন হলে ৮০ শতাংশ ভোট পাবে বিএনপি’

কাজাখস্তানে বাসে আগুন লেগে ৫২ জনের মৃত্যু