ঢাকার শেষের নায়ক অমি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৬:২০
৩৭ বলের ইনিংসে হার না মানা ৪৫ রানের ইনিংস খেললেন জহিরুল ইসলাম অমি। আর দলকে এনে দিলেন রুদ্ধশ্বাস জয়। বাংলাদেশ প্রিমিয়ার লীগে খুলনা টাইটানসের বিপক্ষে ৪ উইকেট জয় কুড়ালো ঢাকা ডায়নামাইটস। খুলনার দেয়া ১৫৬ রানের টার্গেটে এক বল হাতে রেখে জয় নিশ্চিত করে বর্তমান চ্যাম্পিয়নরা। এর আগে ২৪ বলে ৫৫ রানের ইনিংস খেলেন কাইরন পোলার্ড। এতে ক্যারিবীয় এ ব্যাটসম্যান হাঁকান তিনটি চার ও ছয়টি ছক্কা।
আর ১৭ ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ১৩০/৬-এ।
পাওয়ার প্লে’র খেলা শেষ হওয়ার আগেই নিজেদের শীর্ষ চার উইকেট খোয়ায় ঢাকা ডায়নামাইটস। এতে ৫.১তম ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ২৪/৪-এ। আর ঢাকার ইনিংসের নবম ওভারে ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসানকে সাজঘরে ফেরান প্রতিপক্ষ দলের অধিনায়ক মাহদুদুল্লাহ। সাকিব করেন ২০ রান। আর ৯ ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ৪৩/৫-এ।
শুরুর দুই ওভারে মারকুটে দুই ব্যাটসম্যান এভিন লুইস ও শহীদ আফ্রিদির উইকেট খোয়ায় ডাকা ডায়নামাইটস। ১৫৭ রানের টার্গেটে প্রথম ওভারেই উইকেট খোয়ান ঢাকা ডায়নামাইটসের ক্যারিবীঅয় ওপেনার এভিন লুইস। আর দ্বিতীয় ওভারের শেষ বলে উইকেট খুইয়ে সাজঘরে ফেরেন পাকিস্তানি ব্যাটসম্যান শহীদ আফ্রিদি। এতে ২ ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ৬/২-এ। আবু জায়েদের বলে লুইসের ক্যাচ লুফে নেন খুলনা অধিনায়ক মাহমুদুল্লাহ। আর অপর পেসার শফিউল ইসলামের ডেলিভারিতে খুলনার অজি তারকা ক্লিঙ্গারের হাতে ক্যাচ দেন আফ্রিদি। এদিন খুলনা টাইটানসের বিপক্ষে ম্যাচে ব্যাট হাতে প্রমোশন নিয়ে ওপেনিংয়ে খেলতে নামেন ক্যারিবীয় তারকা সুনীল নারাইন। তবে ১৬ বলের ইনিংসে মাত্র ৭ রান আসে নারাইনের ব্যাট থেকে। নারাইনকে সাজঘরে ফেরান খুলনার লঙ্কান স্পিনার ধনাঞ্জয়া। আর ঢাকা ডায়নামাইটসে প্রোটিয়া ব্যাটসম্যান ক্যামেরন ডেলপোর্টকে সাজঘরে ফেরান খুলনার ক্যারিবীয় পেসার জোফরা আর্চার। ঢাকা ডায়নামাইটসের শুরুর চার ব্যাটসম্যানের সংগ্রহ যথাক্রমে ৪, ৭, ১ ও ২।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘দোষ প্রমাণ হলে ব্যবস্থা’

দুই পাণ্ডার পরিবেশ বান্ধব বিমানযাত্রা

এমপি তাপসের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করলেন ব্যবসায়ীরা

‘মামলা প্রত্যাহার না করলে নির্বাচন করতে দেয়া হবে না’

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারালেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশী সহ নিহত ৯

‘সরকার ব্যর্থ হলে বিএনপিই দাবি পূরণ করবে’

সিরিয়ায় প্রবেশ করেছে তুরস্কের স্থলবাহিনী

‘অভিযোগের ভিত্তিতেই শিক্ষামন্ত্রীর পিওসহ তিনজনকে গ্রেপ্তার’

চা: একটি শব্দের ইতিবৃত

ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নিহত

‘পদ্মাবত’ ছবি নিয়ে উত্তেজনা

কাল শুরু রোহিঙ্গা প্রত্যাবর্তন, উদ্বেগ-অভিযোগ

স্মৃতি ফেরাতে ৫৫ বছর পর ফের বিয়ে! দেখুন ভিডিওসহ

আগামীকাল আদালতে যাবেন খালেদা জিয়া

রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১