অপহরণের তিন ঘণ্টার মাথায় অপহৃত উদ্ধার, আটক ৪

অনলাইন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি | ১৬ অক্টোবর ২০১৭, সোমবার, ৩:৩৫

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আথৌই মারমা (১৮) নামে এক কিশোরী অপহরণের শিকার হওয়ার তিন ঘণ্টার মাথায় তাকে উদ্ধার করেছে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত যৌথ বাহিনী। ১৫ই অক্টোবর রবিবার রাত ১০টার দিকে মাটিরাঙ্গার কামিনী মেম্বারপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণে জড়িত চার অপহরণকারীকে আটক করেছে যৌথবাহিনী।
জানা গেছে রোববার সন্ধ্যা পৌনে সাতটার দিকে রামগড় মাষ্টারপাড়ার বাসিন্দা নিবাই মারমার মেয়ে আথৌই মারমা খাগড়াছড়ি থেকে রামগড়ে ফেরার পথে মাটিরাঙ্গা ১০ নং এলাকায় যাত্রীবাহী বাস থেকে নামিয়ে তুলে নিয়ে যায় ইউপিডিএফ কর্মী বাবু ত্রিপুরার নেতৃত্বে চার অপহরণকারী। এ সময় তার পাশে বসে থাকা আবদুস ছোবহান নামে এক যাত্রীকে মারধর করে। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ মাটিরাঙ্গার কামিনী মেম্বারপাড়া এলাকার একটি ঘর থেকে তাকে উদ্ধার করে।
এ সময় অপহরনে জড়িত চার অপহরণকারীকে আটক করেছে যৌথবাহিনী। আটককৃতরা হলো, খাগড়াছড়ির ভাইবোনছড়ার আনন্দি চাকমার ছেলে নিপন চাকমা (২০), রাঙ্গামাটির বাঘাইছড়ির বটতলী এলাকার নমমী চন্দ্র চাকমার ছেলে সুনেল চাকমা (২৫) ও খাগড়াছড়ি সদরের খাগড়াপুরের রামেন্দ ত্রিপুরার ছেলে বাবু ত্রিপুরা (২৬)।
অপহরনের বর্ণনা দিয়ে আথৌই মারমা জানায়, কোন কিছু না বলে ৪ যুবক আমাকে বাস থেকে নামিয়ে একটি ত্রিপুরা পাড়ায় নিয়ে যায়, সেখানে একটি বাড়িতে আমাকে আটকে রাখে। পরে সেখান থেকে সেনাবাহিনী ও পুলিশ আমাকেসহ চার অপহরণকারীকে নিয়ে আসে। ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোঃ জাকির হোসেন বলেন, আটকৃতদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়েরের করা হয়েছে। আটকৃতদের সকলেই আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের কর্মী বলেও জানান তিনি।


এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

zaman

২০১৭-১০-১৬ ০২:৪২:১৭

Why did you publish the girl's picture ? Who r those guys with the girl ? Are those guys the culprits ? Why did u take their picture together and publish it ? Take out this picture. Do not publish victim's picture . Specially if the victim is minor and female. That is JOURNALISM 101.

আপনার মতামত দিন

ঢাকা ওয়াসাকে ১৩টি খাল উদ্ধারের নির্দেশ

এসডিজি অর্জন করতে হলে প্রতিবছর ৩০ শতাংশ নতুন বিদ্যুৎ সংযোগ বাড়াতে হবে

‘অনুপ্রবেশকারীদের ৫০০০ পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যাবে না’

‘ক্ষমতা থাকলে সরকারকে টেনে-হিচড়ে নামান’

আগামীকাল আদালতে যাবেন খালেদা জিয়া

‘সেনা মোতায়েনের প্রয়োজন নেই’

‘তদন্তের স্বার্থেই তনুর পরিবারকে ডাকা হয়েছে’

জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট হচ্ছেন ‘কুমির মানুষ’

আশ্রয়শিবিরে সংক্রমণযুক্ত পানির বিষয়ে ইউনিসেফের সতর্কতা

চীন, উত্তর কোরিয়ার ১৩ প্রতিষ্ঠানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের অবরোধ

রোহিঙ্গা সঙ্কট: উচ্চ আশা নিয়ে বাংলাদেশ-মিয়ানমার বৈঠক শুরু

ঘোড়ামারা আজিজসহ ছয় জনের মৃত্যুদণ্ড

নিবিড় পর্যবেক্ষণে মহিউদ্দিন চৌধুরী

আফ্রিকার স্বৈরাচারদের মেরুদণ্ডে শিহরণ

রোহিঙ্গা সংকট সমাধানে চীনের প্রস্তাব, যা বললেন মুখপাত্র...

দুদকের মামলা থেকে অব্যাহতি পেলেন মেয়র সাক্কু