স্বামীর পরকীয়ার তথ্য ফাঁস করলেন মিলা (ভিডিওসহ)

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১:৫৮
কিছুদিন আগেই স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে বিচ্ছেদের ঘোষণা দেন সংগীত তারকা মিলা। এ ঘটনার আগে তিনি স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন মামলাও করেন। সেই মামলায় পারভেজ সানজারি এখন জেলহাজতে রয়েছেন। তবে সেসবের রেশ কাটতে না কাটতে স্বামীর বিরুদ্ধে আনা পরকীয়া অভিযোগের ভিত্তিতে বেশকিছু প্রমাণ নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করে নতুন আলোচনার জন্ম দিয়েছেন মিলা। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে চারটার দিকে তিনি পারভেজ সানজারির সঙ্গে অন্য নারীদের আলাপচারিতার মোট ৮৬টি স্ত্রিনশট একটি ভিডিও আকারে প্রকাশ করেন তিনি। ফেসবুকে প্রকাশ হওয়া ওই ভিডিওটি নিয়ে এরই মধ্যে চলছে নানান আলোচনাও।
স্বামীর পরকীয়া প্রসঙ্গে স্ক্রিনশটের ভিডিও প্রকাশের পাশাপাশি মিলা ওই পোস্টে আরো লিখেছেন, কেন আমি এসব ১০ বছরেও তার এই বিষয়টা জানতে পারলাম না? ভালো, স্বামীর অনেক বিষয় আছে যা স্ত্রী একদিনে বুঝে ফেলতে পারে। কিন্তু একজন প্রেমিকা সেটা ১০০ বছরেও বুঝতে পারে না। আমার স্বামী যখন দেশের বাইরে যায়, আমি আমার মেইল চেক করার জন্য তার কম্পিউটার চালু করি। আমি দেখতে পাই আমার স্বামীর ফেসবুক লগ ইন করা। যেটার এক্সেস ও (সানজারি) আমাকে কোনদিন দেয় নাই। এবং এমনকি আমি তার ফ্রেন্ড লিস্টেও ছিলাম না। কারণ সে প্রাইভেসি মেইন্টেইন করতে চাইতো। যখন আমি তার সম্পর্কে ভয়ংকর সব তথ্য পাই, হ্যাঁ এই ১৩ দিনে আমি তার সম্পর্কে যা জানতে পারলাম, সেটা ১০ বছরেও জানতে পারিনি। আশা করি আপনারা এখন সব বুঝতে পেরেছেন!'
[এমকে]


এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Alimul Raza

২০১৭-১০-১৯ ০৯:০৩:০৮

Bad news.

সোহেব আলি

২০১৭-১০-১৯ ০৬:৪৬:৪৮

কতো বড় ইতর ব্যাটা! চুরির চুরি, ফের সিনায় জুরি। ধরা পড়েও সামান্য লজ্জা নাই। পুরা দুই কান কাটা। ফেসবুকে 'তেমন' মাইয়াদের সাথে সেক্স চ্যাট না করলে মন ভরে না। বৌ সেইটা ধরে ফেললো কেন সেইটা নাকি বৌয়ের দোষ। এগুলা এই দেশে ভাব দেখায় যেন তারা কত ফরোয়ার্ড। এগুলার জন্ম নিয়াই সন্দেহ হয়।

আপনার মতামত দিন

‘আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

দেখা হলো কথা হলো

দল থেকে বহিষ্কার মুগাবে

‘রোহিঙ্গাদের নির্যাতন যুদ্ধাপরাধের শামিল’

আন্ডা-বাচ্চা সব দেশে, বিদেশে কেন টাকা পাচার করবো

জেনেভায় বাংলাদেশের পক্ষে থাকবে জাপান

প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত

আসামি ‘আতঙ্কে’ সিলেটে আওয়ামী লীগ নেতারা

ত্রাণসামগ্রী বিক্রি করছে রোহিঙ্গারা

ভারতের সঙ্গে সম্প্রীতি নষ্ট করতেই রংপুরে সংখ্যালঘুদের ওপর হামলা

সময় হলে বাধ্য হবে সরকার

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার

ব্যক্তির নামে সেনানিবাসের নামকরণ মঙ্গলজনক হবে না: মওদুদ

কায়রোয় আরব নেতাদের জরুরি বৈঠক

পুলিশি জেরার মুখে নেতানিয়াহু