রাবি ছাত্রী অপহরণ

সাবেক স্বামীর বিরুদ্ধে রিমান্ডের আবেদন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ২০ নভেম্বর ২০১৭, সোমবার
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রী অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার ভুক্তভোগীর সাবেক স্বামী সোহেল রানাসহ তিনজনের ১০ দিন করে রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ। গতকাল রোববার দুপুরে রাজশাহী মহানগর মুখ্য হাকিম আদালতে ওই তিন আসামিকে হাজির করে মতিহার থানা পুলিশ এ রিমান্ড আবেদন জানায়। আদালতে হাজির করা অপর দুই আসামী হলেন- সোহেলের পিতা জয়নাল আবেদিন ও মাইক্রোবাসের ড্রাইভার জাহিদুল ইসলাম। এদিকে অপহরণের শিকার ওই ছাত্রীকে অক্ষত অবস্থায় উদ্ধার করে গত শনিবার রাত ১টার দিকে রাজশাহীতে আনা হয়েছে। তাকে প্রথমে রাজশাহীর শাহ মখদুম থানার ভিক্টিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছিল। এরপর গতকাল দুপুর ২টার দিকে ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হলে আদালতে হাজির করে তার জবানবন্দি রেকর্ড করা হবে। গতকাল রোববার ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধারের তথ্য জানাতে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) সদরদপ্তরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে নগর পুলিশ কমিশনার মাহাবুবর রহমান ভুক্তভোগী উদ্ধারের ঘটনা বর্ণনা করেন।
পুলিশ কমিশনার বলেন, শনিবার বেলা ২টার দিকে ঢাকার রায়েরবাগ এলাকার একটি কাজী অফিস  থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় অপহরণকারী সোহেলকে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ভুক্তভোগীকে বহনকারী মাইক্রোবাসটি উদ্ধার ও এর চালককে গ্রেপ্তার করা হয়। রাত ১টার দিকে তাদের ঢাকা থেকে রাজশাহীতে আনা হয়। রাতেই উদ্ধার ছাত্রীকে নগরীর শাহমুখদুম থানায় অবস্থিত ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়। সেখান থেকে রোববার দুপুরে তাকে রামেক হাসপাতালের ওসিসিতে নেয়া হয়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভর্তি জালিয়াতি সন্দেহে রাবির দুই ছাত্রলীগ নেতা আটক

‘এটাও কিন্তু একটা চ্যালেঞ্জের বিষয়’

সৌদিই ব্যতিক্রম

তাদের কি বিবেক বলে কিছু নেই

ঢাকা উত্তরের উপনির্বাচন ফেব্রুয়ারিতে

যেভাবে উগ্রপন্থায় দীক্ষিত হয় আকায়েদ

স্বাস্থ্যসেবার ব্যয় মেটাতে দারিদ্র্যসীমার নিচে ৫ শতাংশ পরিবার

তারা মুক্তিযুদ্ধের ইতিহাসটাকে হাইজ্যাক করে ফেলেছে

কুয়ালালামপুর বিমানবন্দর থেকে ৬০০ কর্মকর্তা প্রত্যাহার

আরো বেড়েছে দেশি পিয়াজের দাম

সময় চাইলেন ‘অসুস্থ’ বাচ্চু

ঢাকার আকাশে ঝড়ের ঘনঘটা

বিএনপির প্রচারণায় বাধার অভিযোগ

বিএনপির বিজয় র‌্যালি

ব্যবহারে বংশের পরিচয়

‘উন্নয়ন কথামালায়, মানুষ কষ্টে আছে’