একজন রাজকুমার অন্যজন রাজকুমারী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার
ধারাবাহিক নাটকে এবারই প্রথম একসঙ্গে অভিনয় করছেন আশিক চৌধুরী ও মৌনিতা খান ইশানা। দেওয়ান নাজমুলের রচনা ও নির্দেশনায় তারা দু’জন হাজার পর্বের ধারাবাহিক নাটক ‘সুয়োরানী দুয়োরানী’তে অভিনয় করছেন। নাটকে আশিক অভিনয় করছেন কাঞ্চন গড়ের রাজকুমারের চরিত্রে আর ইশানা রূপনগরের রাজকন্যা। এরইমধ্যে রাজধানীর অদূরে গাজীপুরের বিভিন্ন
লোকেশনে ধারাবাহিকটির শুটিংয়ে অংশ নিয়েছেন আশিক ও ইশানা। গতকাল থেকে ইশানা সিলেটের বিছনাকান্দিতে এই ধারাবাহিকের শুটিংয়ে অংশ নিয়েছেন। আজ শুটিং শেষে ঢাকায় ফিরবেন তিনি।
ধারাবাহিকটিতে রূপনগরের রাজকন্যা চরিত্রে অভিনয় প্রসঙ্গে ইশানা বলেন, অনেক অনেক কৃতজ্ঞতা দেওয়ান নাজমুল ভাইয়ের প্রতি যে তিনি আমাকে একটি স্বপ্নের চরিত্রে অভিনয় করার সুযোগ করে দিয়েছেন। এই ধরনের চরিত্রে কাজ করার আগ্রহ আমার সবসময়ই ছিল। নিজেকে শুটিংয়ের সময় কস্টিউম, মেকাপ, গেটআপ সবমিলিয়ে রাজকুমারীর মতোই লাগছে। আশিক চৌধুরী বলেন, দীর্ঘ এই ধারাবাহিকে কাজ করার সুযোগ পেয়ে নিঃসন্দেহে অনেক ভালো লাগছে। পরিচালক দেওয়ান নাজমুল জানান, শিগগরিই দীর্ঘ এই ধারাবাহিক নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারে আসবে। এদিকে এসএটিভিতে নিয়মিত প্রচার হচ্ছে আশিক অভিনীত আহসানুল হাসান পরিচালিত ‘তুমি আছো তাই’ ধারাবাহিকটি। এতে আশিক প্রধান একটি চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে ইশানা অভিনীত এফ জামান তাপস পরিচালিত ‘নিউটনের তৃতীয় সূত্র’ ধারাবাহিকটি আরটিভিতে নিয়মিত প্রচার হচ্ছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘দোষ প্রমাণ হলে ব্যবস্থা’

দুই পাণ্ডার পরিবেশ বান্ধব বিমানযাত্রা

এমপি তাপসের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করলেন ব্যবসায়ীরা

‘মামলা প্রত্যাহার না করলে নির্বাচন করতে দেয়া হবে না’

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারালেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশী সহ নিহত ৯

‘সরকার ব্যর্থ হলে বিএনপিই দাবি পূরণ করবে’

সিরিয়ায় প্রবেশ করেছে তুরস্কের স্থলবাহিনী

‘অভিযোগের ভিত্তিতেই শিক্ষামন্ত্রীর পিওসহ তিনজনকে গ্রেপ্তার’

চা: একটি শব্দের ইতিবৃত

ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নিহত

‘পদ্মাবত’ ছবি নিয়ে উত্তেজনা

কাল শুরু রোহিঙ্গা প্রত্যাবর্তন, উদ্বেগ-অভিযোগ

স্মৃতি ফেরাতে ৫৫ বছর পর ফের বিয়ে! দেখুন ভিডিওসহ

আগামীকাল আদালতে যাবেন খালেদা জিয়া

রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১