ভোলায় দুই বোনকে ধর্ষণ ৩ দিনেও গ্রেপ্তার হয়নি ধর্ষক

বাংলারজমিন

ভোলা প্রতিনিধি | ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার
ভোলায় একই সঙ্গে আপন দুই বোনকে ধর্ষণের অভিযোগে মামলা করার তিন দিনেও আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বুড়ি মসজিদ এলাকার বাইশ কাঁঠালি গ্রামে। অভিযোগ রয়েছে, ভিকটিম পরিবারকে হয়রানি করতে উল্টো মিথ্যা মামলা দেয়ার জন্য পাঁয়তারা চালাচ্ছে অভিযুক্তরা। বর্তমানে ওই দুই শিশু ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
স্থানীয় সূত্র ও নির্যাতিত শিশুদের মা জানান, মায়ের সঙ্গে গত এক মাস আগে ইলিশা থেকে ভোলা বুড়ি মসজিদ এলাকার বাইশ কাঁঠালি গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে দুই বোন। একজনের বয়স ৮ বছর ও অপর জনের বয়স ৫ বছর। গত ৮ই নভেম্বর বিকালে ওই দুই শিশুকে তাদের মা ঘরের বাইরে রোদে শুকাতে দেয়া কাপড় আনতে পাঠায়।
তারা বাইরে কাপড় আনতে গেলে এলাকার লম্পট লোকমান (৩০) তাদের ডেকে পাশের বাড়ির পেছনে নিয়ে যায়। এ সময় তাদেরকে একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তাদের চিৎকারে পাশের ঘরের লোকজন চলে আসলে লম্পট লোকমান পালিয়ে যায়। পরে শিশুরা কাঁদতে কাঁদতে বাসায় গিয়ে তাদের মায়ের কাছে পুরো ঘটনা বলে। এরপর লোকমানের মায়ের অনুরোধে ও ইজ্জতের দিকে তাকিয়ে বিষয়টি দুই দিন গোপন রেখেছে শিশুদের পরিবার।
 এ ঘটনার পর বিষয়টি এলাকায় জানাজানি হলে প্রথমে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। এলাকার জনৈক ফিরোজ ৩০ হাজার টাকা ধর্ষক পক্ষের কাছ থেকে নিয়ে নির্যাতনের শিকার শিশুদের বাবা-মাকে মাত্র ২ হাজার টাকা দেয়। কিন্তু ওই শিশুর মা-বাবা টাকা গ্রহণ করেনি। পরবর্তীতে ওই শিশু দুটির বিভিন্ন সমস্যা দেখা দিলে গত ১০ই নভেম্বর ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ঘটনায় নির্যাতিত শিশুর মা বাদী হয়ে ভোলা থানায় ১১ই নভেম্বর লম্পট লোকমানসহ ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ এ ঘটনায় সোমবার  পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, দুই শিশুকে ধর্ষণের ঘটনায় ভোলা থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের ব্যাপারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

দেখা হলো কথা হলো

দল থেকে বহিষ্কার মুগাবে

‘রোহিঙ্গাদের নির্যাতন যুদ্ধাপরাধের শামিল’

আন্ডা-বাচ্চা সব দেশে, বিদেশে কেন টাকা পাচার করবো

জেনেভায় বাংলাদেশের পক্ষে থাকবে জাপান

প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত

আসামি ‘আতঙ্কে’ সিলেটে আওয়ামী লীগ নেতারা

ত্রাণসামগ্রী বিক্রি করছে রোহিঙ্গারা

ভারতের সঙ্গে সম্প্রীতি নষ্ট করতেই রংপুরে সংখ্যালঘুদের ওপর হামলা

সময় হলে বাধ্য হবে সরকার

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার

ব্যক্তির নামে সেনানিবাসের নামকরণ মঙ্গলজনক হবে না: মওদুদ

কায়রোয় আরব নেতাদের জরুরি বৈঠক

পুলিশি জেরার মুখে নেতানিয়াহু