রামগতিতে হোটেল শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ২২ নভেম্বর ২০১৭, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:০৯
রামগতিতে মো. রিয়াজ নামের ১৪ বছর বয়সের এক হোটেল শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে হোটেল মালিকসহ একই হোটেলের অপর এক শ্রমিকের বিরুদ্ধে। সোমবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পৌর শহরের আলেকজান্ডার বাজারের গ্রামীণ হোটেলে এ ঘটনা ঘটে। এ দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিহত রিয়াজের মরদেহ রেখে পালিয়ে গেছে মালিকপক্ষ বলে অভিযোগ করেন স্বজনরা। ঘটনার পর অভিযুক্ত হোটেল শ্রমিক আবির হোসেনসহ আরো ৪ জনকে আটক করছে পুলিশ। নিহত রিয়াজ পৌর শহরের শিক্ষা গ্রামের সফু মাঝির ছেলে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, নদী ভাঙা গৃহহীন জেলে পরিবারের সন্তান রিয়াজ। দরিদ্র পরিবারের কারণে ৫ম শ্রেণির বেশি পড়ালেখা করতে পারেনি সে।
পরিবারের অভাব মেটাতে ৩ বছর পূর্বে আলেকজান্ডার বাজারে গ্রামীণ হোটেলে শ্রমিক হিসেবে চাকরি নেন রিয়াজ। প্রতিদিন সকাল ৮টায় কাজে বের হয়ে রাত ১০টায় বাড়ি ফেরা হতো তার। সোমবার রাতে হোটেলের রান্না ঘরে তার সহকর্মী আবিরের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে আবির হোসেন ও হোটেল মালিক জাহেরসহ তাকে মারধর করে। এতে রিয়াজ গুরুতর আহত হয়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রিয়াজ হোসেনকে নেয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ সময় হাসপাতালে তার মরদেহ ফেলে রেখে মালিকপক্ষসহ অন্যরা পালিয়ে যায় বলে অভিযোগ করেন স্বজনরা। এ ঘটনার বিচার দাবি করেন নিহতের মা-বাবাসহ স্বজন ও এলাকাবাসী।
এ ব্যাপারে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রামীণ হোটেলের কর্মচারী রিয়াজকে মারধর করলে সে মারা যায়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত আবিরকে আটক করে। জিজ্ঞাসাবাদের জন্য হোটেল মালিকের ভাই জগলুসহ আরো ৪ জনকে আটক করা হয়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতে তিন তালাক বিরোধী খসড়া আইনে সরকারের অনুমোদন

বিরোধীরা আসলেই কাগুজে বাঘ: মোজাম্মেল হক

গাংনী বিএনপি কার্যালয়ে ভাঙচুর, অগ্নিসংযোগ

মহান বিজয় দিবস আজ

চট্টলার সিংহপুরুষের বিদায়

রাজধানীতে বৃদ্ধা ও শিশু খুন

বাংলাদেশ জন্ম নিয়েছিল একটা আদর্শ নিয়ে

সবক্ষেত্রে চাই গুণগত সেবা

বিশ্বকাপে নিষিদ্ধ হতে পারে স্পেন!

কাদের-মওদুদকে ঘিরেই স্বপ্ন দু’দলের

শেষমুহূর্তে তৎপর বিএনপি

ট্রাম্প প্রশাসনের ধর্মীয় পক্ষপাতিত্ব

ইউপিডিএফ ভাঙার নেপথ্যে

মুক্তিযোদ্ধাকে হারিয়ে দুইয়ে শেখ জামাল

সারা দেশে বিএনপির প্রতিবাদ কর্মসূচি ১৮ ডিসেম্বর

যেভাবে অপহরণকারীদের হাত থেকে মুক্ত হলেন সিলেটের ব্যবসায়ী মুন্না