অপহরণ করে মুক্তিপণ আদায়

ব্রাহ্মণবাড়িয়ায় ২ পুলিশ সদস্য ও এক নারীর বিরুদ্ধে মামলা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ২২ নভেম্বর ২০১৭, বুধবার
ব্রাহ্মণবাড়িয়ায় এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে ২ পুলিশ সদস্যসহ ৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল দুপুরে সদর মডেল থানায় এই মামলাটি হয়। মামলার আসামিরা হচ্ছে- সদর উপজেলার বেতবাড়িয়া গ্রামের আল আমিনের স্ত্রী আঁখি আক্তার (২৮), সদর মডেল থানার এএসআই মো. রফিকুল ইসলাম (৪০) ও কনস্টেবল মো. শরীফুল ইসলাম (৪২)। রফিকুল ইসলামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপার গোলকনগরে আর শরীফুল ইসলামের বাড়ি গাইবান্ধার চকচকা গ্রামে।  
মামলাটির বাদী সরাইলের শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামের জাকির হোসেন ভূঁইয়া। মামলার এজাহারে তিনি অভিযোগ করেন- ২০শে নভেম্বর দুপুর দেড়টার দিকে শহরের মসজিদ রোডস্থ পূবালী ব্যাংকের সামনে দাঁড়িয়ে থাকার সময় আঁখি আক্তার তাকে ধাক্কা দেয়।
এর কারণ জানতে চাইলে সে অসুস্থ হওয়ায় নিজেকে সামলাতে পারেনি বলে জানায়। এরপর রিকশায় উঠিয়ে তাকে বাসায় পৌঁছে দেয়ার অনুরোধ করে। বাসায় যাওয়ার পর এএসআই মো. রফিকুল ইসলাম ও কনস্টেবল মো. শরীফুল ইসলাম তাকে শব্দ করলে হত্যা করা হবে বলে ভয় দেখিয়ে চোখ বেঁধে ফেলে। এরপর তার পকেট থেকে ১২ হাজার টাকা নিয়ে যায় এবং আরো ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা দিতে রাজি হলে তার চোখের বাঁধন খুলে দেয়া হয়। এরপর সে তার মোবাইল ফোন থেকে টাকা পাঠানোর কথা আত্মীয়স্বজনকে জানালে ০১৭৭২৬২২০০৫ ও ০১৯৯৩৭৮৯১৬৯ নম্বরে ১১ দফায় ৯৩ হাজার টাকা পাঠানো হয়। এই টাকা পেয়ে জাকিরকে সিএনজি অটোরিকশায় করে পুনিয়াউট এলাকায় নিয়ে গিয়ে ছেড়ে দেয় অপহরণকারীরা। জাকির তার এজাহারে বলেন- ওই মহিলা তার অসহায়ত্বের কথা বলে অভিনব কৌশলে তাকে অপহরণ করে সেখানে নিয়ে যায়। বিকাশ নাম্বারের সূত্র ধরে সদর মডেল থানা পুলিশ আসামিদের শনাক্ত এবং আটক করে। গতকাল বিকালে সদর থানা থেকে আসামিদের আদালতে পাঠানো হয়। এ বিষয়ে সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নবী হোসেন কোনো কথা বলতে রাজি হননি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ওআইসি’র ঘোষণা নেতানিয়াহু’র প্রত্যাখ্যান

প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন

ট্রাম্পের কড়া সমালোচনা

গাজীপুরে মসজিদের ভেতর নৈশ প্রহরীকে গলা কেটে হত্যা

‘প্রেম’ করে বিয়ে, চাকরি হারালেন শিক্ষক দম্পতি

চবি শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির সত্যতা মিলেছে

প্রশ্ন ফাঁস হতো প্রেস থেকে

আবাসিক এলাকায় রাতে হর্ন বাজানোয় নিষেধাজ্ঞা

‘বিএনপি প্রার্থীর নির্বাচনে বাধা নেই’

কুয়ালালামপুরে গ্রেপ্তার ২ ইমিগ্রেশন কর্মকর্তা

জামিনে আপন জুয়েলার্সের তিন মালিক

নারী সহশিল্পীর সঙ্গে যৌন সম্পর্কে বাধ্য করা হয় আমাকে

বিবাহ বহির্ভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ করার আবেদন প্রত্যাখ্যাত ইন্দোনেশিয়ায়

প্রথম ১ মাসে ৬৭০০ রোহিঙ্গাকে হত্যা

জাতিসংঘ নিরাপত্তা পরিষদকে মিয়ানমার, বাংলাদেশ সফরের আহ্বান

৪ সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ভূমিমন্ত্রীপুত্র কারাগারে