নিরাপত্তা চেয়ে সিলেটের দম্পতির সংবাদ সম্মেলন

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২০ অক্টোবর ২০১৭, শুক্রবার
প্রাণনাশের হুমকি পেয়ে নিরাপত্তা চেয়ে ঢাকায় সংবাদ সম্মেলন করেছেন সিলেটের এক দম্পতি। গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত সংবাদ সম্মেলনে শাহীন নুরজাহান চৌধুরী বলেন, বাড়ি দখলে নিতে ভয়-ভীতি দেখানোর অংশ হিসেবে তার স্বামী মো. শফিউল ইসলাম হিরোকে একবার অপহরণ করা হয়েছিল। অপহরণের পর মামলা করলে ক্ষিপ্ত হয়ে আসামিরা এখন প্রাণনাশের হুমকি দিচ্ছে। এ কারণে তারা পালিয়ে ঢাকায় এসেছেন।
নুরজাহান বলেন, আমাদের এক ছেলে ও এক মেয়ে যুক্তরাজ্যে রয়েছে। তাদের বাড়ি দখল করার জন্য সন্ত্রাসী বাহিনী আমাদের পেছনে লেগেছে। তিনি বলেন, গত জানুয়ারি মাসে আম্বরখানার দোকানে এসে সন্ত্রাসীরা প্রথমে হামলা চালায় এবং একশ টাকার তিনটি নন-জুডিশিয়াল খালি স্ট্যাম্পে ও ব্যাংকের একটি চেকের পাতায় পাঁচলাখ টাকা লিখে নেয়।
এরপর তারা ৬ই জুন ও ৬ই জুলাই বাড়িতে ঢুকে আসবাবপত্র লুট করে নিয়ে যায়। এরপর আখতার হোসেন, গুলজার, ফখরুল ইসলাম, আব্দুল আহাদ, সমশেদ আলী, সম্রাট, রাজু ও শাকিল নামে স্থানীয় কয়েকজনের বিরুদ্ধে আমরা মামলা করি। মামলার পর হামলাকারীরা ক্ষিপ্ত হয়ে ২৫শে জুলাই বিকালে আমাদের দু’জনকে তুলে নিয়ে যায়। এ সময় তারা জোর করে ওকালতনামা ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। এক আইনজীবীর যোগসাজশে তারা মামলা প্রত্যাহারের আবেদনও করায়। এরপরও আদালত মামলাটি তদন্তের জন্য পিআইবিকে নির্দেশ দেয়। আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। সবমিলিয়ে তারা আরো ক্ষিপ্ত হয়ে আমাদের হুমকি দিচ্ছে। পরোয়ানা জারির পরও সিলেট কোতোয়ালি থানা পুলিশ আসামিদের গ্রেপ্তারে সময়ক্ষেপণ করছে বলে অভিযোগ করা হয় সংবাদ সম্মেলন থেকে।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

দেখা হলো কথা হলো

দল থেকে বহিষ্কার মুগাবে

‘রোহিঙ্গাদের নির্যাতন যুদ্ধাপরাধের শামিল’

আন্ডা-বাচ্চা সব দেশে, বিদেশে কেন টাকা পাচার করবো

জেনেভায় বাংলাদেশের পক্ষে থাকবে জাপান

প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত

আসামি ‘আতঙ্কে’ সিলেটে আওয়ামী লীগ নেতারা

ত্রাণসামগ্রী বিক্রি করছে রোহিঙ্গারা

ভারতের সঙ্গে সম্প্রীতি নষ্ট করতেই রংপুরে সংখ্যালঘুদের ওপর হামলা

সময় হলে বাধ্য হবে সরকার

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার

ব্যক্তির নামে সেনানিবাসের নামকরণ মঙ্গলজনক হবে না: মওদুদ

কায়রোয় আরব নেতাদের জরুরি বৈঠক

পুলিশি জেরার মুখে নেতানিয়াহু