তালাকপ্রাপ্ত নারীকে অপহরণের পর গণধর্ষণ

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১৯ নভেম্বর ২০১৭, রবিবার, ১২:৫৪ | সর্বশেষ আপডেট: ৭:৩২
লক্ষ্মীপুরের কমলনগরে তালাকপ্রাপ্ত এক নারী অপহরণের পর পালাক্রমে ধর্ষণ এবং মাথার চুল কেটে নির্যাতন করার অভিযোগ উটেছে। এ ঘটনায় ভিকটিমের মা গতকাল শনিবার  রাতে বাদী হয়ে কমলনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় সাবেক স্বামী আবুল কালাম ও তার বন্ধু বাবলুকে আসামি করা হয়। অভিযুক্ত আবুল কালাম তোরাবগঞ্জ এলাকার আনোয়ার আলীর ছেলে ও বাবলু একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে। এ ছাড়া ওই মামলা অজ্ঞাতনামা আরও এক আসামি করা হয়।
জানা যায়,প্রায় ১০ বছর পূর্বে পারিবারিক সম্মতিতেউপজেলার তোরাবগঞ্জ এলাকার আনোয়ার আলীর ছেলে আবুল কালামের সাথে পাশ্ববর্তি চরকালকিনি ইউনিয়নের দরিদ্র কৃষক আব্দুল ওহাব মিয়ার মেয়ে শাহিনুরের বিয়ে হয়।
বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে যৌতুক দাবি করতো স্বামী আবুল কালাম। মেয়ের সুখের কথা চিন্তা করে দরিদ্র বাবা একাধিকবার লম্পট স্বামীকে যৌতুকের টাকাও দিয়েছেন। এর পর কয়েক মাস আগে পারিবারিক কলহের জের ধরে আবুল কালামের সাথে তার বিচ্ছেদ হয়। তার ৮ ও ৬ বছর বয়সী দুটি সন্তানও রয়েছে। গত শুক্রবার (১৭নভেম্বর) সন্ধ্যায় উপজেলার তোরাবগঞ্জ থেকে সিএনজিযোগে লক্ষ্মীপুর যাওয়ার পথে আবুল কালামসহ কয়েকজন মিলে সিএনজি থেকে তাকে জোরপূর্বক অপহরণ করে চোখ বেঁধে একটি অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এসময় কালামের দুই বন্ধু তাকে মারধর করে চুল কেটে দেয়। পরে কালাম ও তার বন্ধু বাবলুসহ তিনজন মিলে রাতভর পালাক্রমে ধর্ষণ করে।  শনিবার সকালে স্থানীয়রা  ধর্ষিতাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, তালাকপ্রাপ্ত নারীকে তার সাবেক স্বামী ও দুই সহযোগী মিলে পালাক্রমে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
[এমকে]

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতে তিন তালাক বিরোধী খসড়া আইনে সরকারের অনুমোদন

বিরোধীরা আসলেই কাগুজে বাঘ: মোজাম্মেল হক

গাংনী বিএনপি কার্যালয়ে ভাঙচুর, অগ্নিসংযোগ

মহান বিজয় দিবস আজ

চট্টলার সিংহপুরুষের বিদায়

রাজধানীতে বৃদ্ধা ও শিশু খুন

বাংলাদেশ জন্ম নিয়েছিল একটা আদর্শ নিয়ে

সবক্ষেত্রে চাই গুণগত সেবা

বিশ্বকাপে নিষিদ্ধ হতে পারে স্পেন!

কাদের-মওদুদকে ঘিরেই স্বপ্ন দু’দলের

শেষমুহূর্তে তৎপর বিএনপি

ট্রাম্প প্রশাসনের ধর্মীয় পক্ষপাতিত্ব

ইউপিডিএফ ভাঙার নেপথ্যে

মুক্তিযোদ্ধাকে হারিয়ে দুইয়ে শেখ জামাল

সারা দেশে বিএনপির প্রতিবাদ কর্মসূচি ১৮ ডিসেম্বর

যেভাবে অপহরণকারীদের হাত থেকে মুক্ত হলেন সিলেটের ব্যবসায়ী মুন্না