প্রতিবন্ধী স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

অনলাইন

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৭, সোমবার, ৫:৩৫
জামালপুরের সরিষাবাড়ীতে পাষণ্ড স্বামী প্রতিবন্ধী ২য় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার দুপুরে ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল দক্ষিন পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘাতক স্বামী বেলাল ও তার ১ম স্ত্রী জলেমন পলাতক রয়েছে।
পুলিশ, স্থানীয় ও নিহতের পারিবারীক সুত্রে জানা গেছে-সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল দক্ষিন পাড়া গ্রামে’র বেলাল উদ্দিনের সঙ্গে একই গ্রামের পাশের বাড়ীর মৃত সোহরাব হোসেনের প্রতিবন্ধী কন্যা সীমা (২০) অবৈধ সর্ম্পকের এক পর্যায়ে বিয়ে হয়। এদিকে বেলাল উদ্দিনের প্রথম স্ত্রী-সন্তান থাকায় প্রতিবন্ধী সীমার বিয়েতে ১ লাখ টাকা কাবিন এবং ২ শতাংশ জমি লিখে দেয়ার সিন্ধান্ত দেন এলাকার মাতাব্বর । ওই সিন্ধান্ত উপেক্ষা করে প্রতিবন্ধী সীমাকে ভরন পোষন ও জমি লিখে না দিয়ে বিভিন্ন সময় নির্যাতন চালিয়ে আসছিল। সে ধারাবাহিকতায় আজ সোমবার দুপুরে সীমাকে বাড়িতে একা পেয়ে ঘাতক স্বামী বেলাল ও বড় স্ত্রী জলেমন উড়না গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রতিবন্ধীর মাতা বানেছা বেগম (৪০) দাবি করেন।
নিহত প্রতিবন্ধী স্ত্রীকে সরিষাবাড়ী থানার এস আই আমিনূল ইসলাম লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম খান বলেন, প্রতিবন্ধী সীমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।
[এমকে]

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অভিযোগের পাহাড়, অসহায় ইউজিসি

প্রত্যাবাসন শুরু হচ্ছে না আজ

মৈত্রী এক্সপ্রেসে শ্লীলতাহানির শিকার বাংলাদেশি নারী

‘২০৬ নম্বর কক্ষে আছি, আমরা আত্মহত্যা করছি’

ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন ঢাবি ছাত্র

পুলে যাচ্ছে সেই সব বিলাসবহুল গাড়ি

নীলক্ষেত মোড়ে ব্যবসায়ীদের বিক্ষোভ, এমপির আশ্বাসে স্থগিত

আওয়ামী লীগের সাংগঠনিক সফর সফল করতে নির্দেশনা

নেতাকর্মীরা জেলে থাকলে নির্বাচন হবে না: ফখরুল

তিন দিনের ধর্মঘটে এমপিওভুক্ত শিক্ষকরা

ইডিয়ট বললেন মারডক

সহায়ক সরকারের রূপরেখা প্রণয়নের কাজ শেষ পর্যায়ে

২৩শে ফেব্রুয়ারির মধ্যে প্রেসিডেন্ট নির্বাচন

বাসায় ফিরছেন মেয়র আইভী

‘আমাকে ইমোশনাল ব্ল্যাকমেইল করে’

জনগণ রাস্তায় নেমে ভোটাধিকার আদায় করবে: মোশাররফ