ভোলায় দুই বোনকে ধর্ষণ ৩ দিনেও গ্রেপ্তার হয়নি ধর্ষক

বাংলারজমিন

ভোলা প্রতিনিধি | ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার
ভোলায় একই সঙ্গে আপন দুই বোনকে ধর্ষণের অভিযোগে মামলা করার তিন দিনেও আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বুড়ি মসজিদ এলাকার বাইশ কাঁঠালি গ্রামে। অভিযোগ রয়েছে, ভিকটিম পরিবারকে হয়রানি করতে উল্টো মিথ্যা মামলা দেয়ার জন্য পাঁয়তারা চালাচ্ছে অভিযুক্তরা। বর্তমানে ওই দুই শিশু ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
স্থানীয় সূত্র ও নির্যাতিত শিশুদের মা জানান, মায়ের সঙ্গে গত এক মাস আগে ইলিশা থেকে ভোলা বুড়ি মসজিদ এলাকার বাইশ কাঁঠালি গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে দুই বোন। একজনের বয়স ৮ বছর ও অপর জনের বয়স ৫ বছর। গত ৮ই নভেম্বর বিকালে ওই দুই শিশুকে তাদের মা ঘরের বাইরে রোদে শুকাতে দেয়া কাপড় আনতে পাঠায়।
তারা বাইরে কাপড় আনতে গেলে এলাকার লম্পট লোকমান (৩০) তাদের ডেকে পাশের বাড়ির পেছনে নিয়ে যায়। এ সময় তাদেরকে একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তাদের চিৎকারে পাশের ঘরের লোকজন চলে আসলে লম্পট লোকমান পালিয়ে যায়। পরে শিশুরা কাঁদতে কাঁদতে বাসায় গিয়ে তাদের মায়ের কাছে পুরো ঘটনা বলে। এরপর লোকমানের মায়ের অনুরোধে ও ইজ্জতের দিকে তাকিয়ে বিষয়টি দুই দিন গোপন রেখেছে শিশুদের পরিবার।
 এ ঘটনার পর বিষয়টি এলাকায় জানাজানি হলে প্রথমে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। এলাকার জনৈক ফিরোজ ৩০ হাজার টাকা ধর্ষক পক্ষের কাছ থেকে নিয়ে নির্যাতনের শিকার শিশুদের বাবা-মাকে মাত্র ২ হাজার টাকা দেয়। কিন্তু ওই শিশুর মা-বাবা টাকা গ্রহণ করেনি। পরবর্তীতে ওই শিশু দুটির বিভিন্ন সমস্যা দেখা দিলে গত ১০ই নভেম্বর ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ঘটনায় নির্যাতিত শিশুর মা বাদী হয়ে ভোলা থানায় ১১ই নভেম্বর লম্পট লোকমানসহ ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ এ ঘটনায় সোমবার  পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, দুই শিশুকে ধর্ষণের ঘটনায় ভোলা থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের ব্যাপারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রবি-সোমবার সব সরকারি কলেজে কর্মবিরতি

‘বিএনপি নির্বাচনে না আসলে অস্তিত্ব সংকটে পড়বে’

আনন্দ শোভাযাত্রার রুট ম্যাপ দেখে চলাচলের অনুরোধ ডিএমপির

‘হাইকোর্টে রুল নিষ্পত্তি না হওয়ায় আমারদেশ প্রকাশে বিলম্ব হচ্ছে’

সমঝোতা স্বাক্ষরের পরও রোহিঙ্গারা প্রবেশ করছে

কাউন্টারে টিকেট নেই, দ্বিগুণ দামে মিলছে ফেসবুকে!

৭ই মার্চের ভাষণের ইউনেস্কো স্বীকৃতি সরকারিভাবে উদযাপন আগামীকাল

‘প্রধানমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে তারা গুমের সঙ্গে জড়িত’

শপথ নিলেন মানাঙ্গাগওয়া

বাণিজ্য, জ্বালানী ও যোগাযোগ খাতে সহযোগিতা নিয়ে আলোচনা

‘বিএনপির ভোট পাওয়ার মতো এমন কোনো কাজের নিদর্শন নেই’

তাজরীন ট্র্যাজেডির ৫ বছর, শেষ হয়নি বিচার

দুই দফা জানাজা শেষে নেত্রকোনার পথে বারী সিদ্দিকীর মরদেহ

রোহিঙ্গা ফেরতের চুক্তি ‘স্টান্ট’: এইচআরডব্লিউ

‘আমি হতবাক’

ডাক্তাররা বেশ প্রভাবশালী ও তদবিরে পাকা: স্বাস্থ্য প্রতিমন্ত্রী