মত্ত কিশোরের অন্তর্বাস থেকে বেরিয়ে এল জ্যান্ত অজগর

রকমারি

| ১২ নভেম্বর ২০১৭, রবিবার
মত্ত অবস্থায় রাতের রাস্তায় অসভ্য আচরণ করছিল এক কিশোর। তাকে থামাতে যান এলাকারই এক প্রবীণ। তাতেই শুরু বচসা। মুহূর্তের মধ্যে শুরু হয় হাতাহাতি। বৃহস্পতিবার মাঝরাতের সেই ঘটনায় শেষে পুলিসকে ফোন করেন জার্মানির ডার্মস্ট্যাড এলাকার বাসিন্দারা। পুলিস এসে পরিস্থিতি সামাল দিতে গিয়ে চমকে ওঠেন রীতিমতো।
কিশোরের অন্তর্বাস থেকে বোরোয় আস্ত এক পাইথন। গ্রেফতার করা হয় ওই কিশোরকে। মত্ত অবস্থায় রাতের রাস্তায় অসভ্য আচরণ করছিল এক কিশোর। তাকে থামাতে যান এলাকারই এক প্রবীণ। তাতেই শুরু বচসা। মুহূর্তের মধ্যে শুরু হয় হাতাহাতি। বৃহস্পতিবার মাঝরাতের সেই ঘটনায় শেষে পুলিসকে ফোন করেন জার্মানির ডার্মস্ট্যাড এলাকার বাসিন্দারা। পুলিস এসে পরিস্থিতি সামাল দিতে গিয়ে চমকে ওঠেন রীতিমতো। কিশোরের অন্তর্বাস থেকে বোরোয় আস্ত এক পাইথন। গ্রেফতার করা হয় ওই কিশোরকে।ঘটনাস্থলে পৌঁছে প্রবীণ ব্যক্তিকে মত্ত কিশোরের হাত থেকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন পুলিস আধিকারিকরা। জাপটে ধরে নিরস্ত করার চেষ্টা করেন ওই কিশোরকে। তখন কিছু একটা গোলমেলে ঠেকে ওই পুলিশকর্মীর। বুঝতে পারেন কিশোর প্যান্টের ভিতরে কিছু একটা রয়েছে। বার বার জেরার পরও জবাব না দেওয়ায় কিশোরকে প্যান্ট খুলতে বাধ্য করে পুলিশ। এরপরই ছিল অবাক দৃশ্য। কিশোরের অন্তর্বাসের ভিতর থেকে বেরোয় একটি অজগরের বাচ্চা। সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয় তাকে।

গোটা ঘটনার তদন্তে নেমেছে জার্মান পুলিস। ওই কিশোর অজগরের বাচ্চা সে কোথা থেকে পেল খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পাচারের কোনও উদ্দেশ্য ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

সুত্রঃ জি নিউজ

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

২০১৮ সালে প্রবল ভুমিকম্পের আশঙ্কা!

কেয়া চৌধুরী এমপি’র উপর হামলার ঘটনায় মামলা

বাংলাদেশের রাজনীতি, বিকাশমান মধ্যবিত্ত এবং কয়েকটি প্রশ্ন

ছিনতাইকারীর ছুরিকাঘাতাতে আহত ডিবি পুলিশ

প্রতিবেশীদের মধ্যে সুসম্পর্ক থাকা জরুরীঃ বাংলাদেশকে মিয়ানমার

তারেক রহমানের জন্মদিন পালন করবে বিএনপি

রোহিঙ্গা শিবিরে যেতে চান প্রণব মূখার্জি

তালাকপ্রাপ্ত নারীকে অপহরণের পর গণধর্ষণ

আরো ১০ দিন বন্ধ থাকবে লেকহেড স্কুল

জাতিসংঘকে দিয়ে রোহিঙ্গা সঙ্কটের সমাধান হবে নাঃ চীন

ম্যনইউয়ের টানা ৩৮

রোহিঙ্গা সংকট নিরসনে বাংলাদেশ-মিয়ানমার সংলাপে সহায়তা করতে আগ্রহী চীন

জল্পনার অবসান ঘটালেন জ্যোতি

চীনের বেইজিংয়ে অগ্নিকাণ্ড, নিহত ১৯ আহত ৮

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এমপি গোলাম মোস্তফা আহমেদ

বিশ্ব সুন্দরীর মুকুট মানসী চিল্লার-এর