ভিন্ন সাজে আসছেন জায়েদ-পরী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ অক্টোবর ২০১৭, রবিবার | সর্বশেষ আপডেট: ১:১৫
ছবির নাম ‘অন্তর জ্বালা’। পরিচালনা করেছেন মালেক আফসারী। গত মার্চে সেন্সরে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ছবিটি। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান ও পরীমনি। এ ছবিতে তাদের দুজনকে ভিন্ন সাজে দেখবেন দর্শকরা। অন্যসব ছবি থেকে ভিন্ন দুটি চরিত্রে অভিনয় করেছেন তারা।
ছবিটি নিয়ে অভিনেতা জায়েদ খান বলেন, এটি নিয়ে আমার প্রত্যাশা অনেক। আমাদের মান্না ভাইয়ের জীবনের অংশবিশেষ ও তার একজন ভক্তের জীবনকাহিনী নিয়ে গড়ে উঠেছে এ ছবির গল্প। ছবিতে আমার চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য আফসারী ভাই আমাকে ভিন্নভাবে পর্দায় উপস্থাপন করার চেষ্টা করেছেন। আমিও কাজটির জন্য অনেক পরিশ্রম করেছি। পিরোজপুর, মংলাবন্দরসহ
বেশকিছু লোকেশনে এ ছবির কাজ হয়েছে। পরীমনি বলেন, মালেক আফসারীর ছবিতে কাজ করার স্বপ্ন ছিল আমার। সেটি পূরণ হয়েছে। এ ছবির গল্পটিও চমৎকার। আর আমার চরিত্রটাও ভিন্ন রকম। সবকিছু মিলিয়ে এ ছবি নিয়ে আমি আশাবাদী। ছবিতে প্রয়াত নায়ক মান্না অভিনীত বেশ কিছু ছবির ফুটেজও দেখানো হবে। এর মধ্য দিয়ে প্রয়াত নায়ক মান্নাকে সম্মান জানাতে চেয়েছেন পরিচালক মালেক আফসারী। ‘অন্তর জ্বালা’য় আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহানা জলি, বড়দা মিঠু প্রমুখ। ঢাকাই চলচ্চিত্রের গুণী নির্মাতা মালেক আফসারী বলেন, বেশ চ্যালেঞ্জ নিয়ে ছবির কাজটি করেছি। ১৫ই ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে। বাংলাদেশের প্রতিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অন্তর জ্বালা’। আশা করি, অতীতের সব রেকর্ড ভেঙে আসব আমি। বাংলাদেশের ছবির বিজয় হবে বিজয় মাসে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শিক্ষার্থীদের মাথা ন্যাড়ার শর্তে এসএসসি’র ফরম পূরণ!

রোহিঙ্গাদের ফিরিয়ে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা হবে

একটি অংশগ্রহণমূলক নির্বাচন গুরুত্বপূর্ণ

শিক্ষিকা-ছাত্রের যৌন সম্পর্ক, অতঃপর...

রাবি অপহৃত ছাত্রী ঢাকায় উদ্ধার

‘সমাবেশে জোর করে লোক আনা হয়েছে’

সমাবেশ মঞ্চে শেখ হাসিনা

যুদ্ধাপরাধের ২৯তম রায়ের আপেক্ষা

ঈদে মিলাদুন্নবী নিয়ে চাঁদ দেখা কমিটির সভা কাল

সিরিয়া ইস্যুতে আবারো রাশিয়ার ভেটো

হারিরির সৌদি আরব ত্যাগ

ঢাকায় চীন-বাংলাদেশ বৈঠক শুরু

প্যারাডাইস পেপারসে শিল্পপতি মিন্টু ও তার পরিবারের নাম

ঝুঁকিপূর্ণ উপায়ে আসছে রোহিঙ্গারা, ইউএনএইচসিআরের উদ্বেগ

ইরাক ও ইসরায়েল সুন্দরী একসঙ্গে সেলফি তুলে বিপাকে

‘বিএনপিকে দূরে রেখে নির্বাচনের ষড়যন্ত্র করা হচ্ছে’