মত্ত কিশোরের অন্তর্বাস থেকে বেরিয়ে এল জ্যান্ত অজগর

রকমারি

| ১২ নভেম্বর ২০১৭, রোববার
মত্ত অবস্থায় রাতের রাস্তায় অসভ্য আচরণ করছিল এক কিশোর। তাকে থামাতে যান এলাকারই এক প্রবীণ। তাতেই শুরু বচসা। মুহূর্তের মধ্যে শুরু হয় হাতাহাতি। বৃহস্পতিবার মাঝরাতের সেই ঘটনায় শেষে পুলিসকে ফোন করেন জার্মানির ডার্মস্ট্যাড এলাকার বাসিন্দারা। পুলিস এসে পরিস্থিতি সামাল দিতে গিয়ে চমকে ওঠেন রীতিমতো।
কিশোরের অন্তর্বাস থেকে বোরোয় আস্ত এক পাইথন। গ্রেফতার করা হয় ওই কিশোরকে। মত্ত অবস্থায় রাতের রাস্তায় অসভ্য আচরণ করছিল এক কিশোর। তাকে থামাতে যান এলাকারই এক প্রবীণ। তাতেই শুরু বচসা। মুহূর্তের মধ্যে শুরু হয় হাতাহাতি। বৃহস্পতিবার মাঝরাতের সেই ঘটনায় শেষে পুলিসকে ফোন করেন জার্মানির ডার্মস্ট্যাড এলাকার বাসিন্দারা। পুলিস এসে পরিস্থিতি সামাল দিতে গিয়ে চমকে ওঠেন রীতিমতো। কিশোরের অন্তর্বাস থেকে বোরোয় আস্ত এক পাইথন। গ্রেফতার করা হয় ওই কিশোরকে।ঘটনাস্থলে পৌঁছে প্রবীণ ব্যক্তিকে মত্ত কিশোরের হাত থেকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন পুলিস আধিকারিকরা। জাপটে ধরে নিরস্ত করার চেষ্টা করেন ওই কিশোরকে। তখন কিছু একটা গোলমেলে ঠেকে ওই পুলিশকর্মীর। বুঝতে পারেন কিশোর প্যান্টের ভিতরে কিছু একটা রয়েছে। বার বার জেরার পরও জবাব না দেওয়ায় কিশোরকে প্যান্ট খুলতে বাধ্য করে পুলিশ। এরপরই ছিল অবাক দৃশ্য। কিশোরের অন্তর্বাসের ভিতর থেকে বেরোয় একটি অজগরের বাচ্চা। সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয় তাকে।

গোটা ঘটনার তদন্তে নেমেছে জার্মান পুলিস। ওই কিশোর অজগরের বাচ্চা সে কোথা থেকে পেল খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পাচারের কোনও উদ্দেশ্য ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

সুত্রঃ জি নিউজ

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নীলক্ষেত মোড় অবরোধ করে ব্যবসায়ীদের বিক্ষোভ

‘মামলা প্রত্যাহার না করলে নির্বাচন করতে দেয়া হবে না’

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারালেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশী সহ নিহত ৯

‘সরকার ব্যর্থ হলে বিএনপিই দাবি পূরণ করবে’

সিরিয়ায় প্রবেশ করেছে তুরস্কের স্থলবাহিনী

‘অভিযোগের ভিত্তিতেই শিক্ষামন্ত্রীর পিওসহ তিনজনকে গ্রেপ্তার’

চা: একটি শব্দের ইতিবৃত

ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নিহত

‘পদ্মাবত’ ছবি নিয়ে উত্তেজনা

কাল শুরু রোহিঙ্গা প্রত্যাবর্তন, উদ্বেগ-অভিযোগ

স্মৃতি ফেরাতে ৫৫ বছর পর ফের বিয়ে! দেখুন ভিডিওসহ

আগামীকাল আদালতে যাবেন খালেদা জিয়া

রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

পুলিশের ‘এনকাউন্টারে’ নিষেধাজ্ঞা চাইলেন বিলাওয়াল

হালদা নদীর ডলফিনগুলো মরে যাচ্ছে কেন?