কোটালীপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ

বাংলারজমিন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি | ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার
কোটালীপাড়ায় মোবাইল ফোনের মিসকলে প্রেমের সম্পর্কের সূত্র ধরে তেরখাদার এক স্কুলছাত্রীকে কোটালীপাড়া এনে ধর্ষণ করেছে এক নরপশু। সকালে ঘটনা জানাজানি হলে উপজেলার ভাংগারহাট নৌ-তদন্ত কেন্দ্রের পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে। রোববার সকালে ভাংগার হাটের কোনের ভিটা নামক স্থানে এ ঘটনা ঘটে। ধর্ষিতা স্কুলছাত্রী ও এলাকা সূত্রে জানা গেছে, তেরখাদার কুশলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির স্কুল ছাত্রীর সঙ্গে মিস কলের সূত্র ধরে কোটালীপাড়া উপজেলার ভাংগার হাটের কোনের ভিটা গ্রামের দীপ চাঁদ বাড়ৈর ছেলে ২ সন্তানের জনক দেবাশীষ বাড়ৈ (৩০) এর পরিচয় হয়। মোবাইল ফোনে পরিচয় হওয়ার পর দেবাশীষ বাড়ৈ ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। দীর্ঘদিন প্রেম আদান-প্রদানের পর গত শনিবার দেবাশীষ বাড়ৈ ওই স্কুলছাত্রীর এলাকায় গিয়ে তাকে নিজ বাড়ি কোটালীপাড়ায় বেড়াতে নিয়ে আসে।
রাতে ওই স্কুলছাত্রীকে নিজ বাড়িতে না নিয়ে একটি নির্জন বাড়িতে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। সকালে ধর্ষিতাকে পার্শ্ববর্তী নরোত্তম সাধুর আশ্রমে বসিয়ে রেখে ধর্ষক দেবাশীষ বাড়ৈ কিছু আনার কথা বলে চলে যায়। এ সময় পার্শ্ববর্তী লোকজন মেয়েটিকে আশ্রমে দেখতে পেয়ে জিজ্ঞাসাবাদ করলে সে কান্নায় ভেঙে পড়ে এবং রাতে ধর্ষণের কাহিনী বর্ণনা করে। এলাকাবাসী ঘটনা জেনে দেবাশীষকে ধরে এনে পুলিশে খবর দেয়। ভাংগারহাট নৌ-তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. লুৎফর রহমান আশ্রমে গিয়ে দেবাশীষ বাড়ৈকে গ্রেপ্তার করে। এ ঘটনায় কোটালীপাড়া থানায় স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ এনে মামলার প্রস্তুতি চলছে।
ভাংগারহাট নৌ-তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. লুৎফর রহমান জানান অপহরণ করে ধর্ষণের অভিযোগে দেবাশীষ বাড়ৈকে গ্রেপ্তার করা হয়েছে। দেবাশীষ বাড়ৈ ও তার সহযোগী মনোতোষ মধুকে আসামি করে মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতে তিন তালাক বিরোধী খসড়া আইনে সরকারের অনুমোদন

বিরোধীরা আসলেই কাগুজে বাঘ: মোজাম্মেল হক

গাংনী বিএনপি কার্যালয়ে ভাঙচুর, অগ্নিসংযোগ

মহান বিজয় দিবস আজ

চট্টলার সিংহপুরুষের বিদায়

রাজধানীতে বৃদ্ধা ও শিশু খুন

বাংলাদেশ জন্ম নিয়েছিল একটা আদর্শ নিয়ে

সবক্ষেত্রে চাই গুণগত সেবা

বিশ্বকাপে নিষিদ্ধ হতে পারে স্পেন!

কাদের-মওদুদকে ঘিরেই স্বপ্ন দু’দলের

শেষমুহূর্তে তৎপর বিএনপি

ট্রাম্প প্রশাসনের ধর্মীয় পক্ষপাতিত্ব

ইউপিডিএফ ভাঙার নেপথ্যে

মুক্তিযোদ্ধাকে হারিয়ে দুইয়ে শেখ জামাল

সারা দেশে বিএনপির প্রতিবাদ কর্মসূচি ১৮ ডিসেম্বর

যেভাবে অপহরণকারীদের হাত থেকে মুক্ত হলেন সিলেটের ব্যবসায়ী মুন্না