খুলনার শেষের নায়ক আরিফুল

খেলা

স্পোর্টস ডেস্ক | ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১১:৫০
১৬.৩তম ওভারে অষ্টম উইকেটের পতন হয় খুলনা টাইটানসের। এতে ম্যাচ হেলে পড়ে রাজশাহী কিংসের দিকে। তবে দারুণ ইনিংসে কিংসের হাত থেকে ম্যাচ ছিনিয়ে নিলেন খুলনার স্বদেশি ব্যাটসম্যান আরিফুল হক। মাত্র ১৯ বলে ম্যাচজয়ী ৪৩ রানের ইনিংস খেললেন আরিফ। এতে আরিফ হাঁকান চারটি বাউন্ডারি ও দুটি ছক্কা। আর ৪ বল হাতে রেখেই জয় নিশ্চিত হয় খুলনা টাইটানসের।
ব্যাট হাতে অর্ধশতক হাঁকান খুলনার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। ৪৪ বলে ৫৬ রানের ইনিংসে মাহমুদুল্লাহ হাঁকান ৮টি চার ও একটি ছক্কা।
এর আগে ব্যাট হাতে শুরুর দৃঢ়তা শেষ পর্যন্ত ধরে রাখতে ব্যর্থ হয় রাজশাহী কিংস। টপঅর্ডার দুই ব্যাটসম্যান বিধ্বংসী অর্ধশতক হাঁকালেও অপেক্ষাকৃত ছোট পুজিই পেল কিংরা। ইনিংসের শেষ পাঁচ ওভারে ৩২ রানে চার উইকেট খোয়ালো রাজশাহী কিংস। এতে ১৬৬/৮ সংগ্রহ নিয়ে থামলো তাদের ইনিংস। এবারের বিপিএলে প্রথমবারের মতো খেলতে নামলেন ডোয়াইন স্মিথ। আর ব্যাট হাতে শুরুতেই অর্ধশতকের কৃতিত্ব দেখালেন রাজশাহী কিংসের এ ক্যারিবীয় ওপেনার। মঙ্গলবার মিরপুর শেরে বাংলা মাঠে টস জিতে ফিল্ডিং বেছে নেন খুলনা টাইটানসের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। ব্যাট হাতে ৩৬ বলে ৬৩ রান করেন রাজশাহীর ক্যারিবীয় ওপেনার ডোয়াইন স্মিথ। এতে স্মিথ হাঁকান ৭টি চার ও চারটি ছক্কা। অর্ধশতক হাঁকান মুশফিকুর রহীমও। ৩৩ বলে ৫৫ রান করেন রাজশাহী কিংসের এ স্বদেশি উইকেটরক্ষক-ব্যাটসম্যান। মুশফিক হাঁকান চারটি বাউন্ডারি ও তিনটি ছক্কা। খুলনার বল হাতে সেরা নৈপুণ্যটা জুনাইদ খানের। বল হাতে চার উইকেট নেন এ পাকিস্তানি পেসার। বল হাতে দ্যুতি ধরে রেখেছেন খুলনা টাইটানসের স্বদেশি পেসার আবু জায়েদও। ৪ ওভারের স্পেলে ২৯ রানে দুই উইকেট নেন আবু জায়েদ। এতে আসরে ১২ উইকেট নিয়ে তিনি ছাড়িয়ে গেলেন ঢাকা ডায়নামাইটসের স্বদেশি পেসার আবু হাযদার রনিকে। আসরে রনির শিকার ১১ উইকেট।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ওআইসি’র ঘোষণা নেতানিয়াহু’র প্রত্যাখ্যান

প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন

ট্রাম্পের কড়া সমালোচনা

গাজীপুরে মসজিদের ভেতর নৈশ প্রহরীকে গলা কেটে হত্যা

‘প্রেম’ করে বিয়ে, চাকরি হারালেন শিক্ষক দম্পতি

চবি শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির সত্যতা মিলেছে

প্রশ্ন ফাঁস হতো প্রেস থেকে

আবাসিক এলাকায় রাতে হর্ন বাজানোয় নিষেধাজ্ঞা

‘বিএনপি প্রার্থীর নির্বাচনে বাধা নেই’

কুয়ালালামপুরে গ্রেপ্তার ২ ইমিগ্রেশন কর্মকর্তা

জামিনে আপন জুয়েলার্সের তিন মালিক

নারী সহশিল্পীর সঙ্গে যৌন সম্পর্কে বাধ্য করা হয় আমাকে

বিবাহ বহির্ভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ করার আবেদন প্রত্যাখ্যাত ইন্দোনেশিয়ায়

প্রথম ১ মাসে ৬৭০০ রোহিঙ্গাকে হত্যা

জাতিসংঘ নিরাপত্তা পরিষদকে মিয়ানমার, বাংলাদেশ সফরের আহ্বান

৪ সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ভূমিমন্ত্রীপুত্র কারাগারে