‘ডুব’ ছবির প্রিমিয়ার হবে কলকাতায়

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৭, সোমবার
বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত আলোচিত ছবি ‘ডুব’। মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় এ ছবিটি দু’দেশে মুক্তি পাবে আগামী ২৭শে অক্টোবর। আর এ উপলক্ষে ঢাকায় প্রিমিয়ারের তারিখ ঠিক ছিল ২৬শে অক্টোবর। ছবির প্রচারণার কাজে সেসময় ঢাকায় আসার কথা ছিল এ ছবির মূল আকর্ষণ বলিউড অভিনেতা ইরফান খানের। কিন্তু তিনি আসছেন না। ঢাকায় প্রিমিয়ারও হচ্ছে না ছবিটির।
তবে একই দিন তা অনুষ্ঠিত হবে কলকাতায়। সে অনুষ্ঠানে যোগ দেবেন ইরফান। সংবাদটি নিশ্চিত করেছেন ‘ডুব’ ছবির বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তিনি মানবজমিনকে বলেন, ছবির চারজন প্রধান অভিনয় শিল্পীর মধ্যে দুইজন বাংলাদেশের এবং দুইজন ভারতের। ছবির পরিচালক এবং চিত্রনাট্যকার বাংলাদেশের। চিত্রগ্রাহক, সম্পাদক, সংগীত পরিচালক বাংলাদেশের। গল্প বাংলাদেশের। মহরত হয়েছে বাংলাদেশে। শুটিংও হয়েছে বাংলাদেশে।
তাই ভারতীয় অংশের প্রযোজক ছবির প্রিমিয়ার বাংলাদেশে না করে ভারতের কলকাতায় করতে চেয়েছেন। আর তাদের এই চাওয়া আমাদের কাছে যুক্তিসঙ্গত মনে হয়েছে। তাই আমরা প্রযোজকরা সিদ্ধান্ত নিয়েছি ছবির প্রিমিয়ার শো হবে কলকাতায় ২৬শে অক্টোবর সন্ধ্যায়। প্রিমিয়ারে অংশ নিবেন ইরফান খান, মোস্তফা সরয়ার ফারুকী, নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র এবং ছবির প্রযোজকরা। ইরফান যেহেতু কলকাতায় প্রিমিয়ারে অংশ নিবেন তাই আর বাংলাদেশে তিনি আসছেন না। প্রসঙ্গত, ‘ডুব’ ছবিটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ ও ইরফান খানের প্রযোজনা প্রতিষ্ঠান। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের অভিনেতা ইরফান খান। সঙ্গে আছেন টালিগঞ্জের পার্ণো মিত্র, বাংলাদেশের অভিনেত্রী তিশা, রোকেয়া প্রাচীসহ আরো অনেকে। জানা যায়, ছবিটি বাংলাদেশ, ভারত ছাড়াও অস্ট্রেলিয়া, আমেরিকা, সিঙ্গাপুর, ইতালি ও ফ্রান্সে মুক্তি পাবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বলিউড ছবি নিয়ে ভারতে তোলপাড়, নিষেধাজ্ঞা নেই-সুপ্রিম কোর্ট

চকবাজারে ছুরিকাঘাতে যুবক নিহত

ভারতে স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণ

দেশীয় অস্ত্রসহ আটক ৯ ডাকাত

রাজধানীতে মা-মেয়ের ‘আত্মহত্যা’

লন্ডনে ফিন্সবারি পার্ক মসজিদে হামলাকারী: 'যত বেশি সম্ভব মুসলিম মারতে চেয়েছি।'

সিএনজি চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

যুক্তরাষ্ট্রের সরকারের অচলাবস্থার অবসান

নতুন নতুন পথ খুঁজছেন সুচি

দু’বছরের মধ্যে জেরুজালেমে দূতাবাস খুলবে যুক্তরাষ্ট্র

রোহিঙ্গা প্রত্যাবর্তন বিলম্বিত করার কথা আনুষ্ঠানিকভাবে জানানো হয় নি মিয়ানমারকে

শিক্ষামন্ত্রণালয়ের দুই কর্মচারী ও লেকহেড স্কুলের মালিকের বিরুদ্ধে মামলা

প্রেসিডেন্ট পদে নির্বাচন ১৯শে ফেব্রুয়ারি

ফেরত পাঠালে রোহিঙ্গারা ঝুঁকিতে পড়বে

একই রাতে মা ও ছেলের মৃত্যু

ধনী ১ শতাংশ মানুষের হাতে বিশ্বের ৮২ শতাংশ সম্পদ