ঢাকার শেষের নায়ক অমি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৬:২০
৩৭ বলের ইনিংসে হার না মানা ৪৫ রানের ইনিংস খেললেন জহিরুল ইসলাম অমি। আর দলকে এনে দিলেন রুদ্ধশ্বাস জয়। বাংলাদেশ প্রিমিয়ার লীগে খুলনা টাইটানসের বিপক্ষে ৪ উইকেট জয় কুড়ালো ঢাকা ডায়নামাইটস। খুলনার দেয়া ১৫৬ রানের টার্গেটে এক বল হাতে রেখে জয় নিশ্চিত করে বর্তমান চ্যাম্পিয়নরা। এর আগে ২৪ বলে ৫৫ রানের ইনিংস খেলেন কাইরন পোলার্ড। এতে ক্যারিবীয় এ ব্যাটসম্যান হাঁকান তিনটি চার ও ছয়টি ছক্কা।
আর ১৭ ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ১৩০/৬-এ।
পাওয়ার প্লে’র খেলা শেষ হওয়ার আগেই নিজেদের শীর্ষ চার উইকেট খোয়ায় ঢাকা ডায়নামাইটস। এতে ৫.১তম ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ২৪/৪-এ। আর ঢাকার ইনিংসের নবম ওভারে ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসানকে সাজঘরে ফেরান প্রতিপক্ষ দলের অধিনায়ক মাহদুদুল্লাহ। সাকিব করেন ২০ রান। আর ৯ ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ৪৩/৫-এ।
শুরুর দুই ওভারে মারকুটে দুই ব্যাটসম্যান এভিন লুইস ও শহীদ আফ্রিদির উইকেট খোয়ায় ডাকা ডায়নামাইটস। ১৫৭ রানের টার্গেটে প্রথম ওভারেই উইকেট খোয়ান ঢাকা ডায়নামাইটসের ক্যারিবীঅয় ওপেনার এভিন লুইস। আর দ্বিতীয় ওভারের শেষ বলে উইকেট খুইয়ে সাজঘরে ফেরেন পাকিস্তানি ব্যাটসম্যান শহীদ আফ্রিদি। এতে ২ ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ৬/২-এ। আবু জায়েদের বলে লুইসের ক্যাচ লুফে নেন খুলনা অধিনায়ক মাহমুদুল্লাহ। আর অপর পেসার শফিউল ইসলামের ডেলিভারিতে খুলনার অজি তারকা ক্লিঙ্গারের হাতে ক্যাচ দেন আফ্রিদি। এদিন খুলনা টাইটানসের বিপক্ষে ম্যাচে ব্যাট হাতে প্রমোশন নিয়ে ওপেনিংয়ে খেলতে নামেন ক্যারিবীয় তারকা সুনীল নারাইন। তবে ১৬ বলের ইনিংসে মাত্র ৭ রান আসে নারাইনের ব্যাট থেকে। নারাইনকে সাজঘরে ফেরান খুলনার লঙ্কান স্পিনার ধনাঞ্জয়া। আর ঢাকা ডায়নামাইটসে প্রোটিয়া ব্যাটসম্যান ক্যামেরন ডেলপোর্টকে সাজঘরে ফেরান খুলনার ক্যারিবীয় পেসার জোফরা আর্চার। ঢাকা ডায়নামাইটসের শুরুর চার ব্যাটসম্যানের সংগ্রহ যথাক্রমে ৪, ৭, ১ ও ২।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রোহিঙ্গা সঙ্কট সমাধানে চীনের তিন দফা প্রস্তাব

সিএনজি অটোরিকশার ৪৮ঘন্টার ধর্মঘট

শাহজালালে ৩ কোটি টাকা মূল্যের স্বর্ণসহ আটক ১

দীপিকার মাথা কাটলে পুরস্কার ১০ কোটি রুপি!

নিউ ক্যালেডোনিয়ায় ৭ মাত্রার ভূমিকম্প

কেন সৌদি আরব ও ইরান পরস্পরের প্রতিপক্ষ?

বন্দুকের নলের মুখেও ক্ষমতা ছাড়তে রাজি নন মুগাবে

তারেক রহমানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

গেদে সীমান্তে পিতা-পুত্রের মিলন, আবেগঘন এক দৃশ্য

বিএনপির নেতার বাসার সামনে থেকে বোমা উদ্ধার

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

দুদকের মামলায় গ্রেপ্তার পঙ্কজ রায়

কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন

ডাকাতি, নিরাপত্তাহীনতায় ঢাকায় ভারতীয় কোম্পানি সম্প্রসারণ পরিকল্পনা স্থগিত

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার