ভোলায় দুই বোনকে ধর্ষণ ৩ দিনেও গ্রেপ্তার হয়নি ধর্ষক

বাংলারজমিন

ভোলা প্রতিনিধি | ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার
ভোলায় একই সঙ্গে আপন দুই বোনকে ধর্ষণের অভিযোগে মামলা করার তিন দিনেও আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বুড়ি মসজিদ এলাকার বাইশ কাঁঠালি গ্রামে। অভিযোগ রয়েছে, ভিকটিম পরিবারকে হয়রানি করতে উল্টো মিথ্যা মামলা দেয়ার জন্য পাঁয়তারা চালাচ্ছে অভিযুক্তরা। বর্তমানে ওই দুই শিশু ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
স্থানীয় সূত্র ও নির্যাতিত শিশুদের মা জানান, মায়ের সঙ্গে গত এক মাস আগে ইলিশা থেকে ভোলা বুড়ি মসজিদ এলাকার বাইশ কাঁঠালি গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে দুই বোন। একজনের বয়স ৮ বছর ও অপর জনের বয়স ৫ বছর। গত ৮ই নভেম্বর বিকালে ওই দুই শিশুকে তাদের মা ঘরের বাইরে রোদে শুকাতে দেয়া কাপড় আনতে পাঠায়।
তারা বাইরে কাপড় আনতে গেলে এলাকার লম্পট লোকমান (৩০) তাদের ডেকে পাশের বাড়ির পেছনে নিয়ে যায়। এ সময় তাদেরকে একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তাদের চিৎকারে পাশের ঘরের লোকজন চলে আসলে লম্পট লোকমান পালিয়ে যায়। পরে শিশুরা কাঁদতে কাঁদতে বাসায় গিয়ে তাদের মায়ের কাছে পুরো ঘটনা বলে। এরপর লোকমানের মায়ের অনুরোধে ও ইজ্জতের দিকে তাকিয়ে বিষয়টি দুই দিন গোপন রেখেছে শিশুদের পরিবার।
 এ ঘটনার পর বিষয়টি এলাকায় জানাজানি হলে প্রথমে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। এলাকার জনৈক ফিরোজ ৩০ হাজার টাকা ধর্ষক পক্ষের কাছ থেকে নিয়ে নির্যাতনের শিকার শিশুদের বাবা-মাকে মাত্র ২ হাজার টাকা দেয়। কিন্তু ওই শিশুর মা-বাবা টাকা গ্রহণ করেনি। পরবর্তীতে ওই শিশু দুটির বিভিন্ন সমস্যা দেখা দিলে গত ১০ই নভেম্বর ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ঘটনায় নির্যাতিত শিশুর মা বাদী হয়ে ভোলা থানায় ১১ই নভেম্বর লম্পট লোকমানসহ ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ এ ঘটনায় সোমবার  পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, দুই শিশুকে ধর্ষণের ঘটনায় ভোলা থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের ব্যাপারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘সম্মতি ছাড়া নারীকে স্পর্শ নয়’

‘বোতলবন্দি ভূত’ বিক্রি করতে গিয়ে আটক ৪

লালবাগে হেলে পড়েছে পাঁচতলা ভবন

রোহিঙ্গা ইস্যুতে পররাষ্ট্রমন্ত্রীর ব্রিফিং শুরু

‘আমাকে অবরুদ্ধ রাখা হয়নি’

‘ভূমির মালিকানা পার্বত্য চট্টগ্রামবাসীরই থাকবে’

জনগণ সতর্ক নজর রাখছে

ময়নাতদন্তে আত্মহত্যার লক্ষণ

কেরানীগঞ্জে প্রকৌশলী হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

যে ছবি নিয়ে বাংলাদেশ-ভারত সম্পর্কে বিতর্কের ঝড়

১৩ ঘণ্টা বন্দুকযুদ্ধ, অবরুদ্ধ অবস্থার সমাপ্তি

সৌদির সঙ্গে হজ চুক্তি স্বাক্ষর সম্পন্ন

সঙ্ঘকে ধরে দিল্লির কাছে পৌঁছতে চাইছেন খালেদা

যুক্তরাষ্ট্রে সরকারি সেবা বন্ধ হওয়ায় দুর্ভোগে পর্যটকরা

‘এটি অন্যরকম অনুভূতি’

অচলাবস্থা নিয়ে দ্বিতীয় বর্ষে পা রাখলেন ট্রাম্প