ইউটিউবের স্বীকৃতি পেলো চ্যানেল আই

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ নভেম্বর ২০১৭, সোমবার
টেক জায়ান্ট গুগলের বিশ্বজুড়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফরম ইউটিউবের স্বীকৃতি পেয়েছে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আই-এর ইউটিউব চ্যানেল। ‘চ্যানেল আই টিভি’ নামের এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা এক লাখ ছাড়িয়ে যাওয়ায় আনুষ্ঠানিক স্বীকৃতি পত্র ও ক্রেস্ট পাঠিয়ে অভিনন্দন জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। চ্যানেল আই টিভি-তে চ্যানেল আই-এর নাটক, টেলিফিল্ম, জনপ্রিয় কৃষিভিত্তিক অনুষ্ঠান এবং বিভিন্ন ধরনের বিনোদনমূলক অনুষ্ঠানসহ দর্শকপ্রিয় রিয়েলিটি শোগুলোর প্রতি পর্ব ধারাবাহিকভাবে আপলোড করা থাকে দর্শকশ্রোতাদের সুবিধার্থে। উচ্চমানের অডিওভিজ্যুয়ালের এসব অনলাইন কন্টেন্ট দিন দিন টিভি চ্যানেলের পাশাপাশি ইউটিউবেও দর্শকশ্রোতাদের মাঝে নিজের অবস্থান তৈরি করে নিচ্ছে। এ কারণেই বাড়ছে এই ইউটিউব পেজের ‘সাবস্ক্রাইবার’ বা গ্রাহক সংখ্যা। আর এরই স্বীকৃতিস্বরূপ ইউটিউব কর্তৃপক্ষ চ্যানেল আইকে তার ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ নামের সিলভার পে বাটন ক্রেস্ট দিয়ে সম্মানিত করেছে।
একই সঙ্গে দেয়া হয়েছে প্রধান নির্বাহী কর্মকর্তা সুজান ওজসিস্কির সই করা স্বীকৃতিপত্র। এ প্রসঙ্গে স্বীকৃতিপত্রে সুজান ওজসিস্কি বলেন, চ্যানেল
আই কঠোর পরিশ্রম, অধ্যবসায় এবং সুস্থ বিনোদন দেয়ার মাধ্যমে এই মাইলফলক অর্জন করেছে। এই সম্মাননা প্রাপ্তি প্রসঙ্গে চ্যানেল আই-এর পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ বলেন, মোবাইল থেকে পছন্দের নাটক, টেলিফিল্ম, সিনেমা বা সংবাদ দেখার জন্য মানুষ এখন বেছে নিচ্ছে ইউটিউব প্ল্যাটফরমকে, ফেসবুককে। সেখানে ইউটিউব খুবই জনপ্রিয় একটি মাধ্যম যার সাহায্যে মানুষ তার প্রয়োজনীয় তথ্য ও বিনোদনের খোরাক যোগাচ্ছে। সেই জায়গায় চ্যানেল আই যে, এরকম একটি স্বীকৃতি পেলো, এটি আমাদের জন্য অবশ্যই একটি অনুপ্রেরণার বিষয়। ইউটিউবের নিয়ম অনুসারে কোনো ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এক লাখ হলেই সেটি ইউটিউবের সিলভার পে সম্মাননার দাবিদার। চ্যানেল আই টিভির বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় তিন লাখের কাছাকাছি এবং প্রতিনিয়ত তা বাড়ছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আই-এর বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও চ্যানেল আই-এর ইউটিউব চ্যানেলে কর্মরত সদস্যবৃন্দ।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভর্তি জালিয়াতি সন্দেহে রাবির দুই ছাত্রলীগ নেতা আটক

‘এটাও কিন্তু একটা চ্যালেঞ্জের বিষয়’

সৌদিই ব্যতিক্রম

তাদের কি বিবেক বলে কিছু নেই

ঢাকা উত্তরের উপনির্বাচন ফেব্রুয়ারিতে

যেভাবে উগ্রপন্থায় দীক্ষিত হয় আকায়েদ

স্বাস্থ্যসেবার ব্যয় মেটাতে দারিদ্র্যসীমার নিচে ৫ শতাংশ পরিবার

তারা মুক্তিযুদ্ধের ইতিহাসটাকে হাইজ্যাক করে ফেলেছে

কুয়ালালামপুর বিমানবন্দর থেকে ৬০০ কর্মকর্তা প্রত্যাহার

আরো বেড়েছে দেশি পিয়াজের দাম

সময় চাইলেন ‘অসুস্থ’ বাচ্চু

ঢাকার আকাশে ঝড়ের ঘনঘটা

বিএনপির প্রচারণায় বাধার অভিযোগ

বিএনপির বিজয় র‌্যালি

ব্যবহারে বংশের পরিচয়

‘উন্নয়ন কথামালায়, মানুষ কষ্টে আছে’