রোগ সারেনি চিটাগং ভাইকিংসের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৫ নভেম্বর ২০১৭, বুধবার
আরো একবার বড় সংগ্রহের সম্ভাবনা জাগিয়ে অল্পতেই ইনিংস শেষ করলো চিটাগং ভাইকিংস। বিপিএলে গতকাল কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ১৩৯/৪ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে তারা। শুরুর পাঁচ ওভারে চিটাগংয়ের সংগ্রহ ছিল ৪৬/০। বিপিএলে নিজেদের প্রথম ম্যাচেও ব্যাটিংয়ে ভাইকিং তারকারা দেখায় এমন ছন্দপতন। কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষেই ওই ম্যাচের ৫.৪ ওভার শেষে চিটাগংয়ের সংগ্রহ ছিল ৬৩/০। আর ৮ ওভারে শেষে তা পৌঁছে ৮০/১-এ।
কিন্তু ১৩৯/৭ সংগ্রহ নিয়ে ২০ ওভারের খেলা শেষ করে তারা। পরে দেখে ৮ উইকেটে হার। আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে ইনিংসের শুরুর ৪.৩ ওভারে তাদের সংগ্রহ ছিল ৫৯/০। আর ৮.৫ ওভার শেষে তা পৌঁছে ৯৯/১। কিন্তু ১৬৬/৪ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে চিটাগং ভাইকিংস।
গতকাল কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ব্যাটিংয়ে শুরুর তিন ওভারে চিটাগং ভাইকিংসের সংগ্রহ ছিল ৩৪/০। এর ২৫ রানই  আসে  চিটাগংয়ের কিউই ওপেনার লুক রনকির ব্যাট থেকে। ১২ বলে রনকি হাঁকান চারটি বাউন্ডারি ও একটি ছক্কা। আর নিজের উইকেট খোয়ানোর আগে ১৯ বলে ৩১ রান করেন এ কিউই ওপেনার। চিটাগংয়ের ইনিংসে সর্বোচ্চ রানও এটাই। বল হাতে দ্যুতি ধরে রেখেছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের আফগান লেগস্পিনার রশিদ খান। চিটাগংয়ের বিপক্ষে বল হাতে চার ওভারের স্পেলে মাত্র ১৭ রানে এক উইকেট নেন তিনি। চলতি আসরে চিটাগংয়ের শুরুর দুই ম্যাচে ব্যাট হাতে যথাক্রমে ২১ বলে ৪০ ও ৩৫ বলে ৭৮ রানের ইনিংস খেলেন লুক রনকি। যদিও সর্বশেষ ম্যাচে তিনি উইকেট খোয়ান ২ রানে। ইনজুরি কাটিয়ে গতকাল মাঠে ফেরেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের স্বদেশি ব্যাটসম্যান তামিম ইকবাল। যদিও দলকে  নেতৃত্ব দেন  আফগান তারকা মোহাম্মদ নবীই। আর ব্যাট হাতে তামিম ক্রিজে কাটান অল্পক্ষণই। ১০ বলে ৪ রান করেন দেশসেরা এ ওপেনার। ইনজুরির কারণে কুমিল্লা শুরুর তিন ম্যাচ খেলতে পারেননি তামিম।  গতকাল ব্যাট হাতে গর্বের এক ল্যান্ডমার্ক স্পর্শ করেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের ইংলিশ তারকা জস বাটলার। টি-টোয়েন্টি ক্যারিয়ারে ৪০০০ রান পূর্ণ হলো বাটলারের।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘দোষ প্রমাণ হলে ব্যবস্থা’

দুই পাণ্ডার পরিবেশ বান্ধব বিমানযাত্রা

এমপি তাপসের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করলেন ব্যবসায়ীরা

‘মামলা প্রত্যাহার না করলে নির্বাচন করতে দেয়া হবে না’

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারালেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশী সহ নিহত ৯

‘সরকার ব্যর্থ হলে বিএনপিই দাবি পূরণ করবে’

সিরিয়ায় প্রবেশ করেছে তুরস্কের স্থলবাহিনী

‘অভিযোগের ভিত্তিতেই শিক্ষামন্ত্রীর পিওসহ তিনজনকে গ্রেপ্তার’

চা: একটি শব্দের ইতিবৃত

ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নিহত

‘পদ্মাবত’ ছবি নিয়ে উত্তেজনা

কাল শুরু রোহিঙ্গা প্রত্যাবর্তন, উদ্বেগ-অভিযোগ

স্মৃতি ফেরাতে ৫৫ বছর পর ফের বিয়ে! দেখুন ভিডিওসহ

আগামীকাল আদালতে যাবেন খালেদা জিয়া

রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১