রোগ সারেনি চিটাগং ভাইকিংসের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৫ নভেম্বর ২০১৭, বুধবার
আরো একবার বড় সংগ্রহের সম্ভাবনা জাগিয়ে অল্পতেই ইনিংস শেষ করলো চিটাগং ভাইকিংস। বিপিএলে গতকাল কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ১৩৯/৪ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে তারা। শুরুর পাঁচ ওভারে চিটাগংয়ের সংগ্রহ ছিল ৪৬/০। বিপিএলে নিজেদের প্রথম ম্যাচেও ব্যাটিংয়ে ভাইকিং তারকারা দেখায় এমন ছন্দপতন। কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষেই ওই ম্যাচের ৫.৪ ওভার শেষে চিটাগংয়ের সংগ্রহ ছিল ৬৩/০। আর ৮ ওভারে শেষে তা পৌঁছে ৮০/১-এ।
কিন্তু ১৩৯/৭ সংগ্রহ নিয়ে ২০ ওভারের খেলা শেষ করে তারা। পরে দেখে ৮ উইকেটে হার। আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে ইনিংসের শুরুর ৪.৩ ওভারে তাদের সংগ্রহ ছিল ৫৯/০। আর ৮.৫ ওভার শেষে তা পৌঁছে ৯৯/১। কিন্তু ১৬৬/৪ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে চিটাগং ভাইকিংস।
গতকাল কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ব্যাটিংয়ে শুরুর তিন ওভারে চিটাগং ভাইকিংসের সংগ্রহ ছিল ৩৪/০। এর ২৫ রানই  আসে  চিটাগংয়ের কিউই ওপেনার লুক রনকির ব্যাট থেকে। ১২ বলে রনকি হাঁকান চারটি বাউন্ডারি ও একটি ছক্কা। আর নিজের উইকেট খোয়ানোর আগে ১৯ বলে ৩১ রান করেন এ কিউই ওপেনার। চিটাগংয়ের ইনিংসে সর্বোচ্চ রানও এটাই। বল হাতে দ্যুতি ধরে রেখেছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের আফগান লেগস্পিনার রশিদ খান। চিটাগংয়ের বিপক্ষে বল হাতে চার ওভারের স্পেলে মাত্র ১৭ রানে এক উইকেট নেন তিনি। চলতি আসরে চিটাগংয়ের শুরুর দুই ম্যাচে ব্যাট হাতে যথাক্রমে ২১ বলে ৪০ ও ৩৫ বলে ৭৮ রানের ইনিংস খেলেন লুক রনকি। যদিও সর্বশেষ ম্যাচে তিনি উইকেট খোয়ান ২ রানে। ইনজুরি কাটিয়ে গতকাল মাঠে ফেরেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের স্বদেশি ব্যাটসম্যান তামিম ইকবাল। যদিও দলকে  নেতৃত্ব দেন  আফগান তারকা মোহাম্মদ নবীই। আর ব্যাট হাতে তামিম ক্রিজে কাটান অল্পক্ষণই। ১০ বলে ৪ রান করেন দেশসেরা এ ওপেনার। ইনজুরির কারণে কুমিল্লা শুরুর তিন ম্যাচ খেলতে পারেননি তামিম।  গতকাল ব্যাট হাতে গর্বের এক ল্যান্ডমার্ক স্পর্শ করেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের ইংলিশ তারকা জস বাটলার। টি-টোয়েন্টি ক্যারিয়ারে ৪০০০ রান পূর্ণ হলো বাটলারের।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রোহিঙ্গা সঙ্কট সমাধানে চীনের তিন দফা প্রস্তাব

সিএনজি অটোরিকশার ৪৮ঘন্টার ধর্মঘট

শাহজালালে ৩ কোটি টাকা মূল্যের স্বর্ণসহ আটক ১

দীপিকার মাথা কাটলে পুরস্কার ১০ কোটি রুপি!

নিউ ক্যালেডোনিয়ায় ৭ মাত্রার ভূমিকম্প

কেন সৌদি আরব ও ইরান পরস্পরের প্রতিপক্ষ?

বন্দুকের নলের মুখেও ক্ষমতা ছাড়তে রাজি নন মুগাবে

তারেক রহমানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

গেদে সীমান্তে পিতা-পুত্রের মিলন, আবেগঘন এক দৃশ্য

বিএনপির নেতার বাসার সামনে থেকে বোমা উদ্ধার

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

দুদকের মামলায় গ্রেপ্তার পঙ্কজ রায়

কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন

ডাকাতি, নিরাপত্তাহীনতায় ঢাকায় ভারতীয় কোম্পানি সম্প্রসারণ পরিকল্পনা স্থগিত

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার