ঢাকায় আসছেন এএএফ সভাপতি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৯ নভেম্বর ২০১৭, রবিবার
আগামী ২২শে ডিসেম্বর শুরু হবে ৪১তম জাতীয় অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ। তিন দিনব্যাপী এই আসরে আন্তর্জাতিক অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি সের্গেই বুবকাকে আমন্ত্রণ জানিয়েছে বাংলাদেশ। বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুল রকিব মন্টু জানান, আমরা বুবকাকে আমন্ত্রণ জানিয়েছি। তিনি আমাদের কথা না দিলেও এশিয়ান অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি ঢাকায় আসছেন এটা নিশ্চিত।
পোল ভল্টে ৩৫ বার বিশ্ব রেকর্ড গড়া কিংবদন্তি অ্যাথলেট এখনো আসার নিশ্চয়তা দেননি। তবে এশিয়ান অ্যাথলেটিক্স অ্যাসোসিয়েশনের সভাপতি দাহলান জুমান আল-হামাদের ঢাকায় আসা নিশ্চিত। দাহলানকে নিয়ে আসতে অনেকদিন ধরেই চেষ্টা করছিল অ্যাথলেটিক্স ফেডারেশন।
তাদের প্রচেষ্টা সফল। এশিয়ান অ্যাথলেটিক্স অ্যাসোসিয়েশন সভাপতির ২১শে ডিসেম্বর ঢাকায় পা রাখার কথা। বুবকা এখনো সাড়া না দিলেও দাহলান নিশ্চিত করেছেন বলে জানান ফেডারেশন সভাপতি এসএম আলী কবির। ‘এশিয়ান অ্যাথলেটিক্স অ্যাসোসিয়েশনের সভাপতি ই-মেইল করে আসার কথা আমাদের জানিয়েছেন। আমাদের সাধারণ সম্পাদক কাতারে গিয়ে তার সঙ্গে কথা বলেও বিষয়টি নিশ্চিত করেছেন। দাহলানের সঙ্গে আমাদের অনেক দিনের পরিচয়। গত আগস্টে লন্ডনে বিশ্ব অ্যাথলেটিক্স চলার সময় তাকে ঢাকায় আসার আমন্ত্রণ জানিয়েছিলাম। তিনদিনের সফরে আসতে রাজি হয়েছেন’- বলেন তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভর্তি জালিয়াতি সন্দেহে রাবির দুই ছাত্রলীগ নেতা আটক

‘এটাও কিন্তু একটা চ্যালেঞ্জের বিষয়’

সৌদিই ব্যতিক্রম

তাদের কি বিবেক বলে কিছু নেই

ঢাকা উত্তরের উপনির্বাচন ফেব্রুয়ারিতে

যেভাবে উগ্রপন্থায় দীক্ষিত হয় আকায়েদ

স্বাস্থ্যসেবার ব্যয় মেটাতে দারিদ্র্যসীমার নিচে ৫ শতাংশ পরিবার

তারা মুক্তিযুদ্ধের ইতিহাসটাকে হাইজ্যাক করে ফেলেছে

কুয়ালালামপুর বিমানবন্দর থেকে ৬০০ কর্মকর্তা প্রত্যাহার

আরো বেড়েছে দেশি পিয়াজের দাম

সময় চাইলেন ‘অসুস্থ’ বাচ্চু

ঢাকার আকাশে ঝড়ের ঘনঘটা

বিএনপির প্রচারণায় বাধার অভিযোগ

বিএনপির বিজয় র‌্যালি

ব্যবহারে বংশের পরিচয়

‘উন্নয়ন কথামালায়, মানুষ কষ্টে আছে’