ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৫ নভেম্বর ২০১৭, বুধবার
এটিএন বাংলায় ‘সিনেমা হল’
সিনেমা হল। নামটা শুনলেই অনেক চরিত্র চোখের সামনে ভেসে উঠে। লাইটম্যান, গেটম্যান, টিকিট বিক্রেতা, ম্যানেজার, সুপারভাইজার, মেশিনম্যান, হলের মালিক ও তাদের পরিবার-পরিজন, হলের সামনের সাইকেল স্ট্যান্ড, দোকানদার, বাদামওয়ালা এমনকি কালোবাজারিসহ নানা পেশার নানা শ্রেণির মানুষ। এসব মানুষের চরিত্র নিয়েই তৈরি হয়েছে ধারাবাহিক নাটক ‘সিনেমা হল’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কচি খন্দকার। এটি প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হচ্ছে এটিএন বাংলার পর্দায়।
‘সিনেমা হল’ নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, তারিক আনাম খান, আবুল হায়াত, ফারুক আহম্মেদ, ইমন, শর্মিলী আহম্মেদ, চিত্রলেখা গুহ্‌ , নাদিয়া নদী, মিলন ভট্টাচার্য, আনোয়ার শাহী, সিদ্দিক মাস্টার, সৈকত প্রামানিক, হিমে হাফিজ, মজিবর, আফরোজা, সূচনা, আরিফুর রহমান প্রমুখ।
এনটিভিতে ‘কাগজের ফুল’
এনটিভিতে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘কাগজের ফুল’। নাটকটি সপ্তাহের বুধ ও বৃহস্পতিবার প্রচার হচ্ছে। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, এফ এস নাঈম, সোহানা সাবা, শিল্পী সরকার অপু, সাজু খাদেম, নাদিয়া মীম, রাশেদ মামুন অপু, শেলী আহসান, জয়রাজ, নরেশ ভূঁইয়া, হিমে হাফিজ, হাসিমুন্নেসা, আশরাফুল আশীষ, আশিক চৌধুরী, নিকুল কুমার মণ্ডল প্রমুখ।
আরটিভিতে লুক@মি নবান্ন উৎসব ও ফ্যাশন রানওয়ে
আরটিভিতে আজ সকাল ৮ টায় সরাসরি প্রচার হবে নবান্নের প্রভাতী অনুষ্ঠান । শাকিলা মতিন মৃদুলা ও এম শামসুদ্দিন মিঠুর প্রযোজনায় অনুষ্ঠানে গান গাইবেন চন্দনা মজুমদার, অণিমা রায, লুইপা ও সাব্বির। পিঠা উৎসবের সাথে থাকছে ঢাকিদের ঢোলের বাদ্য। এদিকে সন্ধ্যা ৬ টায় আরটিভির বেঙ্গল স্টুডিও থেকে সরাসরি প্রচার হবে আরটিভি লুক@মি ফ্যাশন রানওয়ে ও বেস্ট লুক ২০১৭ ক্রেস্ট প্রদান। সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় এ অনুষ্ঠানে থাকবে জনপ্রিয় মডেলদের র‌্যাম্প শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
বাংলাভিশনে ‘মিউজিক ক্লাব’
বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ আজ গান গাইবেন সায়রা রেজা। সরাসরি সমপ্রচার নির্ধারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সঙ্গে কথা বলার পাশাপাশি গানের অনুরোধও করতে পারবেন। গানের পাশাপাশি অতিথি কথা বলবেন তার জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে। ‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে প্রচার হবে আজ রাত ১১টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নাহিদ আহমেদ বিপ্লব।
দীপ্ত টিভিতে ‘পালকী’
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘পালকী’। এক সাধারণ মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প নিয়ে মেগা সিরিয়াল ‘পালকী’। অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, রানী আহাদ, ইমতু রাতিশ, ঝুনা চৌধুরী, নূনা আফরোজ, মোহাম্মদ বারী, সুজাতা, গীতশ্রী, শিরিন আলম ও আরো অনেকে। নাটকটি পরিচালনা করেছেন মোস্তফা মনন। আজ প্রচার হবে এর ৬০৪তম পর্ব।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রোহিঙ্গা সঙ্কট সমাধানে চীনের তিন দফা প্রস্তাব

সিএনজি অটোরিকশার ৪৮ঘন্টার ধর্মঘট

শাহজালালে ৩ কোটি টাকা মূল্যের স্বর্ণসহ আটক ১

দীপিকার মাথা কাটলে পুরস্কার ১০ কোটি রুপি!

নিউ ক্যালেডোনিয়ায় ৭ মাত্রার ভূমিকম্প

কেন সৌদি আরব ও ইরান পরস্পরের প্রতিপক্ষ?

বন্দুকের নলের মুখেও ক্ষমতা ছাড়তে রাজি নন মুগাবে

তারেক রহমানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

গেদে সীমান্তে পিতা-পুত্রের মিলন, আবেগঘন এক দৃশ্য

বিএনপির নেতার বাসার সামনে থেকে বোমা উদ্ধার

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

দুদকের মামলায় গ্রেপ্তার পঙ্কজ রায়

কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন

ডাকাতি, নিরাপত্তাহীনতায় ঢাকায় ভারতীয় কোম্পানি সম্প্রসারণ পরিকল্পনা স্থগিত

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার