ঢাকার শেষের নায়ক অমি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৬:২০
৩৭ বলের ইনিংসে হার না মানা ৪৫ রানের ইনিংস খেললেন জহিরুল ইসলাম অমি। আর দলকে এনে দিলেন রুদ্ধশ্বাস জয়। বাংলাদেশ প্রিমিয়ার লীগে খুলনা টাইটানসের বিপক্ষে ৪ উইকেট জয় কুড়ালো ঢাকা ডায়নামাইটস। খুলনার দেয়া ১৫৬ রানের টার্গেটে এক বল হাতে রেখে জয় নিশ্চিত করে বর্তমান চ্যাম্পিয়নরা। এর আগে ২৪ বলে ৫৫ রানের ইনিংস খেলেন কাইরন পোলার্ড। এতে ক্যারিবীয় এ ব্যাটসম্যান হাঁকান তিনটি চার ও ছয়টি ছক্কা।
আর ১৭ ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ১৩০/৬-এ।
পাওয়ার প্লে’র খেলা শেষ হওয়ার আগেই নিজেদের শীর্ষ চার উইকেট খোয়ায় ঢাকা ডায়নামাইটস। এতে ৫.১তম ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ২৪/৪-এ। আর ঢাকার ইনিংসের নবম ওভারে ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসানকে সাজঘরে ফেরান প্রতিপক্ষ দলের অধিনায়ক মাহদুদুল্লাহ। সাকিব করেন ২০ রান। আর ৯ ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ৪৩/৫-এ।
শুরুর দুই ওভারে মারকুটে দুই ব্যাটসম্যান এভিন লুইস ও শহীদ আফ্রিদির উইকেট খোয়ায় ডাকা ডায়নামাইটস। ১৫৭ রানের টার্গেটে প্রথম ওভারেই উইকেট খোয়ান ঢাকা ডায়নামাইটসের ক্যারিবীঅয় ওপেনার এভিন লুইস। আর দ্বিতীয় ওভারের শেষ বলে উইকেট খুইয়ে সাজঘরে ফেরেন পাকিস্তানি ব্যাটসম্যান শহীদ আফ্রিদি। এতে ২ ওভার শেষে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়ায় ৬/২-এ। আবু জায়েদের বলে লুইসের ক্যাচ লুফে নেন খুলনা অধিনায়ক মাহমুদুল্লাহ। আর অপর পেসার শফিউল ইসলামের ডেলিভারিতে খুলনার অজি তারকা ক্লিঙ্গারের হাতে ক্যাচ দেন আফ্রিদি। এদিন খুলনা টাইটানসের বিপক্ষে ম্যাচে ব্যাট হাতে প্রমোশন নিয়ে ওপেনিংয়ে খেলতে নামেন ক্যারিবীয় তারকা সুনীল নারাইন। তবে ১৬ বলের ইনিংসে মাত্র ৭ রান আসে নারাইনের ব্যাট থেকে। নারাইনকে সাজঘরে ফেরান খুলনার লঙ্কান স্পিনার ধনাঞ্জয়া। আর ঢাকা ডায়নামাইটসে প্রোটিয়া ব্যাটসম্যান ক্যামেরন ডেলপোর্টকে সাজঘরে ফেরান খুলনার ক্যারিবীয় পেসার জোফরা আর্চার। ঢাকা ডায়নামাইটসের শুরুর চার ব্যাটসম্যানের সংগ্রহ যথাক্রমে ৪, ৭, ১ ও ২।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রবি-সোমবার সব সরকারি কলেজে কর্মবিরতি

‘বিএনপি নির্বাচনে না আসলে অস্তিত্ব সংকটে পড়বে’

আনন্দ শোভাযাত্রার রুট ম্যাপ দেখে চলাচলের অনুরোধ ডিএমপির

‘হাইকোর্টে রুল নিষ্পত্তি না হওয়ায় আমারদেশ প্রকাশে বিলম্ব হচ্ছে’

সমঝোতা স্বাক্ষরের পরও রোহিঙ্গারা প্রবেশ করছে

কাউন্টারে টিকেট নেই, দ্বিগুণ দামে মিলছে ফেসবুকে!

৭ই মার্চের ভাষণের ইউনেস্কো স্বীকৃতি সরকারিভাবে উদযাপন আগামীকাল

‘প্রধানমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে তারা গুমের সঙ্গে জড়িত’

শপথ নিলেন মানাঙ্গাগওয়া

বাণিজ্য, জ্বালানী ও যোগাযোগ খাতে সহযোগিতা নিয়ে আলোচনা

‘বিএনপির ভোট পাওয়ার মতো এমন কোনো কাজের নিদর্শন নেই’

তাজরীন ট্র্যাজেডির ৫ বছর, শেষ হয়নি বিচার

দুই দফা জানাজা শেষে নেত্রকোনার পথে বারী সিদ্দিকীর মরদেহ

রোহিঙ্গা ফেরতের চুক্তি ‘স্টান্ট’: এইচআরডব্লিউ

‘আমি হতবাক’

ডাক্তাররা বেশ প্রভাবশালী ও তদবিরে পাকা: স্বাস্থ্য প্রতিমন্ত্রী