প্রতিবন্ধী স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

অনলাইন

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৭, সোমবার, ৫:৩৫
জামালপুরের সরিষাবাড়ীতে পাষণ্ড স্বামী প্রতিবন্ধী ২য় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার দুপুরে ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল দক্ষিন পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘাতক স্বামী বেলাল ও তার ১ম স্ত্রী জলেমন পলাতক রয়েছে।
পুলিশ, স্থানীয় ও নিহতের পারিবারীক সুত্রে জানা গেছে-সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল দক্ষিন পাড়া গ্রামে’র বেলাল উদ্দিনের সঙ্গে একই গ্রামের পাশের বাড়ীর মৃত সোহরাব হোসেনের প্রতিবন্ধী কন্যা সীমা (২০) অবৈধ সর্ম্পকের এক পর্যায়ে বিয়ে হয়। এদিকে বেলাল উদ্দিনের প্রথম স্ত্রী-সন্তান থাকায় প্রতিবন্ধী সীমার বিয়েতে ১ লাখ টাকা কাবিন এবং ২ শতাংশ জমি লিখে দেয়ার সিন্ধান্ত দেন এলাকার মাতাব্বর । ওই সিন্ধান্ত উপেক্ষা করে প্রতিবন্ধী সীমাকে ভরন পোষন ও জমি লিখে না দিয়ে বিভিন্ন সময় নির্যাতন চালিয়ে আসছিল। সে ধারাবাহিকতায় আজ সোমবার দুপুরে সীমাকে বাড়িতে একা পেয়ে ঘাতক স্বামী বেলাল ও বড় স্ত্রী জলেমন উড়না গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রতিবন্ধীর মাতা বানেছা বেগম (৪০) দাবি করেন।
নিহত প্রতিবন্ধী স্ত্রীকে সরিষাবাড়ী থানার এস আই আমিনূল ইসলাম লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম খান বলেন, প্রতিবন্ধী সীমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।
[এমকে]

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

দেখা হলো কথা হলো

দল থেকে বহিষ্কার মুগাবে

‘রোহিঙ্গাদের নির্যাতন যুদ্ধাপরাধের শামিল’

আন্ডা-বাচ্চা সব দেশে, বিদেশে কেন টাকা পাচার করবো

জেনেভায় বাংলাদেশের পক্ষে থাকবে জাপান

প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত

আসামি ‘আতঙ্কে’ সিলেটে আওয়ামী লীগ নেতারা

ত্রাণসামগ্রী বিক্রি করছে রোহিঙ্গারা

ভারতের সঙ্গে সম্প্রীতি নষ্ট করতেই রংপুরে সংখ্যালঘুদের ওপর হামলা

সময় হলে বাধ্য হবে সরকার

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার

ব্যক্তির নামে সেনানিবাসের নামকরণ মঙ্গলজনক হবে না: মওদুদ

কায়রোয় আরব নেতাদের জরুরি বৈঠক

পুলিশি জেরার মুখে নেতানিয়াহু