ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার
এটিএন বাংলায় ‘ভালোবাসার রং’
এটিএন বাংলায় আজ রাত ৯টায় প্রচার হবে ধারাবাহিক ‘ভালোবাসার রং’। অরিন্দম গুহর রচনায় এটি পরিচালনা করেছেন আশিষ রায়। ধারাবাহিকটি প্রতি রবি থেকে বৃহস্পতিবার প্রচার হয়। এতে অভিনয় করেছেন মাহমুদ সাজ্জাদ, ডলি ইসলাম, বাবুল আহমেদ, চন্দা মাহজাবিন, শিরিন আলম, নাবিলা, সানজিদা, ইলিয়াস কাঞ্চন প্রমুখ।
চ্যানেল আইতে ‘তিন পাগলে হলো মেলা’
চ্যানেল আইতে আজ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে মেগাধারাবাহিক নাটক ‘তিন পাগলে হলো মেলা’। রচনা আবুল হায়াত ও কামরুল আহসান এবং আবুল হায়াতের পরিচালনায় এ ধারাবাহিকে অভিনয় করেছেন তিন পাগলের চরিত্রে কণ্ঠশিল্পী আগুন, শতাব্দী ওয়াদুদ ও সাজু খাদেম।
আরো অভিনয় করেছেন নাদিয়া, আবদুল্লাহ রানা, আবুল হায়াত, শেলী আহসান, জিয়াউল ইসলাম কিসলু প্রমুখ।
এনটিভিতে ‘জলরং’
এনটিভিতে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জলরং’। নাটকটি প্রতি সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। আমজাদ হোসেনের মূল কাহিনী অবলম্বনে এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সোহেল আরমান। নাটকটিতে অভিনয় করেছেন আমজাদ হোসেন, লায়লা হাসান, আনিসুর রহমান মিলন, সাদিয়া জাহান প্রভা, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, শশী, শ্যামল মাওলা, সুমাইয়া শিমু, সিয়াম, সাফা কবির, নাইম, কে এস ফিরোজ, শেলী আহসান, কহিনুর প্রমুখ।
আরটিভিতে ‘নোয়াশাল’
আজ আরটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’। আকাশ রঞ্জনের রচনায় নাটকটি গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মীর সাব্বির। এটি প্রচার হয় প্রতি সোম থেকে বুধবার রাত ৯ টা ২৫ মিনিটে। নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, ডলি জহুর, আলীরাজ, মীর সাব্বির, রওনক হাসান, ফারুক আহমেদ, নাজনীন হাসান চুমকি, অহনা, নিশা, বিনয় ভদ্র, আমিন আজাদ, সুভাশীষ ভৌমিক, বাদল, হায়দার, দেব মিঠুসহ আরো অনেকে ।
দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০টায় প্রচার হচ্ছে বিদেশি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’। প্রায় ৭০০ বছর ধরে তুরস্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবীজুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তদশ শতাব্দী। ক্ষমতার টানাপড়েনে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাস প্রথার অন্তরালে কাহিনী নিয়ে নির্মিত এই মেগাসিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে, এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রোহিঙ্গা সঙ্কট সমাধানে চীনের তিন দফা প্রস্তাব

সিএনজি অটোরিকশার ৪৮ঘন্টার ধর্মঘট

শাহজালালে ৩ কোটি টাকা মূল্যের স্বর্ণসহ আটক ১

দীপিকার মাথা কাটলে পুরস্কার ১০ কোটি রুপি!

নিউ ক্যালেডোনিয়ায় ৭ মাত্রার ভূমিকম্প

কেন সৌদি আরব ও ইরান পরস্পরের প্রতিপক্ষ?

বন্দুকের নলের মুখেও ক্ষমতা ছাড়তে রাজি নন মুগাবে

তারেক রহমানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

গেদে সীমান্তে পিতা-পুত্রের মিলন, আবেগঘন এক দৃশ্য

বিএনপির নেতার বাসার সামনে থেকে বোমা উদ্ধার

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

দুদকের মামলায় গ্রেপ্তার পঙ্কজ রায়

কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন

ডাকাতি, নিরাপত্তাহীনতায় ঢাকায় ভারতীয় কোম্পানি সম্প্রসারণ পরিকল্পনা স্থগিত

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার