আলাপন

‘এ নিয়ে আমার কোনো আফসোস নেই’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১৯ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৩:৫৭
কয়েকদিন আগে পূজা উপলক্ষে ভারতের কলকাতায় মুক্তি পায় ‘ককপিট’ ছবিটি। কলকাতার জনপ্রিয় নায়ক দেব অভিনীত ও প্রযোজিত এই ছবির অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের নায়ক রোশান। এ ছবিতে তার আর দেবের চরিত্র সমানভাবে এগিয়েছে। রোশানও নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার ক্ষেত্রে বেশ দক্ষতার স্বাক্ষর রেখেছেন। এদিকে এ নায়কের ভাবনাজুড়ে এখন শুধুই রাজা চন্দ পরিচালিত ‘বেপরোয়া’ ছবিটি। চলতি বছরের আগস্ট মাসে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার আয়োজনে আনুষ্ঠানিকভাবে জানানো হয় ‘বেপরোয়া’ ছবির নায়ক-নায়িকা হচ্ছেন রোশান ও ববি।
এই ছবির মধ্য দিয়েই প্রথমবার জুটি হয়ে কাজ করছেন তারা।
বর্তমানে ভারতের হায়দারাবাদে এ ছবির নতুন লটের কাজ করছেন তিনি। ছবিটির জন্য রোশানকে কারাতে শিখতে হয়েছে। অভিনয় দক্ষতা বাড়ানোর জন্য করতে হয়েছে গ্রুমিং। নাচের প্রশিক্ষণও নিয়েছেন। এই ছবি নিয়ে জানতে চাইলে রোশান ভারত থেকে মুঠোফোনে মানবজমিনকে বলেন, ছবির গল্পটি আমাকে ঘিরে। গান, নাচ এবং বিভিন্ন বিষয় মিলিয়ে পুরো ছবিটি অন্য লেভেলের হতে যাচ্ছে। আর ভারতের রাজা চন্দের মতো নামি পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে এবার আমার। যেভাবে শুটিং হচ্ছে তাতে বলা যায় ছবি হিট হবেই ইনশাআল্লাহ।
রোশান আরো বলেন, আমি আমার ফিল্মি ক্যারিয়ারের উন্নতিটা ‘বেপেরোয়া’ ছবি দিয়ে করতে চাই। অন্যদিকে নির্মাণাধীন ‘পোড়ামন টু’ ছবির শুটিং বর্তমানে মেহেরপুরে চলছে। এ ছবিতে নায়ক হিসেবে অভিনয় করার কথা ছিল রোশানের। তবে শেষ পর্যন্ত তার পরিবর্তে সিয়াম অভিনয় করছেন। ছবিটিতে অভিনয় না করা নিয়ে কোনো আফসোস আছে কি-না জানতে চাইলে রোশান বলেন, এ নিয়ে আমার কোনো আফসোস নেই। মূলত ‘বেপরোয়া’ ছবির ব্যস্ততার কারণে ‘পোড়ামন টু’ ছবিতে কাজ করা হয়নি। আমাকে যদি দুটি ছবির অপশন দেয়া হতো তারপরেও আমি ‘পোড়ামন টু’ না করে ‘বেপরোয়া’ ছবিটিই করতাম। একজন বাণিজ্যিক হিরোর জন্য ‘বেপরোয়া’ ছবির চেয়ে ভালো গল্প আর হতে পারে না।
উল্লেখ্য, রোশান ওয়াজেদ আলী সুমনের ‘রক্ত’ ছবিতে পরীমনির বিপরীতে সর্বপ্রথম অভিনয় করেন। ক্যারিয়ারের প্রথম এ ছবিতে অভিনয় করে তিনি বেশ প্রশংসিত হন। এরপর শামিম আহমেদ রনীর পরিচালনায় ‘ধেৎতেরিকি’ নামে তার অভিনীত দ্বিতীয় ছবিটি মুক্তি পায়। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন ফারিন খান। ‘বেপরোয়া’ ছবির বর্তমানে কাজ চলছে ভারতের হায়দারাবাদের রামুজি ফিল্ম সিটিতে। এ ছবিতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, নিমা রহমান, শহিদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, রেবেকা, নানা শাহ, শিবা সানু প্রমুখ। এ ছবিতে রোশানের নায়িকা ববি।
তবে এখনও ববির সঙ্গে কোনো দৃশ্যে এক ফ্রেমে ভারতে কাজ হয়নি বলে জানালেন রোশান। তিনি বলেন, ২৬শে অক্টোবর থেকে ববির সঙ্গে আমার কাজ এখানে হবে। চলচ্চিত্রে ববি আমার সিনিয়র। তার অভিজ্ঞতা দুজনের ভালো কাজের সহায়ক হবে বলে আশা করছি। গত ৫ই সেপ্টেম্বর ঢাকায় এ ছবির শুটিং শুরু হয়। এরপর ছবির দ্বিতীয় ধাপের শুটিং হচ্ছে ভারতের হায়দরাবাদে। সামনে এ ছবির গানগুলোর শুটিং থাইল্যান্ড ও কক্সবাজারে হবে। এ ছবির বাইরে আরো একটি নতুন ছবি হাতে রয়েছে রোশানের। তবে সে ছবি নিয়ে এখনই মুখ খুলতে চান না তিনি।
গত বছর ওয়াজেদ আলী সুমনের ‘রক্ত’ ছবির পরে ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ নামে একটি ছবিতে দ্বিতীয়বারের মতো পর্দায় জুটি বাঁধার কথা ছিল রোশন ও পরীমনির। ছবিটিতে এই জুটি ছাড়াও অভিনয় করার কথা ছিল হেমা মালিনী ও ভিক্টর ব্যানার্জীর। তবে শেষ পর্যন্ত এ ছবির কাজ আর হয়নি। রোশান জানালেন, সামনে ‘বেপরোয়া’ ছবি নিয়েই দর্শকের সামনে হাজির হতে চান তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

দেখা হলো কথা হলো

দল থেকে বহিষ্কার মুগাবে

‘রোহিঙ্গাদের নির্যাতন যুদ্ধাপরাধের শামিল’

আন্ডা-বাচ্চা সব দেশে, বিদেশে কেন টাকা পাচার করবো

জেনেভায় বাংলাদেশের পক্ষে থাকবে জাপান

প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত

আসামি ‘আতঙ্কে’ সিলেটে আওয়ামী লীগ নেতারা

ত্রাণসামগ্রী বিক্রি করছে রোহিঙ্গারা

ভারতের সঙ্গে সম্প্রীতি নষ্ট করতেই রংপুরে সংখ্যালঘুদের ওপর হামলা

সময় হলে বাধ্য হবে সরকার

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার

ব্যক্তির নামে সেনানিবাসের নামকরণ মঙ্গলজনক হবে না: মওদুদ

কায়রোয় আরব নেতাদের জরুরি বৈঠক

পুলিশি জেরার মুখে নেতানিয়াহু