পিকনিক স্পট ইজারার শিডিউল ছিনতাইয়ের অভিযোগ কাপ্তাই যুবলীগ সভাপতির বিরুদ্ধে

বাংলারজমিন

রাঙ্গামাটি প্রতিনিধি | ৭ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের কাপ্তাইয়ে প্রশান্তি পিকনিক স্পট ইজারার শিডিউল ছিনিয়ে নিয়েছে কাপ্তাই উপজেলা যুবলীগের সভাপতি নাছির উদ্দিন ও তার বাহিনী। বুধবার দুপুরে পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের কার্যালয়ে এঘটনা ঘটে। স্থানীয় একজন সাংবাদিক ছবি তুলতে গেলে তার ক্যামেরা ছিনিয়ে নিয়ে তাকে লাঞ্ছিত করার অভিযোগ করেছেন সাংবাদিক জিয়াউর রহমান জুয়েল। শিডিউল জমা দিতে না পারায় টেন্ডার বাতিল করে পুনঃটেন্ডার দেয়ার দাবি করে দুই রিসোর্ট ব্যবসায়ী চৌধুরী হাসান মাহমুদ আকবরী ও টিএম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ওয়াকার উদ্দিন মো. তারেক দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা তৌফিকুল ইসলাম ও কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে তারা জানান, কাপ্তাই যুবলীগের সভাপতি ১০/১৫ জন ক্যাডার নিয়ে শিডিউল ছিনতাই ও ভয়ভীতি দেখানোয় সাধারণ ঠিকাদাররা দরপত্র জমা দিতে পারেননি।
কাপ্তাই উপজেলা যুবলীগের সভাপতি নাছির উদ্দিন ফরেস্ট অফিসে সকলেরই সামনেই দম্ভোক্তি করে  বলেন, দরপত্র ক্রয় থেকে সবকিছুই নিয়ন্ত্রণ করেছি আগে থেকেই। তিনটি নামে দরপত্রও বাক্সে ফেলেছি।
আমার সঙ্গে কথা না বলে এর বাইরে কেউ শিডিউল জমা দিক- এটা মানতে পারি না।
তবে বনকর্মকর্তা তৌফিকুল ইসলাম বিকাল ৪টায় ফোনে এই প্রতিবেদককে জানান, তার কার্যালয়ে সিডিউল নিয়ে কোনো ঝামেলা হয়নি। তিনি বলেন, কর্মশালা থাকায় আমি অফিসে থাকতে পারিনি। নিরাপত্তার জন্য পুলিশকে বলেছিলাম কিন্তু কেন তারা আসেনি জানি না। শিডিউল ছিনতাইয়ের কোনো অভিযোগ পাননি বলেও জানান তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন