লিভারপুলকে সেভিয়ার চমক

খেলা

স্পোর্টস ডেস্ক: | ২২ নভেম্বর ২০১৭, বুধবার | সর্বশেষ আপডেট: ৪:২৩
প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থাকার পরেও জিততে পারলো না লিভারপুল। ইউয়েফা চ্যাািম্পয়ন্স লীগে মঙ্গলবার রাতে সেভিয়ার মাঠে তারা ৩-৩ গোলে ড্র করে ফেরে। জিততে পারলেই স্বদেশী দুই দল ম্যানচেস্টার সিটি ও টটেনহ্যামের পর লিভারপুল দ্বিতীয় পর্বে খেলা নিশ্চিত করে ফেলতে পারতো। কিন্তু  নিজেদের মাঠে সেভিয়া কতটা শক্তিশালী তার প্রমাণ তারা আবারো দিলো। প্রায় এক বছর সেভিয়ার মাঠে কোন দল জিততে পারছে না।
রবার্তো ফিরমিরোনর গোলে দ্বিতীয় মিনিটেই এগিয়ে গিয়েছিল লিভারপুল।
এরপর ২২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সাদিও মানে। ৩০ মিনিটের মাথায় আবারো ফিরমিনো গোল করলে বড় জয়ের স্বপ্ন দেখছিল অলরেড সমর্থকরা। কিন্তু আত্মবিশ্বাসী লিভারপুলকে আটকে দিতে মরিয়া হওয় ওঠে স্প্যানিশ দলটি। প্রধমার্ধে আর কোন গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ডিফেন্ডার মরেনোর দুই ভুলে দুই গোল খেয়ে বসে লিভারপুল। প্রথমে ৫১ মিনিটে ফ্রিকিক পাইয়ে দেন তিনি। তা থেকে গোল করেন উইসাম বিন ইয়েদ্দার। এর ৯ মিনিট পর মরোনোর ফাউলে সেভিয়া পায় পেনাল্টি। তা থেকে ফের গোল করেন ইয়েদ্দার। এরপর সমতায় ফিরতে মরিয়া স্বাগতিকদের প্রত্যাশা পূরণ করেন গুইদো পিজারো যোগ হওয়া সময়ের তৃতীয় মিনিটে গোল করে সেভিয়ার আশা উজ্জ্বল রাখেন তিনি।
 পাঁচ খেলায় ৯ পয়েন্ট নিয়ে লিভারপুল এখনো শীর্ষেই আছে। আট পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সেভিয়া। আর ছয় পয়েন্ট নিয়ে স্পার্টাক  মস্কো আশা চিইয়ে রেখেছে। এ দিন তারা মারবরের সঙ্গে ১-১ গোলে ড্র করে নিজেদের মাঠে। জিতে গেলে তাদের সম্ভাবনা বেড়ে যেত। ৬ই ডিসেম্বর ই গ্রুপের শেষ খেলায় লিভারপুল নিজেদের মাঠে খেলবে স্পার্টাকের বিপক্ষে। সেদিন ড্র করলেই নিশ্চিত হবে লিভারপুল সঙ্গে সেভিয়াও।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতে তিন তালাক বিরোধী খসড়া আইনে সরকারের অনুমোদন

বিরোধীরা আসলেই কাগুজে বাঘ: মোজাম্মেল হক

গাংনী বিএনপি কার্যালয়ে ভাঙচুর, অগ্নিসংযোগ

মহান বিজয় দিবস আজ

চট্টলার সিংহপুরুষের বিদায়

রাজধানীতে বৃদ্ধা ও শিশু খুন

বাংলাদেশ জন্ম নিয়েছিল একটা আদর্শ নিয়ে

সবক্ষেত্রে চাই গুণগত সেবা

বিশ্বকাপে নিষিদ্ধ হতে পারে স্পেন!

কাদের-মওদুদকে ঘিরেই স্বপ্ন দু’দলের

শেষমুহূর্তে তৎপর বিএনপি

ট্রাম্প প্রশাসনের ধর্মীয় পক্ষপাতিত্ব

ইউপিডিএফ ভাঙার নেপথ্যে

মুক্তিযোদ্ধাকে হারিয়ে দুইয়ে শেখ জামাল

সারা দেশে বিএনপির প্রতিবাদ কর্মসূচি ১৮ ডিসেম্বর

যেভাবে অপহরণকারীদের হাত থেকে মুক্ত হলেন সিলেটের ব্যবসায়ী মুন্না